সেই আল্লাহ এবং মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের নামে প্রকম্পিত হলো শাহবাগ চত্বর; তারুণ্যের এমন নৈতিক পরাজয় পৃথিবীর ইতিহাসে বিরল

লিখেছেন লিখেছেন ঈগল ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০৭:০৬:০৮ সন্ধ্যা

সুবহানাল্লাহ! যে রাজীব হায়দার ওরফে থাবা বাবা' মহান আল্লাহ ও তাঁর প্রেরিত দূত নাবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে হেন অশ্লীল শব্দ নেই যা প্রয়োগ করে নি। এই থাবা বাবার প্রিয় জায়গায় শাহবাগ চত্বরেও ইসলামকে ছাড় দেওয়া হয় নাই। সেই থাবা বাবাকে জান্নাতে নেবার উদ্দেশ্যে এই শাহবাগ চত্বর আল্লহু আকবার ও কালেমা শাহাদাতের শব্দে প্রকম্পিত হলো!!

আল্লাহু আকবার! মহান আল্লাহ কত চমৎকার ভাবে মৃত অন্তরের এই তরুণদের তারুণ্যকে হাস্যস্পদে পরিণত করলেন। সত্যিই তারুণ্যের এমন নৈতিক পরাজয় পৃথিবীর ইতিহাসে বিরল।


মহান আল্লাহকে এবং নাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াল্লামকে গালি দেওয়া এবং বাংলাদেশ থেকে ইসলাম ও মুসলিমদের নিশ্চিহ্ন করে দেওয়ার দাবির অগ্র সৈনিক রাজিব হায়দার ওরফে থাবা বাবার শেষ পরিণতিতে এটাই প্রমান হলো, বাংলাদেশের নাস্তিক মুরতাদ বামদের তারুণ্য কাপুরুষেরও অধম। এরা এতটাই কাপুরুষ যে, এদের দিকে থুতু ছিটানও যায় না।

কোথায় ব্লগার ইমরান, নাসিরুদ্দীন ইউসুফ বাচ্চু? তোমাদের সহযোদ্ধা রাজিব হায়দার ওরফে থাবা বাবার জানাযা আদায়ে বাধা টুকু দিতে পারলে না? নিজেদের সহযোদ্ধাকে এমন অপমান করতে তোমাদের একটুকুও বাধলো না? ছিঃ, এই মানষিকতা নিয়া তোমারা একাত্তরের চেতনার ধারক-বাহক সাজো? আমি বলি কি, যাও, নিজ নিজ স্ত্রীদের কাছ থেকে শাড়ি চুড়ি নিয়ে পরিধান করগে। একাত্তরের চেতনার মেকি ধারক বাহক সাজবার কোন দরকার নেই, তোমাদের গোমর ফাঁস হয়েছে।

প্রসংশা করছি সেই মহান আল্লাহর, যিনি সত্যিকারের কৌশল দ্বারা শাহবাগের নেতৃত্বকে কাপুরুষে পরিণত করলেন।

বিষয়: বিবিধ

১৪৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File