‘প্রজন্ম চত্তরের’ আয়োজক গন এবং ৭১ টিভি (সহ সকল বাম ঘরানার প্রচার মিডিয়া) মিথ্যাবাদি জানতাম তবে এতটা মিথ্যাবাদি তা আজ জানলাম।

লিখেছেন লিখেছেন হায়পোথিসিস ২২ মার্চ, ২০১৩, ১১:২৭:২২ সকাল

তথাকথিত ‘প্রজন্ম চত্তরের’ লোকজন এবং ৭১ টিভি (সহ সকল বাম ঘরানার প্রচার মিডিয়া) মিথ্যাবাদি জানতাম তবে এতটা মিথ্যাবাদি তা আজ জানলাম।

৭১ (https://www.facebook.com/photo.php?v=4711866270247&set=vb.1102083422&type=2&theater) তাও বলল যে, এরা ছাত্রী সংস্থার (ছাত্র শিবিরের মহিলা শাখা) কর্মী গোপন (?) বৈঠক করার সময় জিহাদি (?) বই সহ ধরা পড়ে। সত্যিত গোপন, মানে ঘরোয়া বৈঠক করবে কেন? শাহবাগের মত ঢাকার কোন চৌরাস্তায় রাতে নাচ-গান করতে পারত। ছেলে বন্ধুদের সাথে, গাঁজা টানতে পারত। ওসব না করে হিজাব পরে, তাও আবার নিকাব সহ, ঘরের ভিতর বৈঠক? ভয়ঙ্কর অপরাধ করেছে এই মেয়েগুলি।

আর জিহাদি বই (অবশ্য বই গুলির নাম উল্ল্যেখ করল না। কারন নাম উল্ল্যেখ করলে ত বলতে হত কোরান, হাদিস, এবং ইসলামী বই ছিল এগুলি)? তাই ত? সাংঘাতিক ষড়যন্ত্র করেছে এই মেয়েগুলি। কেন বাবা, এই সব বই বাদ দিয়ে, শাহবাগি প্রজন্ম চত্তরের বিশিষ্ট আয়োজক অমি পিয়ালের চটি বই রাখলেই ত আর ঝামেলা হত না। অথবা হাসিনার ভাষায় দ্বিতীয় মুক্তিযুদ্ধের প্রথম শহীদ রাজিবের (থাবাবাবা) মত আল্লাহ, রাসুল (স), ইসলাম, এইসব নিয়ে গালাগালি, খিস্তি খেউড় করতে পারত।

তাহলে ত হাসিনা, তার মন্ত্রি বর্গ, এবং হাজার এক প্রচার মিডিয়া (প্রথম আলো, জনকন্ঠ, কালের কন্ঠ, যুগান্তর, ইত্যাদি...) খুশিতে বগল বাজিয়ে তাদের মুক্তিযোদ্ধার সার্টিফিকেট দিতে পারত। কি বলেন সবাই?

আর প্রজন্ম চত্তরের ফেসবুক পেইজে (https://www.facebook.com/photo.php?fbid=511916595532091&set=a.491714334218984.110828.491599830897101&type=1&theater) ত এদেরকে দেহ ব্যবসায়ি বলে চালিয়ে দিল। ত ৭১ তাহলে যে বলল এদের কাছ থেকে জিহাদি বই পাওয়া গেছে। ও তাহলে দেহ ব্যাবসায়িরা জিহাদি বই রাখে। বাহ, বাহ, এই না হলে প্রজন্ম!! মিথ্যা বলায়

এরা ইবলিসেরো ওস্তাদ। ইবলিস ও আল্লাহ কে ভয় পায়। এরা তাও পায় না। এদের মিডিয়া যখন প্রচার করে বা প্রিন্ট মিডিয়া যখন ছাপান হয় তখন জাহান্নামে মিথ্যার ঘন্টাটা (যে কাল্পনিক ঘন্টাটা পৃথিবীর একটি মিথ্যার জন্য একবার বাজে) অনবরত বাজতে থাকে। আর থামতেই চায় না। থামবে কি করে? প্রতিটি শব্দই ত মিথ্যা। এমনি লাখো শব্দ যখন এই মিডিয়া গুলি বলতে থাকে বা ছাপাতে থাকে তখন ঘন্টাটি ঘুর্নি ঝড়ের মত বিরামহীন ভাবে বাজতেই থাকে। আর ইবলিস তখন আরামে নাকে তেল দিয়ে ঘুমাতে পারে। কারন তার দায়িত্ব ত এরা নিয়ে নিয়েছে।

ধন্য তোমরা ধন্য হে। ধন্য তোমাদের মাতা হাসিনা।

আরো দেখুন: ছাত্রীসংস্থার গ্রেপ্তার নিয়ে মিথ্যাচার করে ধরা খেল ফেসবুক পেইজ প্রজন্ম চত্বর

বিষয়: বিবিধ

১৬৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File