‘জামায়াতের বিদেশীদের কেনার মত এত টাকা থাকলে শিবিরের ছেলেরা টিউশনি করে কেন?’

লিখেছেন লিখেছেন তহুরা ১৫ ডিসেম্বর, ২০১৩, ০৩:৩০:১১ রাত



‘জনগণ আওয়ামী লীগের বিপক্ষে চলে গেছেন, মন্ত্রীরা আজ ঢাকার বাইরে যাচ্ছেন না’

সিএমএইচ যে নতুন জেল তা আমরা জানলাম : ড. তুহিন মালিক

‘সিএমএইচ যে নতুন জেল তা আমরা জানলাম’- আজকের তৃতীয় মাত্রায় ড. তুহিন মালিক একথা বলেন। তিনি বলেন, এরশাদ সাহেব- যার ২৯ জনের মধ্যে ৭ জন মন্ত্রী তাকে যদি র্যাব এভাবে রাতের বেলা বাসা তুলে নিয়ে যেতে পারে, তাহলে সাধারন মানুষের কি অবস্থা হতে পারে? আমরা দেখলাম গতরাতে লক্ষীপুরে র্যাব কিভাবে বাসায় ডুকে জামায়াতের আমীরকে গুলি করে হত্যা করল।

তিনি আরো বলেন, যে মুসলিম লীগের নেতৃত্বে আমরা পাকিস্তান অর্জন করলাম ২৩ বছর না যেতেই জনগণ তাদের বর্জন করেছিল। আজকে যে আওয়ামী লীগের নেতৃত্বে আমরা মুক্তিযুদ্ধ করলাম ৪২ বছরের ব্যবধানে জনগণ আওয়ামী লীগের বিপক্ষে চলে গেছেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে আজকে যেভাবে রাজনীতি করা হচ্ছে তাতে সারাদেশের আলোচনার কেন্দ্রে চলে এসেছে কাদের মোল্লার ফাঁসি। যে কারনে পদ্মাসেতু, হলমার্কের মত দুর্নীতির কথাও আজ মানুষ ভুলে গেছে। এমনকি কেয়াটেকার ইস্যু পর্যন্ত চাপা পড়ে গেছে।

তিনি বলেন, শুধু জামায়াতকে যুদ্ধাপরাধী বলা হয়, অথচ এবারের একদলীয় নির্বাচনে চট্টগ্রামের একজন বড় রাজাকারকে আওয়ামী লীগ নমিনেশন দিয়েছে। এর আগে রাজাকারদের আওয়ামী লীগ এমপি-মন্ত্রী বানিয়েছে। বিডিআরের ঘটনায় আওয়ামী লীগ নেতা তোরাব আলী জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে, তাহলে তো সুপিরিয়র রেসপনসিবিলি সর্বোচ্চ পর্যায়ের ওপর বর্তায়। অনেকেই কথায় কথায় বলেন, জামায়াত টাকা দিয়ে ইউএন, কংগ্রেসম্যান, বিদেশী আইনজীবী সবাইকে কিনে ফেলেছে। এখন প্রশ্ন হলো, জামায়াতের যদি বিদেশীদের কেনার মত এতই টাকা থেকে থাকে তাহলে দেশে যারা সামান্য রেলের টাকা চুরি করে তাদের কিনলেই তো পারে। জামায়াত এত বোকা কেন? তাছাড়া এত টাকা থাকলে শিবিরের ছেলেরা টিউশনি করে কেন?

তিনি বলেন, আজকে শুধু একজন ব্যক্তিকে ক্ষমতায় বহাল রাখার জন্য সারাদেশে রক্তের হোলি খেলা হচ্ছে। চাটুকার আজকে তাকে এমন এক জায়গায় নিয়ে গেছেন যাতে কেউ বুঝাতে পারছেন না। তোফায়েল-আমুর মত নেতারাও আজ রওশনের পায়ের কাছে গিয়ে বসে থাকে।

তিনি বলেন, আগে জানতাম ডাকাতি করার সময় গুলি করা হয়, অথচ আজ মিছিলের প্রস্তুতির সময় গুলি করা হচ্ছে।

তিনি বলেন, সারাদেশে আজ যে অবস্থা তৈরি হয়েছে তাতে প্রধানমন্ত্রী কিংবা অন্যান্য মন্ত্রী-এমপিদের কেউ ঢাকার বাইরে যাচ্ছে না। অবশ্য তারা চাইলেও যেতে পারবে না।

বিষয়: বিবিধ

১৪৫১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File