[b]চট্রগ্রামের ওলামা মাশায়েখদেরকে আর ধন্যবাদ নিয়ে ছোট করব না। [/b]

লিখেছেন লিখেছেন মুিনর ১৩ মার্চ, ২০১৩, ০৫:৪৯:৫৮ বিকাল

আমরা জেদ্দা প্রবাসীরা চট্রগ্রামের ওলামা মাশায়েখ ও সাধারণ তৌহিদি জনতাকে ধন্যবাদ দিয়ে আর ছোট করব না। ইসলামের প্রতি তাদের যে অগাদ ভালবাসা, এ মানুষগুলি কখনো আল্লাহর রাসুল (সঃ) কে দেখেনি। তাঁর সাথী ও সহযোগীদেরকেও দেখেনি।শুধু কোরআন হাদিস ও ইতিহাস পড়ে তাদের কথা জেনেছে এবং শুনেছে। এরপর ও এ মানুষগুলো আল্লাহ ও রাসুল করিম (সঃ) এর প্রতি তাঁদের যে ভালবাসা অন্য ধর্মলম্বীদের মুগ্ধ হওয়ার কথা।

রাসুল করিম (সঃ) বলেছেন, যে ব্যাক্তি তার মাতা পিতা, সন্তান সন্তুতি এমনকি তার নিজের প্রাণের চেয়ে আমাকে বেশী ভালবাসে না। সে আমার উম্মত নয়।

আজকের এ কঠিন ফেতনার সময়ে চট্রগ্রামের ওলামা মাশায়েখ ও তৌহিদি জনতা যেভাবে রাসুল করিম (সঃ) হাদিছের অনুসরণ করে আল্লাহ ও রাসুল করিম (সঃ) এর জন্য নিজেদের প্রাণ দিয়ে শহিদ হতে প্রতিজ্ঞাবদ্ধ এটা শুধু আমাদের বাংলাদেশ নয়, পৃথিবীর প্রতিটি মুসলমানের জন্য একটা ইতহিাস হয়ে থাকবে।

আল্লামা আহমেদ শফি সাহেবের নেতৃত্বে চট্রগ্রামের ওলামা মাশায়েখ, ছাত্র সমাজ ও তৌহিদি জনতা যেভাবে ইস্পাতকঠিন ঐক্য গড়ে তুলতে পেরেছে এবং নাস্তিকদেরকে যেভাবে প্রতিহত করেছে, এজন্য তাদের প্রতি রহিল আমাদের লাখো সালাম ও শুভেচ্ছ। এবং আমরা প্রবাসীরা দোয়া করি আল্লাহ সুবহানুহু তায়ালা যেন তাদেরকে ইহকাল এবং পরকালে উত্তম প্রতিদান দেন। আমিন

বিষয়: বিবিধ

১২১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File