দেশ প্রেমিকের প্রকারভেদ ও আমাদের অবস্থান

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৭ মে, ২০১৩, ১১:১৮:২২ রাত

আমরা কেউ যখন বলি, মুক্তিযুদ্ধে বর্বরতার জন্য দায়ী যুদ্ধাপরাধীদের বিচার না হলে আমরা ইতিহাসের কাছে দায়বদ্ধ থাকবো, তখন ব্লগে মন্তব্য আসে, কি রে আওয়ামীলীগে যোগ দিলি কবে রে?

আমরা কেউ যখন বলি ইলিয়াস আলীর মত একজন কেন্দ্রীয় নেতা ও সাবেক এম পি গুম হবার পরও সরকার নীরব থাকা মানে আমাদের মত আম জনতার গুম হওয়া নৈমিত্তক ব্যাপার, ব্লগে মন্তব্য আসে, কি রে বিএনপি তে যোগ দিলি কবে রে?

আবার যখন বলি মানবতা বিরোধী কার্যকলাপের অভিযোগে জামায়াতে ইসলামীর নেতাদের বিচার স্বচ্ছ ও নিরেপেক্ষ হতে হবে, ব্লগে তখন মন্তব্য আসে, কি রে শালা তলে তলে বুঝি জামায়াত করিস?

দুঃখের সাথে যখন বলি হেফাজতে ইসলামকে রাতের গভীরে লাইট ও মিড়িয়া বন্ধ করে অনেক নিরিহ লোককে হত্যা করে, লক্ষ লক্ষ লোককে পিঠিয়ে মতিঝিল থেকে ভাগানোর উদ্বেগ প্রকাশ করি, তখন ব্লগে মন্তব্য আসে, তুই শালা হুজুর হইছস কবে রে? দিনে কয় ওয়াক্ত নামাজ পরিস রে?

মনের দুঃখে যখন বলি, তিন স্তরের নিরাপত্তার চাদরে ঢাকা সরকারী পৃষ্ঠপোশকতায় শাহবাগে কিছু ভবঘুরে রেড়ি থাকা ক্যামেরায় রিহার্সেল করা নাটক মন্চায়িত করে এবং আলেম ওলামাদের সহ ইসলামকে নিয়ে ব্যঙ্গ করে, আর আমরা ওদের ভন্ডামিটা তুলে ধরি, তখন ব্লগে মন্তব্য আসে, তুই ছাগু, তুই রাজাকার যা পাকিস্তান চলে যা।

আমাদের প্রিয় এই দেশটাতে কেউ সত্য কথা বল্লে তার ভাত নেই, কোন কথা বিপক্ষে গেলেই তাকে হেয় প্রতিপন্ন করে বিভিন্ন নামে অপবাদ লাগিয়ে যে কোন দলের দালাল বানিয়ে দেওয়া হয়।

বিভিন্ন অপবাদ লাগানো দলীয় দালাল গুলো খন্ড খন্ড করে বাংলাদেশের মানচিত্র গিলে খাচ্ছে, মাসোহারায় কেনা গোলাম গুলো "র" , আই এস আই, সিআইএ ও মোসাদের হয়ে আমাদেরকে বিভিন্ন দলে, উপদলে বিভক্ত করে, নিজেরা সাম্রাজ্যবাদীদের ক্রীম খাওয়া দালালে পরিনত হয়ে সার্থ্য ভোগ করছে।

দেশটা পুড়ছে, জনগণ পুড়ছে, আর দালাল গুলো প্রভুদের দেশে নিজের ঠিকানা রেড়ি করে আগুনে ঘি ঢালছে। এবং আমাদের এই প্রিয় দেশটাকে লুঠেপুটে খাচ্ছে।এই দালালদের ঘৃণ্য দালালীর আগুনে পুড়ে মরছে দেশের ষোল কোটি মানুষ।

হে আল্লাহ, এ দেশের ষোল কোটি মানুষের চোখ খুলে দাও। ষোল কোটি মানুষের উপর রহম করুন, বাচাও এদেশের ষোল কোটি মানুষকে. রুখে দাড়াবার ক্ষমতা দাও দালালদের হাত থেকে এই প্রিয় বাংলাদেশকে।।

বিষয়: বিবিধ

১৬২২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File