সিরিয়ার মুজাহিদদের উপর সরকারীভাবে তুর্কীর ইরদগান সরকারের আক্রমন করার সিন্ধান্ত ফাঁস

লিখেছেন লিখেছেন ঈগল ৩০ মার্চ, ২০১৪, ১১:৪৪:২৯ সকাল



সিরিয়ায় সামরিক আগ্রাসনের তথ্য ফাঁস: তুরস্কে ইউটিউব বন্ধ

কথিত ইসলামের পক্ষের শক্তি এরদোগান কর্তৃক ইউটিউবের নিষিদ্ধ ভিডিওটি দেখেছেন কি? দেখলে জানতে পারবেন...

ক. কিভাবে ইরাক ও সিরিয়ায় আগ্রাসন চালানো হবে? ট্যাংক না বিমান দিয়ে?

খ. কথিত আন্ত্ররজাতিক সম্প্রদায়কে কিভাবে বুঝ দেয়া হবে? বলা হবে এটা আল কায়েদার বিপক্ষে তুরস্কের স্বাধীনতা রক্ষার্থে।

গ. যুদ্ধ শুরুর অজুহাত কি হবে? সুলাইমান শাহ কবরে মিসাইল আক্রমনের মাধ্যমে যুদ্ধের সূচনা করা যেতে পারে...

ঘ. রাষ্ট্রদূতদের কিভাবে অন্য ভাবে বুঝিয়ে সুঝিয়ে সেখান থেকে আনা যায়? সেতার পরিকল্পনা

ঙ. যুদ্ধের রসদ পত্র গোলাবারুদ কিভাবে পাঠান হবে?

১. সিরিয়ায় সম্ভাব্য সামরিক আগ্রাসন নিয়ে তুরস্কের শীর্ষ কর্মকর্তাদের গোপন বৈঠকের একটি অডিও বার্তা ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে ফাঁস করাকে ‘দুর্বৃত্তপনা’ হিসেবে অভিহিত করেছেন তুর্কি প্রধানমন্ত্রী রজব তাইয়্যেব এরদোগান।

২. সিরিয়ায় সম্ভাব্য সামরিক আগ্রাসন নিয়ে পররাষ্ট্রমন্ত্রী আহমেদ দাউদওগলু, গোয়েন্দা প্রধান হাকান ফিদান এবং সামরিক ও কূটনৈতিক কর্মকর্তাদের মধ্যে অনুষ্ঠিত বৈঠকের অডিও টেপ ইউটিউবে প্রকাশ করে দেয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ইউটিউব বন্ধ করে দেয়া হয়।

৩. তুরস্কের টেলিকমস অথরিটি সংক্ষেপে টিআইবি জানিয়েছে, তারা সাইটটির বিরুদ্ধে এরইমধ্যেই প্রশাসনিক ব্যবস্থা নিয়েছে। কয়েকদিন আগে দুর্নীতির খবর প্রকাশের কারণে টু্‌ইটারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে তুরস্ক।

৪. তুরস্কের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা আনাতোলিয়া জানায়, সরকারের দৃষ্টিতে বেআইনি বিবেচিত কিছু কিছু লিংক সরাতে অস্বীকার করার পরিপ্রেক্ষিতে কারিগরিভাবে টুইটারে প্রবেশ ব্লক করে দেয়া হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্য ছড়ানো হচ্ছে বলে তুর্কি প্রধানমন্ত্রী এরদোগান অভিযোগও করে আসছেন। এর আগে তিনি জানিয়েছিলেন, ফেসবুক ও ইউটিউব নিষিদ্ধ করা হতে পারে।

Part 1: http://justpaste.it/ewb9

Part 2: http://justpaste.it/ewbc

=======্

সংগৃহিত। সত্য মিথ্যা মহান আল্লাহই জানেন। কিন্তু তিনি একজন ধর্মনিরপেক্ষবাদী মুসলিম।

