পাক সেনাদের পবিত্রতা

লিখেছেন লিখেছেন ঈগল ০৬ জুলাই, ২০১৪, ০৩:৪২:৩২ দুপুর



আমার চারপাশে পাকিস্তানি এবং মার্কিন সৈন্যরা ছিলো। ঐ সৈন্যদের পেছনে আমি সামরিক বাহিনীর গাড়ি দেখতে পেলাম।

আমার দেহ থেকে যখন মার্কিন সৈন্যরা কাপড় ছিঁড়ে ফেলছিল, পাক সৈন্যরা তখন তাকিয়ে তাকিয়ে দেখলো। আমাকে যখন সম্পূর্ণ উলঙ্গ করে ফেলা হলো, তখন পর্যন্ত কুরআনের ধারক পাক সৈন্যরা আমার দিকে তাকিয়ে মুচকি হাসছিল। আমেরিকানদের এই নির্লজ্জ কাজকে স্যালুট জানাচ্ছিল। এমন কি তারা আমার চোখের সামনে মার্কিন সৈন্যদের সঙ্গে আনন্দে মেতে উঠলো।

(তালেবানে সঙ্গে আমার জীবন-আব্দুস সালাম জায়েফ- সাপ্তাহিক লিখনী)

===============

এই হচ্ছে একজন নির্যাতীত মুসলিমের সামান্য জবানবন্দী। আর পাক সেনাদের কুকীর্তির অতি সামান্য নমুনা।

====================

তারপরও কেন কোন চুক্তি ছাড়া, কোন বন্দি বিনিময় ছাড়া, মার্কিনীদের সাথে তথাকথিত পাক দলগুলির দহরম মহরম!! কোথায় গেল 'আল ওয়ালা ওয়াল বারাআ'র নীতি।

যারা আফিয়া সিদ্দীকাকে চরম নির্যাতন করেছে, যাদের হাতে নিহত ও নির্যাতীত হাজার হাজার মুসলিম ভাই ও বোন, তাদের সাথেই যদি 'বারাআ'র নীতি প্রয়োগ না করি তাহলে আর কাদের সাথে এই নীতি?

আচ্ছা! আপনি 'ইসরাঈল'কে ঘৃণা করেন, ইসরাইলের সাথে আপনার কূটনীতিক সম্পর্ক স্থাপনে এলার্জি! কিন্তু যে 'ইসরাইল'কে সর্বাত্মকভাবে রক্ষা করে চলেছে আমেরিকা, একের পর এক ভেটো দিয়ে ফিলিস্তিনীদের স্বাধিনতাকে হুমকির মুখে ফেলে দিয়েছে যে আমেরিকা, সেই আমেরিকা আপনার কাছে 'গ্রহণযোগ্য' হয় কি করে!! এর থেকে চরম দ্বীমুখিতা এবং নির্লজ্জতা আর কি আছে?



হে মুসলিম- তুমি গুরুত্ব দিচ্ছ ইসলামের নামে তোমার ক্যারিয়াকে, হতে চাচ্ছ ইসলামকি সেলিব্রেটি! যে কোন পন্থায় হোক, তথাকথিত 'ইসলামিক কল্যাণ' রাষ্ট্র কায়েমের জন্য তুমি বির্সজন দিচ্ছ দ্বীনের মূলনীতি সমূহকে, সম্পর্ক স্থাপন করছ মুসলিম হত্যাকারী ও নির্যাতকদের সাথে!! ক্ষমতা কুক্ষিগত করার আশায় তুমি বিভাজন করেছ 'ইসলামি রাষ্ট্র' ও 'ইসলামী কল্যাণ' রাষ্ট্রের মধ্যে।

হায়! তুমি যদি গুরুত্ব দিতে আখিরাতকে! যদি একটু ভাবতে আখিরাতের তুলনায় তোমার সংক্ষিপ্ত এই সময়কে নিয়ে, তাহলে আশা করা যায়, তুমি সব কিছুকে ত্যাগ করে আল্লাহর উপর নির্ভর করতে পারতে। আল্লাহ সুবহানাহু তায়ালাই হয়ে উঠত তোমার আশা-ভরসার একমাত্র আশ্রয়স্থল।

বিষয়: বিবিধ

১২১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File