আমরা ব্যাক্কেল মুসলিম ।

লিখেছেন লিখেছেন আরিফ চৌঃ ৩০ আগস্ট, ২০১৪, ০৬:৫৪:৩২ সকাল



এলাকায় এক ইমাম'কে গোপনে হত্যা করা হল ।

যেই এলাকার ইমাম ছিল , সেই এলাকার লোকজন দৌড়ে গিয়ে এলাকার এক প্রভাবশালী হিন্দুর [মুশরেক] কাছে নালিশ করলো এই বলে যে ' আমাদের এলাকার মসজিদের ইমাম'কে কে বা কারা হত্যা করেছে ।

আপনি এটা তদন্ত করুন এবং হত্যাকারীদের বিচার করুন।

হিন্দু মনে মনে বেজায় খুশী হল । এই না হল সুযোগ ' এক মুসলিম দিয়ে অন্য মুসলিমকে ঘায়েল করা । ঐ হিন্দু মুখ'খানা ব্যাজার করে বললো ' আমার কাছে তথ্য আছে , এই হত্যার পিছনে তোমাদের পাশের এলাকার ইমাম জড়িত ।

তাকে ধরে নিয়ে আসো ।

আমি বিচার করছি । সকল লোক গিয়ে ঐ এলাকার লোকের সাথে মারামারি করে , সেই ইমাম'কে ধরে আনলো , এবং হিন্দুর সামনে হাজির করলো । হিন্দু কিছুক্ষন উভয় পক্ষের কথা শুনে , নিজের মুখস্ত ফয়সালা জানিয়ে দিলেন । এবং ফয়সালা ছিল ' হত্যার বদলে হত্যা করা । বিচারের রায় শুনে হত্যা হওয়া ইমামের আদর্শবান [?] মুসলিমতো বেজায় খুশী । কারন তারা এই হাদিসের অনুকুলে বিচার পেয়েছে বলে মনে করেছে ...

" যে মুসলিম সাক্ষ্য দেয় যে ' আল্লাহ্‌ ছাড়া কোন মাবুদ নেই , আর আমি আল্লাহ্‌;র রাসুল (সাঃ) , তার রক্ত হালাল নয় , কিন্তু তিনটি মধ্যে যেকোনো একটা করার কারনে তাকে হত্যা করা বৈধ '

(১) কাউকে হত্যা করলে ।

(২) বিবাহিত অবস্থায় ব্যভিচার করলে ।

(৩) ধর্ম ত্যাগ করলে । - ইবনে কাসির থেকে সংগ্রহীত ।

-- এখানে পয়েন্ট হচ্ছে ... মারা গেছে ইমাম , অথচ মুসলিম বিচার চাচ্ছে নাপাক হিন্দুর কাছে । এই হিন্দু আবার এক ঢিলে ২ পাখি মারছে । একে তো অত্র এলাকার ইমাম সাহেব পরপারে চলে গেছেন । এখন পাশের এলাকার ইমাম'কেও হত্যার একটা সুযোগ হাতছাড়া করলেন না । উভয় দিক থেকে হিন্দুর লাভ আর মুসলিমদের ক্ষতি । যদিও ব্যাক্কল মুসলিম সেইটা আজ পর্যন্ত চিন্তা করেনি ।

-- উপরোক্ত ঘটনা'টার সাথে বর্তমান সময়ের পরিস্থিতি মিলিয়ে দেখুন । কে হত্যা বা নিহত হল , কারুকার্য করা মুসলিম [?] গুলো কার কাছে বিচার চাচ্ছে [মুসলিম বিদ্বেষী কুফরি সরকার হাসিনার কাছে] , উক্ত বিচার চাইতে না চাইতে কুফরি মিডিয়া কাদের এই হত্যার সাথে সংশ্লিষ্টতা আছে বলে বয়ান ঝাড়ছে ।

উপরোক্ত হিন্দুর বিচার করা , আর বর্তমান সময়ে বিচার চাওয়া এবং সেই বিচার কেমন হবে , এই গুলো মিলিয়ে দেখলে আপনি শুধু মুসলিম গুলাকে ব্যাক্কল হিসেবেই দেখতে পাবেন । কারন , আমাদের কর্ম আমাদের ব্যাক্কল বানিয়ে দিয়েছে । আমি'ই সত্য , বাকি সব মিথ্যা ' থেকে যতদিন পর্যন্ত মুসলিম বেড়িয়ে না আসবে , ততদিন এই মুসলিমদের বিচার নাপাক হিন্দু আর মুসলিম লেবাসি মুনাফেকরাই করবে । কারন , আমরা ব্যাক্কল

বিষয়: বিবিধ

১২০৭ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

259531
৩০ আগস্ট ২০১৪ সকাল ০৭:০৩
তহুরা লিখেছেন :
৩০ আগস্ট ২০১৪ সকাল ০৭:১৩
203350
আরিফ চৌঃ লিখেছেন :
259538
৩০ আগস্ট ২০১৪ সকাল ০৭:৫২
মামুন লিখেছেন : যেহেতু দৃশ্যমান সরকার এখনকার সরকার, তাই সিস্টেমিক ওয়েতে বর্তমান বিচার ব্যবস্থার কাছেই তো মানুষ বিচার চাইবে।
এ ছাড়া আর কোনো বিকল্প রয়েছে কি?
ধন্যবাদ আপনাকে।
৩০ আগস্ট ২০১৪ সকাল ০৮:০০
203360
তহুরা লিখেছেন : মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যাকাণ্ড নিয়ে তসলিমা নাসরিনের মনখারপ পর বৃহস্পতিবার রাতে ফেসবুকে তসলিমা নাসরিনের লেখা একটি স্ট্যাটাস ঃ
তসলিমা লিখেছেন, ”কোরবানি ঈদের সময় গরু জবাই দেখতে দেখতে অথবা গরু জবাই করতে করতেই মুসলমানদের গলা কাটার অভ্যেসটা হয়েছে। আর এ কারনেই মানুষের গলা কাটাটা মুসলমানরা যত ভালো পারে, অন্যরা তত ভালো পারে না।”
হারামজাদি, একটি হত্যাকাণ্ড নিয়ে মুসলমানদের ধর্মীয় অনূভুতিতে আঘাত দিয়ে স্ট্যাটাস দিয়েছে। ঐ হুজুরের জন্য নাস্তিক তসলিমার এত জালা কেন ?
259570
৩০ আগস্ট ২০১৪ সকাল ০৯:৫৮
আজিম বিন মামুন লিখেছেন : " যে মুসলিম সাক্ষ্য দেয় যে ' আল্লাহ্‌ ছাড়া কোন মাবুদ নেই , আর আমি আল্লাহ্‌;র রাসুল (সাঃ)
এ বাক্যটি ত্রুটি যুক্ত।পাঠক হিসেবে জবাব আশা করছি। ধন্যবাদ।
259609
৩০ আগস্ট ২০১৪ দুপুর ১২:৪৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : অনেক ধন্যবাদ ভালো লাগলো
259655
৩০ আগস্ট ২০১৪ বিকাল ০৪:০৮
মাহফুজ আহমেদ লিখেছেন : ভালো লাগলো।ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File