প্রিয় জন্মভূমি মিথ্যার উপর প্রতিষ্টিত!কারো কোন অনুশোচনা নেই

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৫ মে, ২০১৩, ১০:৩৭:০৬ রাত

আমাদের দেশের বর্তমান যে অবস্থা যে দিকেই আমরা তাকাই সেদিকেই মিথ্যা আর মিথ্যা সত্যের লেশ মাত্র নেই কোন দিকে। চারপাশে শুধু মিথ্যা আর মিথ্যাই দেখতে পাচ্ছি। মনে হয় সত্য বলার সময় এখন শেষ হয়ে গেছে। মিথ্যার জয় জয়কার, সত্য আজ পরাজিত।

যে যত মিথ্যা বলতে পারবে তার কদর ততই বেশী হউক সে যতই অযোগ্য,হউক সে যতবড় সন্ত্রাসী। একটা দেশ, একটি জাতি কি এভাবে চলতে পারে? সকলেই এক যোগে এক কথায় বলবে না তা পারে না।কিন্তু বাস্তবে কি তা হচ্ছে না?

আজ দেখুন মিথ্যার পক্ষে সকলেই কি এক মত তথা ঐক্যমত নয়? দেখুন পত্রিকা মিথ্যা, ইলেক্ট্রনিক মিডিয়া মিথ্যা, অনলাইন নিউজ মিথ্যা, ফেইসবুক মিথ্যা, রেশমা মিথ্যা, সরকারী বক্তব্য মিথ্যা, বিভিন্ন বাহিনীর বক্তব্য মিথ্যা, সম্পাদকীয় মিথ্যা, টকশো মিথ্যা।

তাহলে আমরা কোথায় যাব কি আমাদের করনিয়! এবং আমাদের পরিচয় কি? এটাইতো সত্য যে আমরা মুসলমান শুধু তাই নয় আমরা ৯০% মুসলমান দেশের নাগরিক।আমাদের অনেক কিছুই সত্য, আমাদের ঈমান সত্য, আমরা মুসলমান সত্য।

আমাদের স্বাধীনতা সত্য, আমাদের মুক্তি যুদ্ধ সত্য,তাহলে কেন এত মিথ্যা। কার জন্য মিথ্যা, কাকে খুশি করার জন্য মিথ্যা। তাহলে কি আমাদের কোন জবাব দিহি নেই? আমাদের জন্ম যেমন সত্য, ঠিক আমাদের মৃত্যেু ও তেমনি সত্য।

তাহলে কেন এত মিথ্যা? আসলে কি আমাদের বিবেক নেই? বিবেক থাকার পরেও কি মিথ্যা বলছি! আরো কত কী মিথ্যা! মিথ্যাকেও এখন মিথ্যা মনে হয়। কারণ সবাই মিথ্যা বলছে মিথ্যাকে মিথ্যা জেনেই, মিথ্যাকে সত্য মনে করে নয়।

আমাদের জন্য আল্লাহর কুরআন,এবং নবীজীর হাদিস এটাইতো আমাদের সত্য, সত্য এখনো বেঁচে আছে। পৃথিবীর মহাসত্য আল্লাহ তায়ালার অস্তিত্ব। তাঁকে ঘিরে সবকিছুই তাই সত্য। আল্লাহ চিরঞ্জীব। তাই সত্যও বেঁচে থাকবে চিরদিন।

যতই তার গলা টিপে শ্বাস আটকানোর চেষ্টা করা হোক না কেন। আল্লাহ বলেন, আল্লাহর চাইতে অধিক সত্যবাদী আর কে? (৪:১২২) আল্লাহর চাইতে বেশী সত্য কথা আর কার হবে! (৪:৮৭)

সত্য বেঁচে থাকুক। সত্যের জয় হোক। সত্যই হবে বিজয়ী।

বিষয়: বিবিধ

১২৯১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File