[b]রাজাকারদের নিঃস্বাসে বিষ[/b]

লিখেছেন লিখেছেন মুিনর ১৮ ফেব্রুয়ারি, ২০১৩, ০৫:০২:০২ বিকাল

যোগাযোগমন্ত্রী মহোদয়কে বলছি।

স্যার আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর আপনার কিছু সত্য কথা আমাদের কাছে অনেক ভাল লেগেছিল। আপনি মন্ত্রী হওয়ার পর আপনার কাজের গতি দেখে দেশ প্রেম দেখে আমাদেরকে আপনার প্রতি আরো দুর্বল করে। কিন্তু ইদানিং আপনার কিছু কথা বার্তায় আমরা জেদ্দা প্রবাসীরা খুব হতাশ হচ্ছি। বিশেষ করে নোয়াখালী প্রবাসীরা। আপনি একদিন বলেন জামায়াত শিবিরকে নিষেধ করা এত সহজ নয়। তাদের লোকবল অর্থনৈতিক অবস্থা অনেক শক্ত।

এরপরের দিন আবার বলেন জামায়াত শিবিরকে অবশ্যই নিষেধ করতে হবে। তাদের নিবন্ধন বাতিল করতে হবে। তারা যদি অন্যায় করে থাকে। তাহলে অবশ্যই আইনগত ব্যবস্থা আপনার সরকার নিবে। তাদের নিবন্ধন বাতিল করতে হলে করবেন। জামায়াত শিবিরকে নিষেধ করে আপনার সরকার এবং আপনার সরকারের ছাত্র সংগঠনের অপকর্মগুলো ঢাকতে পারবেন না। বাংলাদেশের জনগণ অনেক সজাগ তারা একদিন আপনার সরকারের সব দুর্নিতী অপকর্মের জবাব অবশ্যই দিবে। আমরা অপেক্ষায় আছি।

আপনারা বলতেছেন রাজাকারদের নিঃশাসে বিষ। তাহলে আপনাদের মন্ত্রী সভায় রাজাকারদেরকে রেখেছেন কেন? তাদেরকে মন্ত্রী সভা থেকে বাদ দিয়ে তাদের বিচার করতেছেন না কেন? আমরা জেদ্দায় বৃহত্তর নোয়াখালীর প্রবাসীরা বাংলাদেশের সব রাজাকারদের বিচার চাই। শুধু যারা ইসলামের কথা বলে তাদের বিচার করলে হবে না। মাওলানা নুরুল ইসলামের মত একজন রাজাকারকে আপনাদের ধর্মপতি মন্ত্রী বানাতে পারলেন তখন কি তার নিঃশাসে বিষ ছিল না। এখন আবার সেই তার এলাকায় নতুন প্রজম্মের সাথে বসে আন্দোলন করতেছে, এখন তার নিঃশাসে বিষ নাই।

মাওলানা ফরিদ উদ্দিন মাসুদ শাহবাগ চত্বর এসে রাজাকার নিপাত যাক এ কথা বললেই তার নিঃশাস পাক পবিত্র হয়ে গেল। অথচ চার দলীয় জোট সরকারের সময় এ ফরিদ উ্দ্দিন মাসুদ সাহেব শেখ আব্দুর রহমানের একজন সহযোগী ছিলেন। তার ব্যাপারে আমরা পত্র পত্রিকায় অনেক কথা দেখেছি। সে এখন ওলামালীগের নেতা হওয়ার কারণে পবিত্র হতে পারে না। তার ও বিচার হওয়া দরকার।

শাহবাগ চত্বর যদি সত্যিই রাজাকারদের বিচার চাই, তাহলে আওয়ামী লীগের যে ২৩ জনের রাজাকার লিষ্টে নাম আছে তাদের সবার বিচার চাইতে হবে। এবং তাদেরকে গ্রেফতার করে ট্রাইবুনালে হাজির করার দাবী থাকতে হবে।

বিষয়: বিবিধ

১১৮৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File