বিষয়: বিবিধ

১৪৫৮ বার পঠিত, ২৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

200180
৩০ মার্চ ২০১৪ সকাল ১১:৫১
বিন হারুন লিখেছেন : সমগ্র পৃথিবীতে ওরা নির্লজ্জভাবে মুসলিমদের হত্যা করে যাচ্ছে.আর মুসলিমরা এখনো তার ভাইদের কাফের ঘোষণা করার ফতোয়া খোঁজছে.
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:০১
149977
ঈগল লিখেছেন : কাফিররা হত্যা করবে সমস্যা নেই, মুসলিমরা হত্যা করলেই সমস্যা!! মুজাহিদদের বিরুদ্ধে ফতোয়া দেওয়া লোকদের অভাব নেই। ব্যাপারটা এরকম যে, বোমা মারা হারাম কিন্ত ককটেল বা পেট্রোল মারা জায়েজ্।
200185
৩০ মার্চ ২০১৪ সকাল ১১:৫৯
আহমদ মুসা লিখেছেন : তুরস্ক সম্পর্কে খুব কমই জানি। জনাব এরদোগান সাহেব গোটা মুসলিম বিশ্বেই একটা ইতিবাচক ইমেজ তৈরী করতে পেরেছেন বলে মনে হয়। আল্লাহই ভাল জানেন তার ও তার দলের রাজনৈতিক ফিলোসফী কি।
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:২৯
149987
ঈগল লিখেছেন : আমিও সে রকম কিছু জানি না। তবে তিনি গণতান্ত্রিক রাজনীতির বাইরে কিছু ভাবতে সম্ভবত পারেন না। তিনি চান ক্ষমতা, ধর্মনিরপেক্ষকে স্বীকৃতি দিয়ে হলেও।
================
তিনি মডারেট মুসলিমদের পছন্দ করেন।
200191
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:১২
গোলাম মর্তুজা লিখেছেন : এরদগান এর বিরুদ্ধে নতুন করে আবার ষড়যন্ত্র শুরু হল,এবারও এই পরীক্ষায়ে বিজয়ী হবে ইনশাআল্লাহ
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:৩২
149989
ঈগল লিখেছেন : হতেও পারে! মহান আল্লাহই ভালো জানেন।
200204
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:৩০
ইমরান ভাই লিখেছেন : আল্লাহই ভালো জানেন...রসুল (সা) অনেক হাদিসে সাম দেশের উপর দুআ করেছিলেন। আর আল্লাহ যাদেরকে পছন্দ করেন তাদের পরীক্ষা একটু বেশিই কঠিন হয়। আল্লাহই ভাল জানেন কি হবে। তবে মুসলিমদের হত্যার নিন্দা জানাই। সেটা যেখানেই হোক।
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:৩৩
149990
ঈগল লিখেছেন : সাম মুজাহিদদের ব্যাপারে নাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের কিছু হাদিস পড়েছি কিন্তু সেগুলি সহী কিনা বলতে পারবো না। মহান আল্লাহই ভালো জানেন।
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:৪০
149995
ইমরান ভাই লিখেছেন : সাম মুজাহিদ সম্মন্ধ্যে জানি না তবে সাম বলতে সেই সময় সুধু সিরিয়া ছিল না গোটা সিরিয়া,ইরাক,ফিলিস্তিন ইত্যাদি সবগুলোই সামের অন্তভুক্ত।

তবে রসুল (সা) গোটা সামের উপর দুআ করেছেন সে সম্মন্ধ্যে অনেক সহীহ হাদীস আছে। বুখারী মুসলিমেও আছে।

