আমাদের জ্ঞানপাপী বুদ্ধিপ্রতিবন্ধিরা এখন কোথায়? যারা কথায় কথায় বলেন জামায়াত শিবির দেশে তান্ডব করে দেশের সম্পদ বিনষ্ট করতেছে।

লিখেছেন লিখেছেন মুিনর ১২ ডিসেম্বর, ২০১৩, ০৫:৫৭:৩৬ বিকাল



বৃহস্পতিবার সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাবেক এপিএস আ স ম রাশেদের ভাই মাছুম রিভলবার দিয়ে শিবিরকর্মীদের গুলি করলে ৩ শিবিরকর্মী আহত হয়।

আমাদের জ্ঞানপাপী বুদ্ধিপ্রতিবন্ধিরা এখন কোথায়? যারা কথায় কথায় বলেন জামায়াত শিবির দেশে তান্ডব করে দেশের সম্পদ বিনষ্ট করতেছে।

একদিকে বর্তমান সরকার জামায়াতের জাতীয় নেতাদেরকে ষড়যন্তমুলক বিচারের নামে জুডিশিয়াল কিলিং করবে,

প্রশাসনকে ব্যাবহার পুলিশলীগ, র্যাব, বি জি বি দিয়ে গণহারে গুলি করে জামায়াত শিবিরের মাঠ পর্যায়ের নেতা কর্মীদেরকে মারবে।

বতমান সরকারের ক্যাডার বাহিনী যুবলীগ, ছাত্রলীগকে জামায়াত শিবিরের বিরুদ্ধে পাগলা কুকুরের মত লেলিয়ে দিবে।

জামায়াত শিবির মসজিদে গিয়ে জামায়াতে নামাজ পড়তেও পারবে না পুলিশলীগ তাদেরকে মসজিদ থেকে গ্রেফতার করবে। কোথাও পিকনিক বা বিয়েতে গেলে ডি বি পুলিশ সেখানে গিয়ে উপস্থিত হয়ে বলবে এখানে গোপন বৈঠক হচ্ছে, সবকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে সেখান থেকে ও তাদের গ্রেফতার করে রিমান্ডে নামে আওয়ামীলীগের তর্চারিং সেলে নিয়ে নির্যাতন করবে।

এত নির্যাতনের পরও কি জামায়াত শিবির বসে বসে আঙ্গুল চুষবে। আর বর্তমান ফ্যাসিষ্ট সরকার তাদের নির্যাতনের স্টীমরুলার চালিয়ে যাবে। জামায়াতের অনেকে হয়ত বয়বৃদ্ধ, কিন্তু শিবিরের সবাই তরুন, তাদের রক্তমাংস আছে, তারা বাংলাদেশের সন্তান হিসাবে তাদের রাজনীতি করার পূর্ণ অধিকার আছে। সে অধিকার বর্তমান সরকার তাদেরকে কতটুকু দিয়েছে?

আমাদের দেশের যারা মানবধিকার কর্মী হিসাবে নিজেদেরকে দাবী করেন, এবং যে বুদ্ধিজীবিরা জামায়াত শিবিরের তান্ডবের কথা বলেন, তাদের নিকট আমার বিনিত অনুরোধ থাকবে, তারা যেন বাংলাদেশের মানুষকে রঙ্গিন চশমা পরে না দেখেন সাদা চশমা ব্যাবহার করেন। তাহলে তারা দেখতে পাবেন বাংলাদেশের জনগণের উপর বর্তমান সরকার কতটুকু জুলুম নির্যাতন করতেছে।

বিষয়: বিবিধ

১৬০২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File