শাহবাগীশ্বর

লিখেছেন লিখেছেন বাকপ্রবাস ১৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:০৯:০১ সন্ধ্যা



হায় রাম! বিধি বাম

গোড়ায় টান নমেশ্বর

হাতেনাতে ধরা খেল

শাহবাগী ঈশ্ব

@

কটকড়ে মুড়মুড়ে

হাজার হাজার টাকা উড়ে

আসেন ভাই নগদ পেমেন্ট

শাহবাগ আসলে পরে

@

সিক্কা ভাই পেমেন্ট নিয়ে

করে যদি উনিশ বিষ

বল্টু ভাই লোক ভাল

তার দলেই যোগ দিস

@

ক্যামরায় চান্স পাবি

নিয়ে যাবে টক শো

রাতারাতি পপুলার

হয়ে যাবি সোনার পো

@

মাঝরাতে আয়োজন

গাজার সাথে মালপানি

সাবধানে গুঁজে খাস

হয়ে যাবে জানা জানি

@

আয় চল ঢুলে ঢুলে

নাচ হবে তালে তাল

গণতন্ত্রের মন্ত্র হবে

তলে তলে বাকশাল

লিংকু : Click this link

দ্রষ্টব্য: মালমশলা মিকিমাউস এর পোষ্ট:

শাহবাগের ঈশ্বর

লিখেছেন মিকি মাউস ১৩ ফেব্রুয়ারী ২০১৩, বিকেল ০৫:১৫

ভার্সিটি থেকে বাসায় ফিরছিলাম,বাড্ডা লিংক রোড থেকে ৩টা ছেলে আর ২টা মেয়ে উঠলো,গলায় আইডি কার্ড দেখে বুঝলাম একটা নামকরা প্রাইভেট ভার্সিটিত ছাত্র-ছাত্রী। ওদের কথা গুলো বেশ স্পষ্টই শুনতে পাচ্ছিলাম, ছেলে গুলো বলছিলো,

--আজকে আর শাহাবাগ যামু না,সিক্কা ভাই কাইলকার পেমেন্ট দেয় নাই,এখনতো মানুষের অভাব নাই এইজন্য আমাগো পেমেন্ট নিয়া টালবাহানা করতেছে!(সাথে গালি)

মেয়েদের একজন বলল,

--তোরা তো ছেলে,তবে আমাগো মেয়েদের পেমেন্ট দিতে বেশি ঝামেলা করেনা,তুই সিক্কা ভাইয়ের আন্ডারে না যাইয়া বল্টু ভাইয়ের লগে যা,পেমেন্ট নিয়ে সমস্যা হইবো না,লগে টিভি ক্যামেরার সামনে চান্স ও পাবি!!

--কাইলকা জামাতিরা দেখলাম এই ভাগ লইয়া এফবি তে পোষ্ট দিছে ছবি সহ!গাধার দল!!আরে টাকা ছাড়া,এই রোদের মধ্যে ক্লাস-কাম ফালায় রাইখা কে যাইবো শাহাবাগে চিল্লাইতে?!!ওগো দলের মতো বলদ না সবাই!!এইডা জানা কথা,লীগের পোলাপাইনরা,ইউনিয়নের পোলাপাইনরা তো পলিটিক্স করেই টাকার জন্য,তো শাহাবাগে কি হাওয়া খাইতে যাইবো তারা?!!

মেয়ে গুলো হেসে বলল,

--আরে ওগোরে কি আর এমনি ছাগু বলে?!বুদ্ধি থাকলে এতোদিনে ওরাও শাহাবাগেই থাকতো! প্রথমদিকে অনেকে টাকা না নিলেও এখন নিচ্ছে,স্বীকার করেনা এই যা,কিন্তু লীগ যখন টাকা দিতেছে তখন নিতে দোষ কি?!হাহাহা

ওরা গালি দিতে দিতে আরো অনেক কথাই বলছিলো!কিন্তু আমি স্তব্ধ হয়ে ছিলাম!!! এতোদিন এফবিতে দেখেছি আজ নিজের কানে শুনলাম!! তাহলে পলিটিশিয়ান আর এই প্রজন্মের শাহাবাগ আন্দোলনের মধ্যে কি পার্থক্য??তারাও ক্ষমতায় আসার জন্য রাজাকার-খুনী,চোরদের সাথে হাত মিলায়,আর এই প্রজন্মরের তথাকথিত দেশ-প্রেমিকরাও নিজেদের আবেগকে সস্তা করে ঐ সব লীগ-নাস্তিক,বাম-রামদের সাথে গলা মিলাচ্ছে!!বাহ...বাহ... এদের আবেগের ঘাড়ে পা দিয়ে ওরা কাঁঠাল ভাঙ্গছে,নিজেদের স্বার্থ উদ্ধার করে নিচ্ছে আর এই প্রজন্ম তাদের আবেগে অন্ধ হয়ে স্রেফ গাছ জড়ায়ে বসে আছে!!

বিষয়: বিবিধ

১০৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File