আপনি ড ইয়াসির কাদির এই লেকচারটি শুনতে পারেন সাম দেশের উপর রসুল (সা) এর দুআর ব্যাপারে।
https://www.youtube.com/watch?v=gvJvx3uENAI
৩০ মার্চ ২০১৪ দুপুর ১২:৪৪
149996
ইমরান ভাই লিখেছেন : অথবা এই ভিডিওটি দেখতে পারেন।
https://www.youtube.com/watch?v=SuLaoENvpSc
০২ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫১
151206
ঈগল লিখেছেন : আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।
200224
৩০ মার্চ ২০১৪ দুপুর ০১:০২
egypt12 লিখেছেন : ইনশাল্লাহ এরদোগান সকল ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাবে।
৩০ মার্চ ২০১৪ দুপুর ০২:১৫
150025
ঈগল লিখেছেন : তিনি যদি সত্যিকার অর্থে ইসলামের খাদেম হয়ে থাকেন তাহলে আমারও দোয়া।
200232
৩০ মার্চ ২০১৪ দুপুর ০১:১৮
সুমাইয়া হাবীবা লিখেছেন : দেখা যাক কি হয়! Thinking
৩০ মার্চ ২০১৪ দুপুর ০২:১৮
150028
ঈগল লিখেছেন : দেখা যাক কি হয়!
200245
৩০ মার্চ ২০১৪ দুপুর ০১:৪১
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : কিছু মানুষ আছে রাজনৈতিক সংঘাতকে ধর্মীয় আন্দোলন বলে চালিয়ে দিতে চাই। "সিরিয়ার মুজাহিদ"রাও কি সিংহাসনের জন্য লড়ায় করতেছেনা?
৩০ মার্চ ২০১৪ দুপুর ০২:১৬
150026
ঈগল লিখেছেন : ত্বগুতকে উৎখাত করে আল্লাহর দ্বীন ক্বায়েমই উদ্দেশ্য।
০৭ এপ্রিল ২০১৪ রাত ১২:৪৩
152897
সাদাচোখে লিখেছেন : ভাই ঈগল, আপনি যদি কষ্ট করে এ নিয়ে কমেন্ট করেন - তাগুতকে উৎখাত করতে আল্লাহ কি আমাদেরকে লিবিয়া স্টাইলের দ্বীন কায়েমে উদ্যমী হতে উৎসাহিত করেছেন? আমরা কি আসলেই ইসলামের আলোকে দেড় লক্ষ মুসলিমের ডিমাইজকে মেনে নেব?

আমি ব্যাক্তিগতভাবে সিরিয়ার ভিতরে যুদ্ধরত উভয়পক্ষের ভাইবোনদের সাথে সাথে - সিরিয়ার বাহিরে সমর্থনকারী ভাইবোনদের সাথে নীতিগতভাবে সাপোর্টিভ হতে পারছিনা।
গত কয়েকদিন আগে আমাকে হাউমাউ করে কাঁদতে হয়েছে রিফিউজী এক মহিলা রেশন প্রদানকারীর আচরনের প্রতিবাদে আত্মহত্যা করতে গিয়ে সারা শরীর পুড়িয়ে ফেলা এক বুড়ি মহিলার কথা শুনে।
200269
৩০ মার্চ ২০১৪ দুপুর ০২:১৯
জেদ্দাবাসী লিখেছেন : এরদোগানকে আমরা আল্লাহর সন্তুষ্টির জন্য ভাল বাসি । তবে তাঁর দ্বারা কোন অন্যায় হলে সেটার প্রতিবাদ করতেও কার্পন্য করবো না । আর ইমানের দাবিও তাই । আল্লাহ তাকে সঠিক পথে পরিচালিত করুন ।

জাযাকাল্লাহ খায়ের


৩০ মার্চ ২০১৪ দুপুর ০২:৩২
150038
ঈগল লিখেছেন : এটাই মুমিনদের বৈশিষ্ট।
200297
৩০ মার্চ ২০১৪ দুপুর ০৩:২৪
বুঝিনা লিখেছেন : জেদ্দাবাসী লিখেছেন : এরদোগানকে আমরা আল্লাহর সন্তুষ্টির জন্য ভাল বাসি । তবে তাঁর দ্বারা কোন অন্যায় হলে সেটার প্রতিবাদ করতেও কার্পন্য করবো না । আর ইমানের দাবিও তাই । আল্লাহ তাকে সঠিক পথে পরিচালিত করুন ।

