ফাসাদ সৃষ্টিকারি, ফাসিক, জালিমদের ব্যপারে সাবধান না হলে, পরিনতি হবে ভয়ঙ্কর

লিখেছেন লিখেছেন হায়পোথিসিস ১৫ ফেব্রুয়ারি, ২০১৩, ১১:৪২:৪১ রাত

ফাসাদ সৃষ্টিকারি, ফাসিক, জালিমদের ব্যপারে সাবধান না হলে, পরিনতি হবে ভয়ঙ্কর। বর্তমান যুগের আবু জেহেলদের (তার আসল নাম ছিল আবুল হাকাম। আজকের ভাষায় আবিশ্বাসী বুদ্ধিজীবি) পাতান ফাদে পড়ে আমরা যদি আমাদের প্রান প্রিয় দেশে ফাসাদ সৃষ্টিতে তাদের সাথি হই তাহলে আল্লাহর কাছে আমাদের কি কোন জবাব থাকবে??? আমরা কি শাস্তির যোগ্য হয়ে পড়ব না????

১। বাংলাদেশে বর্তমান মার মার, কাট-কাট মুলক ফাসাদ সৃষ্টিকারি ২। জহির রায়হানের গুম হওয়ার মুল নায়ক (জহির রায়হান কে নিয়ে কিছু মুক্তিযোদ্ধার সাথে বাহির হল। সে ফিরল, জহির রায়হান ফিরল না।) ৩। মুসলমান কতৃক বাংলাদেশে হিন্দুদের ম্যাসাকার এর উপর বানোয়াট ডকুমেন্টারি তৈরীকারি ৪। ব্যক্তি জীবনে ধর্মহীন ৫। তাসলিমা নাসরিনের সাথে এক সেমিনারে বাংলাদেশ-ভারত বর্ডার মুছে ফেলার প্রবক্তা

শাহরিয়ার কবির ৭১ এ ছিলেন পাক আর্মির মুরগী সরবরাহ কারি। দেখুন এখানেঃ

http://sonarbangladesh.com/blog/puspita/149780

কোরান মজিদে আল্লাহ বলেনঃ “পৃথিবীকে কুসংস্কারমুক্ত ও ঠিক করার পর তাতে ফাসাদ সৃষ্টি করো না। তাঁকে আহবান কর ভয় ও আশা সহকারে। নিশ্চয় আল্লাহর করুণা সৎকর্মশীলদের নিকটবর্তী। (সুরা আরাফ ৭ঃ৫৬)

০০০ এরা বাংলাদেশের মত শান্তিপুর্ন দেশে ভাই ভাই এ রক্তপাত করিয়ে ফাসাদ সৃষ্টি করতে চায়। শাহরিয়ার কবির, মুনতাসির মামুন, আসিকুর রহমান, মখা আলমগীর, সাজেদা চৌধুরী, প্রতিমন্ত্রী কামরুল ইসলাম, ইনু-মেননের গুরু আব্দুল হক, এরা নিজেরা ভয়ঙ্কর রাজাকার ছিল। আর এখন এরা চাই ইসলামি ব্যক্তিত্ব যারা তাদের ই শুধু ফাসিয়ে দিতে। যদি ও তারা প্রমান করতে না পারুক। বিচার চায় না, চায় আবিচারমুলক ফাসি। কারন তারা নিজেরা ব্যক্তি জীবনে অমুসলিমের থেকে ও খারাপ। এদের আসল উদ্দ্যেশ্য ইসলাম নির্মুল করা। এদের পিছনে মুসলিম যুব সমাজ যদি না বুঝে ছুটে তাহলে জাতির জন্য অপেক্ষা করছে ভয়ঙ্কর আজাব।

বুখারি ও মুসলিম শরীফের একটি হাদিস হযরত আবু সাইদ খুদ্রি রাঃ থেকে বর্ণিত তিনি বলেন আল্লাহ রাসুল সাঃ বলেছেন

"তোমাদের মধ্যে যদি কেউ অন্যায় কাজ হতে দেখে সে যেন তা তার হাত দ্বারা প্রতিহত করে, যদি সে তা করতে অসমর্থ হয় তাহলে যেন মুখ দ্বারা প্রতিবাদ করে, যদি তাও না পারে তাহলে যেন অন্তর দ্বারা ঘৃণা করে আর এটায় ঈমানের সর্ব নিম্ন পর্যায়"

০০০ আমরা মুসলমান গন যদি অন্যায় ভাবে কাউকে ফাসিয়ে দেয়ার চেষ্টা চলছে (প্রমান ছাড়া) এর প্রতিহত করার চেষ্টা না করি। নিদেন পক্ষে এই জঘন্য প্রচেষ্টা কে ঘৃনা না করে বরং কিছু ধুরন্ধর অপরাধিদের প্লান মোতাবেক তাদের অন্য্যয়ে সাপোর্ট করি তাহলে কি এই হাদিস মোতাবেক আমাদের ইমানদার বলা যায় ??? এরা মুক্তিযুদ্ধের ব্যপারে আমাদের ইমোশন কে কাজে লাগিয়ে বাংলাদেশে ফাসাদ সৃষ্টি করছে, এ ব্যপারে কি কোন সন্দেহ আছে আর ???? এর পর ও যদি আমরা এদের কথায় নাচি আর আল্লাহ প্রদত্ব আমাদের বিবেক, বুদ্ধি কাজে না লাগায় তাহলে আল্লাহ কি বলছেন শুনুনঃ

You shall not follow anyone blindly in those matters of which you have no knowledge, surely the use of your ears and the eyes and the heart - all of these, shall be questioned on the Day of Judgment.

বিষয়: বিবিধ

১২৬৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File