জামাতের ভাইদের সম্পর্কে একটি ফ্যান পোস্ট। আপনার মনও কি এটাই বলে ?

লিখেছেন লিখেছেন ঈগল ৩০ এপ্রিল, ২০১৪, ০৯:৩৮:৩৭ রাত

চিন্তাশীল মুসলিম জিহাদ এবং মুজাহিদদের কথা উঠলেই জামাতের কিছু ভাই বোনদের মুখ থেকে কিছু কথা বের হয়, যা তাদের মাঝে খুবই কমন-

* মুজাহিদরা নিরীহ মানুষ হত্য করে

>আল্লাহু আকবার, যারা নিজেদের সর্বস্ব ত্যাগ করে জিহাদের ময়দানে এসেছেন, তাদের নামে এমন মিথ্যাচার। নিজের ভাইদের কথা নেন কুফুরী মিডিয়া থেকে। যাচাই করার দরকার মনে করেন না।

>> আবার যখন বাম মিডিয়া তাদের ক্যাম্পাসের খুনি হিসেবে চিহ্নিত করে, তাদের নেতাদের '৭১ এর অপরাধী হিসেবে চিহ্নিত করে, তখন 'ভ্রাতৃত্বের' দোহাই দিয়ে অন্যান্য মতের মুসলিম ভাইদের পাশে চান, তারা চান তারাও বলুক/বুঝুক এসব মিথ্যা।

*মুজাহিদরা পশ্চিমা টাকা খায়

>আল্লাহর রাস্তায় জিহাদ রত মুজাহিদদের নামে আরেকটি জঘন্য কুৎসা। আমেরিকা ঐতিহ্যগত ভাবে এ কুৎসা ছড়িয়ে আসছে। ইমাম মাহদী আসার পরে তাকেও তাদের 'টাকা প্রাপ্ত' বলে প্রচার করলে যেখানে অবাক হবার কিছু থাকবে না। এই ভাইয়েরা এ ব্যাপারে এখানে আমেরিকান মিডিয়ার স্পোক্সম্যান হিসেবে কাজ করছেন। আল্লাহ আমাদের এই জঘন্য কুৎসা রটনার অংশ হওয়া থেকে হেফাজত করুন।

>> আবার সবার সামনে আমেরিকান এম্বেসেডর কিংবা অফিশিয়াল পাবলিকের সাথে কাদের দহরম মহরম দেখা যায়, সেটা সব্বাই জানে। হরতালে মুসলিমদের সম্পদ ধ্বংস করলে সমস্যা নাই, কিন্তু আমেরিকান এম্বেসিরা গাড়ি ভাংলে দ্রুত ক্ষতিপূরণ দেয়া হয় তাদের, ক্ষমাও চাওয়া হয়। তাছাড়াও দেশের আভ্যন্তরীন ব্যাপারে আমেরিকার হস্তক্ষেপ চাওয়ার ব্যাপার গুলোতো ঐতিহ্যবাহী।

*মুজাহিদরা দেশ ধ্বংস করে

>তাদের নির্লজ্জতা ও মিথ্যাচার এ ব্যাপারে অবিশ্বাস্য আকারে বৃদ্ধি পাচ্ছে। সারা দুনিয়া যেখানে জানে ইরাক-আফগানিস্তান কারা ধ্বংস করেছে, কে সিরিয়ার লাখো মুসলিম হত্যা করেছে, সেখানে এই ভাইয়ের এরকম কথা বলে আল্লাহর ক্রোধই শুধু অর্জন করছেন।

>> উপরন্তু তাদের নেতাদের রায় বের হলে দিনের পর দিন হরতালের নামে মুসলিমদের সম্পদ নিজেদের জন্য হালাল করে নেন। যেখানে রাসূল স. এক মুসলিমের রক্ত ও সম্পদ অপর মুসলিমের জন্য হারাম করেছেন। তারা নিরীহ মুসলিমদের যান বাহন ভাংচুর করেন। ভাংতে হয় সরকারী বাহন ভাংগেন। আওয়ামী লিগের বাহন ভাংগেন। না, তারা তা না করে নিরীহ মুসলিমদের বাহন ভাংবেন। আর তা করতে গিয়ে কেউ নিহত হলে শহীদ, আহত হলে মুজাহীদ। সুবহান'আল্লাহ! নিরীহ মুসলিমদের সম্পদ (যান বাহন ভাংগা) ধ্বংস সাধন তাদের জিহাদ।

আমি এরকম কথা বলতে পছন্দ করি না। কিন্তু দিনের পর দিন এরকম ডবল স্ট্যান্ডার্ড দেখতে দেখতে বিরক্ত আমি। আমি অবশ্যই তাদের ভালোবাসবো যদি তারা ইসলামের হুকুম আহকামের উপর শ্রদ্ধাশীল থাকেন, অপর মুসলিমদের উপর শ্রদ্ধাশীল থাকেন। নিজের দলের 'মুসলিম সম্পদ ধ্বংস' সমস্যা মনে হয় না আবার কুফফারদের বিরুদ্ধে যুদ্ধরত মুজাহিদদের বলেন শান্তি বিনষ্টকারী, এরকম মুনাফেকি কথাবার্তা/মানসিকতা আসলে যাবতীয় শ্রদ্ধা পোষন করার ইচ্ছাকে গলা টিপে হত্যা করে।

===============

সকল মুসলিমদের ভাইদের প্রতি আহ্বান, কুফফার মিডিয়া কর্তৃক বিভ্রান্ত হবেন না। কিছু দিন আগে আল্লামা আহমাদ শফী (দা.বা) সম্পর্কে কিছু মিডিয়া অঅপ্রচার চালিয়েছে, কিন্তু অবাক ব্যাপার কিছু মুসলিম ভাই উক্ত সংবাদগুলি গিলে খেয়েছে। দুঃখ, মিডিয়া কর্তৃক যখন আহমদ শফী (দা.বা)কে লোভী, বিশ্বাসঘাতক হিসেবে চিহ্নিত করা হয় তখন সেই সংবাদ যাচাই না করে কিছু মুসলিম ব্লগার ভাই কোন যুক্তিতে উক্ত সংবাদ বিশ্বাস করে?! যারা মিডিয়াই আক্রান্ত তাদের বলছি, প্লিজ প্লিজ, সূরা হুজরাত পড়ার চেষ্টা করুন।


ফেসবুক থেকে সংগৃহীত এবং শেষ অংশটি নিজস্ব

বিষয়: বিবিধ

৯৬৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

215807
০১ মে ২০১৪ সকাল ১০:১৭
আহ জীবন লিখেছেন : বিজ্ঞ মন্তব্য করার কেউ নাই দেখছি।
০১ মে ২০১৪ সকাল ১০:৫৩
164074
ঈগল লিখেছেন : এটা খুবই স্বাভাবিক!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File