জাযাকাল্লাহ খায়ের
১০
200366
৩০ মার্চ ২০১৪ বিকাল ০৫:৩৯
শফিউর রহমান লিখেছেন : মুখের কথা নকল করা যায়। এ ক্ষেত্রেও তেমন কিছু করা হয়েছে কিনা সেটাই বা কে বলবে? সঠিকভাবে না জেনে কোন মন্তব্য নাই।
০২ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫০
151204
ঈগল লিখেছেন : ডিজিটাল সময়। অতএব সব কথা বিশ্বাস নয়, যাচাই করে নিতে হয়।
১১
200386
৩০ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৬:১৩
মেঘ ভাঙা রোদ লিখেছেন : বুঝিনা লিখেছেন : জেদ্দাবাসী লিখেছেন : এরদোগানকে আমরা আল্লাহর সন্তুষ্টির জন্য ভাল বাসি । তবে তাঁর দ্বারা কোন অন্যায় হলে সেটার প্রতিবাদ করতেও কার্পন্য করবো না । আর ইমানের দাবিও তাই । আল্লাহ তাকে সঠিক পথে পরিচালিত করুন ।

জাযাকাল্লাহ খায়ের
১২
203594
০৭ এপ্রিল ২০১৪ রাত ১২:৫৮
সাদাচোখে লিখেছেন : গুলেন মুভমেন্ট ও একেপি দ্বন্ধে লিপ্ত হয়েছে। পক্ষপাতসম্পন্ন মিডিয়ার কল্যানে সত্যিকার চিত্র সাধারন মানুষের কাছে কুয়াশাচ্ছন্ন।

প্রমানিত কিছু না হলে প্রচার প্রচারনা আলটিমেটলী আমাদের উন্মাহর উপকার অপেক্ষা ক্ষতি বেশী করবে বলে আমার মনে হয়।

এ খবরটি যখন আমি প্রথম পড়ি - তখন যে বিষয়টি আমার প্রথম মনে এসেছিল - প্রথম বিশ্বযুদ্ধে - মুসলিম খলিফা মুসলিম ইতিহাসের শেষ জেহাদে আকবরের ডাক দিয়েছিলেন - এই জন্য নয় যে তিনি তা যথার্থ মনে করেছিলেন। বরং তিনি প্রথম থেকেই এ যুদ্ধে না জড়াবার পক্ষে ছিলেন। ওনার মন্ত্রী শ্রেনীর এক দুজন ও প্রধান সেনাপতির প্ররোচনায় যুদ্ধে জড়িয়েছিলেন - যার পরিনতিতে মুসলিম বিশ্ব শুধু খেলাফত ই হারায় নি - সেসাথে আমরা আমাদের মোরাল ও হারিয়েছি।

আজ একই ভাবে মন্ত্রী ও সেনাপতি সরকার প্রধানকে বাধ্য করছে - না সরকার প্রধান নিজেই জড়িত - তা জানতে আমাদেরকে অপেক্ষা করতে হবে বলে আমার মনে হয়।

আপনার সচেতন বোধ ও কাজকে আল্লাহ কবুল করুন এবং আমাদেরকে তিনি যথাযথভাবে গাইড করুন, কারন তিনি ছাড়া আমাদের আর কোন গতি নেই। ধন্যবাদ।
০৭ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫০
152996
ঈগল লিখেছেন : ব্যক্তিগতভাবে এরদেগান সরকারের ব্যাপারে সর্তক। দেখতে চেয়েছিলাম, পোস্টটির ব্যাপারে সঠিক কোন তথ্য আসবে কি না!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File