গতকালের কিছু খবর ও আমার প্রতিক্রিয়া

লিখেছেন লিখেছেন হায়পোথিসিস ১৯ ফেব্রুয়ারি, ২০১৩, ০৮:৩৯:১০ সকাল

জামায়াতকে নিষিদ্ধ করতে হবে: ইনু



জবাবঃ ভাল কথা। তবে, সেই সাথে জাসদ (ইনু) পার্টি ও নিষিদ্ধ করতে হবে। কারন বাম পন্থি দের পক্ষে বাংলাদেশে লোক নাই বললেই চলে। তাছাড়া ইনু/মেননের গুরু ও তা রাজাকার ছিল। এমন কি মুজিব সরকারকে উৎখাত করার জন্য পাকিস্তান থেকে অস্ত্র চেয়ে চিঠি ও পাঠানো হয়েছিল। অতএব......

আওয়ামী লীগে থাকা যুদ্ধাপরাধীদেরও বিচার করতে হবে : শাহরিয়ার কবির



জবাবঃ ঠিক কথা। তবে, ১৯৭১ সালে পাকিস্তান আর্মিকে মুরগী সরবরাহ করার জন্য এবং জহীর রায়হানের হারিয়ে যাওয়ায় আপনার হাত থাকাতে আপনার ও বিচার হতে হবে।

সিপিবি-বাসদের জাতীয় সমাবেশ, জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করার দাবি



জবাবঃ আসুন জামায়াত শিবির নিষিদ্ধ করি। সেই সাথে ২০০১ সালে আপনারা সকল কমিউনিস্ট পার্টি মিলে ভোট পেয়েছিলেন মাত্র 0.৪২% । তাই আপনাদের রাজনীতি করার ও কোন বৈধতা থাকতে পারে না।

জামায়াত রাজীবকে হত্যা করে রাজাকারি চরিত্র উন্মোচন করেছে : শিক্ষামন্ত্রী



জবাবঃ আপনি জানলেন কি করে? তাহলে কি আপনি খুনের সময় জামায়াতের খুনির সাথে ছিলেন? শিক্ষামন্ত্রীকে রিমান্ডে নেয়া হলে বাহির করা যাবে কে খুন করেছে।

রাজীবের জানাজায় সজিব ওয়াজেদ জয়



জবাবঃ রাজীবের (থাবাবাবা) জানাজায় জয় কার কাছে দোয়া করলেন? নাস্তিকের জন্য ত নিশ্চয় আল্লাহ তা’য়ালার কাছে দোয়া করেন নি। তবে কি দীল্লীর বাদশাহর কাছে দোয়া করলেন? নাকি থবাবাবা যার কাজ আঞ্জাম দিচ্ছিল সেই ইবলিশের কাছে।

জামায়াতেরও বিচার করতে হবে সংসদে মেনন

জবাবঃ ঠিক কথা, বিচার করতে হবে। তবে আপনাকে কত পারসেন্ট লোক ভোট দিয়েছে বলবেন কি? ২০০১ সালে ত পেয়েছেন মাত্র 0.0৭% আপনাকে কে বানাইল মাতব্বর?



বিষয়: বিবিধ

১১৮৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File