[b]ধন্যবাদ চট্রগ্রামের তৌহিদি জনতাকে[/b]

লিখেছেন লিখেছেন মুিনর ১২ মার্চ, ২০১৩, ০৫:০৫:১৮ বিকাল

আল্লামা শাহ্ আহমদ শফী সাহেব সহ চট্রগ্রামের সকল ওলামা মাশায়েখ ও সকল শ্রেনীর তৌহিদি জনতাকে আমাদের জেদ্দা প্রবাসীদের পক্ষ থেকে অভিনন্দন জানায়।

তিনি যেভাবে হরতাল প্রত্যাহারের আহ্বানকে নাকচ করেদিয়েছেন। আল্লামা শাহ্ আহমদ শফী সাহেব যেভাবে সরকারি কর্মকর্তাদের সাফ জানিয়ে দিয়েছেন যে, ওলি-আউলিয়া ও পীর-মাশায়েখের পুণ্যভূমি চট্টগ্রামের পবিত্র মাটিতে ইসলাম ও আল্লাহ-রাসুলের জঘন্য কটূক্তিকারী শাহবাগি নাস্তিকদের প্রতিহত করা হবে এবং নাস্তিকদের জাগা চট্রগ্রামের মাটিতে হবে না।

আল্লাহর এ সৈনিকের সাহসের প্রশংসা না করে পারলাম না। তিনি যেভাবে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন যে ১৩ মার্চ (আগামীকাল) চট্টগ্রামে কঠোর হরতাল পালন হবে এবং লাখ লাখ তৌহিদি জনতা রাস্তায় অবস্থান করে রাসুল (সা.) অবমাননাকারী নাস্তিকদের প্রতিহত করবে।

পবিত্র ভূমিতে আল্লাহর দুশমনদের প্রবেশ করার যে কোনো প্রচেষ্টা সর্বাত্মকভাবে প্রতিহত করতে হবে।

তিনি আরো বলেছেন এটা কোন রাজনৈতিক কর্মসূচি নয়। সরকারের বা কোনো দলের পক্ষে-বিপক্ষের কর্মসূচি নয়। এটা আল্লাহ, আল্লাহর রাসুলের (সা.) ইজ্জত রক্ষার কর্মসূচি।গতকাল বিকাল ৩টায় চট্টগ্রাম জেলা প্রশাসক এমএ মান্নান, জেলা পুলিশ সুপার হাফিজ আক্তার, এসপি ডিএসবি রবিউল ইসলাম, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহান পান্না, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) হাফিজ আক্তারসহ প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা দারুল উলুম হাটহাজারী মাদরাসায় আল্লামা শাহ্ আহমদ শফীর সঙ্গে সাক্ষাত্ করতে আসলে তিনি এসব কথা বলেন।

তারা আল্লামা শাহ্ আহমদ শফীর সঙ্গে দেশের বর্তমান পরিস্থিতি নিয়েও মতবিনিময় করেন। তিনি বলেন, ১৩ মার্চ শাহবাগি নাস্তিকরা চট্টগ্রামে প্রবেশের চেষ্টা করলে তৌহিদি জনতা কঠোর হরতাল ও অবস্থান কর্মসূচির মাধ্যমে তাদের প্রতিহত করবে। আল্লামা শাহ্ আহমদ শফী বলেন, পবিত্র ইসলাম ধর্ম ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব মুসলমানের নয়নমণি রাসুলের (সা.) বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র ও কটূক্তিতে একজন সাধারণ মুসলমানও নীরব থাকতে পারেন না। তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি প্রশ্ন রেখে বলেন, আপনারাই বলছেন চট্টগ্রামের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আছে এবং দেশের অন্যান্য শহর থেকে এখানে শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। তাহলে পাঁচ দশজন নাস্তিককে চট্টগ্রামে এনে কেন কোটি মানুষের নিরাপত্তা ও স্থিতিশীলতাকে অশান্ত করার প্রয়াস চলছে? আপনারা সরকারকে জানান চট্টগ্রামের মানুষ নাস্তিকদের গ্রহণ করবে না

আমাদের দেশের প্রশাসনের কর্তা ব্যাক্তিরা কত অসহায় জেলা প্রশাসক ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের কথা শুনেন তারা আল্লামা শাহ্ আহমদ শফীকে কি বলেন? হুজুর আমাদের অনেক সীমাবদ্ধতা আছে আমরা কোন ব্যাপারে সীদ্ধান্ত নিতে হলে সরকারের ঊর্ধ্বতন মহলকে জানাতে হয়। আপনার এসব কথা এবং সার্বিক পরিস্থিতি সরকারের ঊর্ধ্বতন মহলকে জানাবো।

বিষয়: বিবিধ

১৪৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File