আহ্বান

লিখেছেন লিখেছেন বাকপ্রবাস ০২ মে, ২০১৩, ১০:২৯:১৭ রাত



সময়টা অস্থির গোলমেলে যেন

হত্যাযজ্ঞ ধ্বংস থামছেনা কেন!

ভংগুর আর পতন ধরেছে ইমারত

বলতে পার দিচ্ছে দেশ কিসের খেসারত!

পঁচন কি ধরেনি আমাদের চিন্তায়

কথা ও কাজে সংগতি কি খুঁজে পায়!

প্রশ্ন হাজার সমস্যার বেড়াজাল

উপায়তো নেই দেবার আড়াল

আমরা খুঁজি পথ সত্য সুন্দরের

আমাদের প্রতিরোধ অসত্য অন্যায়ের

আমরা চাইছি আপনাকে, আপনিও হাত বাড়ান

আমাদের পরিচয় কমিউনিটি ব্লগারস ফোরাম

=====================================

ব্লগার সম্মেলন স্থগিত, হবে প্রতিনিধি সম্মেলন!

আমরা অত্যন্ত দু:খের সাথে জানাচ্ছি যে, ৪ মে শনিবার 'জাতীয় ব্লগার সম্মেলন ২০১৩ স্থগিত' করা হয়েছে। তবে যারা ইতোমধ্যে ঢাকায় এসেছেন এবং ঢাকায় উপস্থিত আছেন

তাদের নিয়ে আমরা প্রতিনিধি সম্মেলন করব। রাজধানীর একটি মিলনায়তনে আমরা তাদের নিয়ে বসবো। প্রতিনিধি সম্মেলন থেকে ব্লগার সম্মেলনের তারিখ জানিয়ে দেয়া হবে ইনশাআল্লাহ। যারা ঢাকার পথে আছেন, তারাও চলে আসুন (যোগাযোগ নিচে)।

কৈফিয়ত: কেন সম্মেলন স্থগিত করা হলো এ কৈফিয়ত আপনাদের দিতে আমরা বাধ্য। সম্মেলনের শেষ মুহুর্তের প্রস্তুতি ও শেষ করে এনেছিলাম আমরা। কিন্তু সবশেষে জাতীয় চাপের কাছে মাথা নত করতে হলো আমাদের।

১৮ দলের রাজনৈতিক কর্মসূচি,হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ ও তাদের হাই কমান্ডের অনুরোধ আমাদের বিবেচনা করতে হলো। ১৮ দলের একজন নেতা আনুষ্ঠানিকভাবে আমাদের প্রোগ্রাম স্থগিত করতে অনুরোধ করলেন। ডিএমপি পুলিশ এ দুটি কর্মসূচির অজুহাতে আমাদের মঞ্চ করতে অনুমতি দিতে অপরাগতা প্রকাশ করলেন।

আপনারা জানেন, শনিবার সম্মেলন স্থগিত করার জন্য নাগরিক অধিকার রক্ষা কমিটি আমাদের অনুরোধ করেছিল। তারপরও আমরা অনুষ্ঠান করার ব্যাপারে অনড় থাকি। কিন্তু দেশের সার্বিক অবস্থা বিবেচনায় এমন সিদ্ধান্ত নিতে হলো আমাদের। সবেচেয়ে বড় ব্যাপার হচ্ছে-বাংলা সাহিত্যের প্রধান কবি আল মাহমুদের সাথে এ নিয়ে কথা বলি আমরা। তিনি পরিস্থিতি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেয়ার পক্ষে মত দেন।

হবে প্রতিনিধি সম্মেলন-তবে আমরা ঢাকাস্থ ও ঢাকায় আগতদের নিয়ে প্রতিনিধি সম্মেলন করছি শনিবার একই সময়ে। সেখান থেকে ব্লগার সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হবে আশা করি। আপনারা আশাহত হবেন না প্লিজ। মনে রাখবেন আমাদের লক্ষ্য ও উদ্দেশ এক। আমরা সত্যের পথে অবিচল থাকার সংকল্প করছি।

আপনারা যোগাযোগ করুন-

ব্লগার, এমএম ওবায়দুর রহমান ০১৯২২ - ০০৯৯৮৪

সরোজ মেহেদী---০১৯১৫১৬৪৬৯৫

আমাদের ক্ষমা প্রার্থণা: আমরা সম্মেলন স্থগিত করার জন্য দু:খ প্রকাশ ও ক্ষমা প্রার্থণা করছি। তবে মন খারাপ করার কিছু নেই একই দিনে আমরা মিলিত হচ্ছি আপনাদের সাথে। আপনারা আমাদের ক্ষমার চোখে দেখবেন এ কামনা করছি।

সিদ্ধান্ত গ্রহণে,

অ্যাডমিন প্যানেল - কমিউনিটি ব্লগারস ফোরাম (সিবিএফ)

বিষয়: বিবিধ

১০৬৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File