কিভাবে বুঝবেন আপনার মাথার লজিক সার্কিটে গন্ডগোল আছে কিনবা নেই ?

লিখেছেন লিখেছেন মুন্নাহ চৌঃ ১১ এপ্রিল, ২০১৩, ০৭:৩৫:৩৩ সকাল



(১) ধইরা ধইরা জবাই দিতে চান কিন্তু হেফাজতের 'লংমার্চ' শান্তির ধর্ম ইসলামে সিদ্ধ কিনা সেটা চিন্তা করেন।

(২) শাহবাগের বিরিয়ানি কোকের প্যাকেট সরবরাহ নিয়ে আপনার কোনো প্রশ্ন নেই কিন্তু হেফাজতে ইসলামের বাস ভাড়া নিয়ে প্রশ্ন আছে।

(৩) ‘আমার দেশ’ ইসলাম বিদ্বেষী ব্লগারদের মুখোশ উন্মোচন করলে তাকে জামাতি প্রোপাগান্ডা বলেন, আর ‘প্রথম আলো’ থাবা বাবা , আসিফ মহিউদ্দীনের কুকর্ম চেপে তাদের মহান ব্লগার হিসাবে তুলে ধরলেও আপনি প্রথম আলোকেই বিশ্বাস করেন।

(৪) মেশিন ম্যানের ফোনালাপ নিয়ে আপনার কোনো প্রশ্ন নেই কিন্তু ট্রাইবুনালের স্কাইপ আলাপ নিয়ে প্রশ্ন আছে।

(৫) পুলিশলীগকে পিটানোর ছবি চোখে জল এনে দেয় কিন্তু পুলিশলীগ মানুষের গায়ে বন্দুক ঠেকিয়ে গুলি করার ভিডিও দেখে চেপে যান।

(৬) ধর্ম ব্যবসা ঘৃনা করেন কিন্তু ‘শহীদ’ ইসলাম বিদ্বেষীর জানাজা পড়েন।

(৭) ইসলাম ও মুহাম্মদ ( সাঃ ) কে গালাগালি করার অধিকার কে মত প্রকাশের স্বাধীনতা মনে করেন কিন্তু বাংলাদেশের পতাকা পোড়ালে মাথায় রক্ত তুলে ফেলেন।

(৮) 'হেফাজতে জামায়াত' আপনার কাছে পরিষ্কার কিন্তু, অনলাইন একটিভিস্ট নেটওয়ার্ক = বাম দল = ঘাদানিক= লীগের সিস্টার কনসার্ন, এই ফর্মুলা মাথায় ঢুকে না।

(৯) মসজিদে জায়নামাজ পোড়ানো আপনার কাছে জায়েজ না কিন্তু মসজিদে টিয়ার গ্যাস মারা জায়েজ আছে।

(১০) রামুতে মূর্তি ভাঙ্গলে প্রোফাইল পিক কালো করে নিজেকে অসম্প্রদায়িক প্রমাণ করেন কিন্তু রাসূলুল্লাহ(সা)কে নিয়ে চটি লেখার প্রতিবাদে মিছিল করলে বলেন মৌলবাদী।

(১১) বাংলা পরীক্ষার সময় ইতিহাস পরীক্ষা দেন না, কিন্তু ইসলাম ধর্ম পরীক্ষা ঠিকই দেন।

(১২) ক্যান্সার ধরা পড়লে বিশেষজ্ঞ চিকিৎসক এর কাছে যান, কিন্তু ইসলাম বুঝতে চান অমি পিয়াল আর শাহরিয়ার কবির এর কাছে।

(১৩) কাদের মোল্লাকে আপনি নিজের চোখে খুন করতে না দেখেও ইমরানের পেছনে দাড়ায়ে ফাসীর দাবী করতে পারেন, কিন্তু হেফাজতের কোনও হুজুর ব্লগ না পড়ে তার ইমামের কথায় লংমার্চ এ আসলেই আপনার চুলকানি শুরু হয়ে যায়।

(১৪) আল্লামা আহমদ শফীর লেখায় মাইক্রোস্কোপ লাগায়া ইসলাম বিদ্বেষ খুজেন, মামলা করার পায়তারা করেন , কিন্তু আসিফ মহিউদ্দীন ৫০ সাইজের ফন্ট দিয়া নবী(সা) কে গালি দিলেও তাকে মুক্ত চিন্তার ধারক-বাহক বলেন আর মামলা তুলে নিতে দাবী করেন।

(১৫) হেফাজত ইসলামের ১৩ দাবীর কোনোটাতেই যুদ্ধপরাধীদের বিচার এর বিরোধীতা করে কোনও কিছু না থাকলেও, কোনও ধরনের প্রমান ছাড়াই হেফাজত ইসলামকে জামায়াতের বি-টীম বলতে থাকেন।

(১৬) ইসলামের হেফাজত মানুষ নয় আল্লাহ করবে এটা বুঝেন। আবার, আবু বকর(রা), উসমান(রা) কোরআনের হেফাজত করার জন্য তা লিখিত আকারে সংরক্ষণ করেছিলেন বলে তাদের বাহবা দেন।

(১৭) মাদ্রাসাগুলো সরকারী অনুদানে চলে, তাই মাদ্রাসার ছাত্ররা সরকারের বিরোধীতা করলে আপনি তাদের অকৃতজ্ঞ বলেন। দুনিয়ার সবকিছুই চলে আল্লাহর অনুগ্রহে, কিন্তু নাস্তিকরা সেই আল্লাহকে অস্বীকার করলেও তাদের অকৃতজ্ঞ বলেন না।

আশা করছি আপনার মাথার লজিক সার্কিট ঠিক ঠাক আছে।

বিষয়: বিবিধ

১৬৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File