বিডিনিউজের এমন বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় আমরা মুগ্ধ !

লিখেছেন লিখেছেন সাজিদ করিম ৩০ মার্চ, ২০১৩, ০৪:৫১:৫৫ বিকাল

বিডিনিউজ তার নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে ইতোমধ্যেই বিপু…ল সংখ্যক মানুষের হৃদয় জয় করে নিয়েছে। তারা যে একটি পক্ষের প্রতি পক্ষপাতদুষ্ট সংবাদ পরিবেশন করেনা তা আজ তারা আবার প্রমাণ করলো। গতকাল মতিঝিলে চরমোনাই পীরের সংগঠন ইসলামী আন্দোলন সমাবেশ করেছে। তাদের এতগুলো ইস্যুর ভেতরে জামায়াতই যে প্রধান ইস্যু তা বিডিনিউজের অনুসন্ধানী সাংবাদিকই খুঁজে বের করতে সমর্থ হয়েছেন। গতকালের সমাবেশের যে ছবি তারা ছাপিয়েছেন তাতে দেখা যাচ্ছে ২০-২৫ জন মুরীদ আল্লাহ্‌র দরবারে দুয়া করছেন জামায়াতকে নিষিদ্ধ করার জন্য।



এ জন্য অনেকে মন খারাপ করলেও তাদের স্মরণে রাখা উচিৎ এই মতিঝিলেই এক সপ্তাহ আগে জামাত নিষিদ্ধের দাবীতে আন্দোলন করেছিলেন যুগশ্রেষ্ঠ আলেম মাওলানা ফরীদ উদ্দীন মাসুদ। তখনও তারা লোকসমাগমের ছবি তারা ছাপাননি, ছাপিয়েছিলেন আগত মানুষের ক্ষুদ্রাংশ ২৫-৩০ জনের ছবি। একটি নিরপেক্ষ সংবাদমাধ্যম হয়ে কি করে দুই সমাবেশের আলাদা রকম ছবি ছাপাবেন?



তাই বিডিনিউজের উপর ক্ষিপ্ত না হয়ে বিডিনিউজ পড়ুন আর নিয়মিত হলুদ ভক্ষণ করুন। নতুবা এ কারণে কারো ব্লাড প্রেশার বেড়ে গেলে কর্তৃপক্ষ দায়ী থাকবেননা।

আর হ্যাঁ যারা বলতে চান গতকালের সমাবেশ ছিল এতো বড়



আর মাসুদেরটা ছিল এতটুকু-



তাইলে আর কি করা ! শুধু বলি, যুদ্ধপরাধীদের বিচার বানচাল করতে এতো উঠে পড়ে লেগেছেন কেনো দাদা? চলুন সবাই মিলে বলি, ‘জয় হলুদ নিউজ, জয় বিডিনিউজ’

বিষয়: বিবিধ

১৬৪৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File