ভাবছেন যে এই সরকার ইসলামের বিপক্ষে নয়, জামায়াত-শিবিরের বিরুদ্ধে?

লিখেছেন লিখেছেন হায়পোথিসিস ০৮ মার্চ, ২০১৩, ১২:২৫:৪২ রাত

যারা এখনো ভাবছেন যে এই সরকার ইসলামের বিপক্ষে নয়, জামায়াত-শিবিরের বিরুদ্ধে। তারা একটু চিন্তা করে দেখবেন কি যে, যদি জামায়াত-শিবির ই এদের টার্গেট হয় তাহলে



১। ‘ইসলাম ও নৈতিক শিক্ষা’ বই এ কেন এই সরকার দেব-দেবি এবং আল্লাহকে এক পর্যায়ে আনবে? ৮২ নম্বর পৃষ্ঠায় হালাল-হারাম অংশে হারাম বিষয় ও দ্রব্যের তালিকায় উল্লেখ করা হয়েছে-‘দেবদেবীর বা আল্লাহ ব্যতীত অন্যের নামে উত্সর্গীকৃত পশুর গোশত হারাম ।’

২। কেন সাজেদা চৌধুরী বলবে, “সংবিধান থেকে ধর্মের কালো ছায়া মুছে ফেলা হবে?”

৩। কেন একজন মহারথি বলবেন, “দোয়া করে কি হয়। দোয়া করে যদি কিছু হতই তাহলে হারাম শরীফের ইমাম ফিলিস্তিনে ইসরাইলি অত্যাচারের বিরুদ্ধে দোয়া করায় ইসরাইল টিকে থাকত না।“

৪। কেন আরেকজন মহারথি বলবেন, ‘মেয়েরা তাদের কুৎসিৎ চেহারা ঢাকার জন্য হিজাব পরে।‘

কেন নার্সিং এর ছাত্রিদের বলা হবে, ‘নামাজ পড়ে কি হবে? কে দেখবে? তার চেয়ে ভাল নার্স হও সবাই তোমাকে চিনবে।‘

এমনি হাজারো উদাহরন সৃষ্টি করেছে এই সরকার.........আল্লাহ, ধর্ম, দোয়া, হিজাব, নামাজ কি শুধু জামায়াত-শিবিরের? মুসলমানের নয়?

এর পর ও যারা মনে করবেন যে এই সরকার আসলে শুধু জামায়াত-শিবিরের বিরুদ্ধে, তারা আল্লাহ প্রদত্ত ‘আকল’ জ্ঞান কে কাজে না লাগানোর জন্য আল্লাহর দরবারে দায়ী থাকবেন।

প্রথম আলো, কালের কন্ঠ,..., ৭১ টিভি,...... ইত্যাদি মিডিয়া আপনাকে, আমাকে এই সরকারের ইসলাম বিরোধি আসল চেহারাকে জামায়াত-শিবির কার্ড দিয়ে ঢেকে রাখতে চেষ্টা করে যাচ্চে। এদের একজন সম্পাদক প্রকাশ্যে নিজেদের সম্পাদকীয় নীতি সম্পর্কে বলেছেন, ‘জামায়াত-শিবিরের ব্যাপারে আমরা নিরপেক্ষ নই।‘ এরা ফাসেক। আরে ফাসেকদের আনা খবর সম্পর্কে আল্লাহ তা’য়ালা বলেছেন, ফাসেকরা কোন খবর নিয়ে আসলে তা যাচাই করে দেখতে বলেছেন। আমরা কি এদের কথা বিশ্বাস করতে পারি? কখনো নয়। এদের সম্পর্কে সাবধান না হলে, এরা আমাদের জাহান্নামের দিকে নিয়ে যাবে।

এরা...

১। জামায়াত-শিবির টার্গেট কারন এই দলটি সুসংগঠিত এদের সাইজ করতে পারলে অন্য অসংগঠিত মুসলিম ব্যক্তি বা গ্রুপকে শায়েস্তা করা সহজ হবে।

২। দেলোয়ার হোসেন সাঈদী কে ফাঁসি দিতে চায় কারন এই ব্যক্তি মানুষকে ‘মোটিভেট’ করতে পারে। তার এক ডাকে লক্ষ জনতা জীবন দেয়ার জন্য প্রস্তুত হয়। এই ব্যক্তি নাস্তিক, ধর্ম নিরপেক্ষদের বিপক্ষে এক মারাত্মক অস্ত্র। তাই পিরোজপুর এলাকার মুক্তিযোদ্ধা কমান্ডার সাঈদি রাজাকার নয় বললে ও, সুখরঞ্জন বালি তার মায়ের হত্যায় সাঈদি দায়ি নয় বললে ও, জাফর ইকবালের মা তার লিখিত বই এ স্বামীর মৃত্যুর আসামি না করলেও এই অবৈধ আদালত তাকে ফাঁসি দিয়ে মেরে ফেলতে চায়।

৩। স্লো পয়জনিং এর মাধ্যমে এরা আমাদের চিন্তা চেতনায় ইসলামের ভাবনা কে হালকা করতে চায়। ক্রমান্বয়ে, ইসলাম বিরোধি যে কোন বিষয়কে গ্রহনযোগ্য করতে চায়। এবং চুড়ান্তভাবে, এরা চায় আমাদের মন ইসলামের বিরুদ্ধে নিয়ে যেতে।

৪। এদের আরো একটি উদ্দ্যেশ্য হল ভারতের এজেন্ডা আমাদের মধ্যে সংক্রমিত করতে।

............অতএব, সাবধান !!! এদের বর্জন করুন।

বিষয়: বিবিধ

১০৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File