আরেকটি আওয়ামী প্রতারনা ।

লিখেছেন লিখেছেন বিদ্রোহী রণক্লান্ত ১১ মার্চ, ২০১৩, ০১:৪২:৪৯ দুপুর

নাস্তিক ব্লগার আসিফ মহীউদ্দীনের সাথে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর ঘনিষ্ট মুহুর্তের ছবি ।



মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলাম সম্পর্কে কটূক্তিসহ ধর্ম অবমাননাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ জন্য একটি কমিটি গঠন করে ধর্ম অবমাননাকারীদের তালিকা প্রণয়ন ও তাদের কর্মকাণ্ড তদন্ত করতে বলেছেন প্রধানমন্ত্রী।

রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী মাহবুব উল হক শাকিল গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

শাকিল বলেন, ‘ফেসবুক, ব্লগ, ইন্টারনেট ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় যারা ইসলাম ধর্ম ও মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তি করেছে, তাদের শনাক্ত করতে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে।’

প্রসঙ্গত, নিজেদের নাস্তিক ও আওয়ামী লীগের সমর্থক দাবি করে কিছু তরুণ সামাজিক যোগাযোগের ওয়েবসাইট ফেসবুক ও বাংলা কমিউনিটি ব্লগগুলোতে সাম্প্রতিক বছরগুলোতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলাম সম্পর্কে কটূক্তি করে আসছিল।

গত ১৫ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পল্লবীর পলাশ নগরে গাজীপুরের কাপাসিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নারগিস হায়দারের ছেলে ব্লগার আহমেদ রাজীব হায়দার ওরফে থাবা বাবা নিহত হওয়ার পরে মুহাম্মদ (সা.) ও ইসলাম সম্পর্কে একদল তরুণের কটূক্তি করার ঘটনা ফাঁস হয়ে যায়।

এই ঘটনায় সারা দেশেই ধর্মপ্রাণ মানুষদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরি হয়। আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীসহ সরকারের উচ্চ পর্যায়ে এ নিয়ে তীব্র অসন্তোষ তৈরি হয়।

এক পর্যায়ে ধর্মদ্রোহী কয়েক জন ব্লগারের লেখায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশ্লীল মন্তব্যের কথাও জানা যায়।

এরপর সরকারের উচ্চ পর্যায় থেকে ধর্ম অবমাননাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের চিন্তা ভাবনা শুরু হয়

http://www.rtnn.net//newsdetail/detail/1/1/60197#.UT4yZzfMGV7

বিষয়: বিবিধ

১৪২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File