বাংলাদেশ সরকার কর্তৃক সোনার বাংলাদেশ ব্লগ নিষিদ্ধ

লিখেছেন লিখেছেন ঈগল ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:৪৮:৩৯ বিকাল

কিছুক্ষণ আগেই এটিএন নিউজে জানতে পারলাম সোনার বাংলাদেশ ব্লগকে নিষিদ্ধ করেছে বাংলাদেশ সরকার।


কয়েক মাস আগে 'সোনার বাংলাদেশ ব্লগ' আমাকে তাদের ব্লগে লিখার অধিকার থেকে বণ্চিত করেছিল। তখন আমি মহান আল্লাহর কাছে দোয়া করেছিলাম তিনি যেন সেই ব্লগটিকে থামিয়ে দেন। কিন্তু আজ যখন জানতে পারলাম সোনার বাংলাদেশ ব্লগকে হ্যাক করা হয়েছে তখন সত্যিই খুব কষ্ট পেয়েছিলাম।

এখন যখন জানতে পারলাম, এটিকে সরকার নিষিদ্ধ করেছে তখন সোনার বাংলাদেশ ব্লগের হটকারি সিন্ধান্তের জন্য একটু হাসিও পেলো। কেননা, এই ব্লগটিকে প্রগতিশীল করার জন্য হেন চেষ্টা নাই যা তারা করে নি। এমনকি নাস্তিক মুরতাদ সমর্থিত শাহবাগের পক্ষ নিয়ে তারা পোষ্টও স্টিকি করেছিল। কিন্তু শেষ ফল নিষিদ্ধ


যাইহোক, সোনার বাংলাদেশ ব্লগকে নিষিদ্ধ করার মধ্য দিয়ে বর্তমান সরকার প্রমাণ করলো, তারা নাস্তিক মুরতাদদের পক্ষ নিবে কিন্তু মুসলিমদের উপকার হয় এমন কিছুকে তারা সহ্য করবে না। সোনার বাংলাদেশ ব্লগ কর্তৃপক্ষ হয়ত কাপুরুষ ছিল কিন্তু ইসলামী পোস্টগুলিকে তারা কিছুটা মর্যাদাও দিত, যদি না সেই পোস্টগুলি সরকারের বিপক্ষে যায়।

এই সরকার চ্যানেল ওয়ান দিয়ে মিডিয়ার কণ্ঠরোধ শুরু করে, তারপর তারা মাহমুদুর রহমান ও আমারদেশের বিরুদ্ধে লাগে, সর্বশেষ যুক্ত হলো সোনার বাঙলাদেশ ব্লগ। হয়ত তারা আরও কিছু মিডিয়ার কণ্ঠরোধ করতে সক্ষম হবে। কিন্তু তবুও তারা নিজেদেরকে শেষ করা করতে সক্ষম হবে না ইনশাআল্লাহ। এই দেশ থেকে পাকি এবং ভারতীয়দের মতই তারাও বিতারিত হবে। এবং অচিরেই এদেশের আকাশে কালেমা খচিত কালো পতাকা উড়বে ইনশাআল্লাহ।

বিষয়: বিবিধ

১১৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File