সৈয়দ আশরাফ এর বানী আর মসউদের ভাড়া খাটা প্রসংগে..................

লিখেছেন লিখেছেন এম এম ওবায়দুর রহমান ১৭ মার্চ, ২০১৩, ১২:৪৩:১৯ দুপুর

সৈয়দ আশরাফ সাহেব কে আমার খুব ভালোলাগে, বিশেষ করে করে তার বাচন ভংঙ্গিতো অসাধারণ। মনে হয় এই মাত্র তিনি ঘুম থেকে উঠে এসেছেন। কথা একটা সাথে একটা জড়িয়ে যায়। অনান্য আওমী নেতারা যেমন উচ্চ স্বরে জুলুম ভাষায় কথা বলেন আশরাফ সাহেব তা করেন না।

তিনি বরং চশমার ফাঁকা দিয়ে না তাকিয়ে উপর দিয়ে তাকান। আর নিজ মনে কথা বলে যান।

গতকাল তিনি মিডিয়ায় বেশ কয়েকটা বানী দিয়েছেন। যেমন তিনি বলেছেন, তথাকথিত সেই তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। এক মিনিটের জন্য অনির্বাচিত সরকার দেশ চালাতে পারবে না। !!

তিনি আরো বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রীর বিভিন্ন পদক্ষেপ সরকারের যৌথ সিদ্ধান্তের বহিঃপ্রকাশ। অথাৎ পুলিশের গুলিতে দেড়শো লোকের মৃত্য এবং বিএনপি অফিসে ভাংচুর মিটিংয়ে নির্বিচারে গুলি সবি সরকার প্রধানের নির্দেশে হয়েছে!

ওয়াও দারুন কাজ হয়েছে।

আগামীতে হয়ত খালেদার নির্দেশে একই কাজ হবে। হরতাল অবরোধ মানুষ হত্যা চলতেই থাকবে।

আম পাবলিকের দিন কোন আমলেই ভালো যায়নি, যাবেও না।

তবে আমার দুটো প্রশ্ন আছে আশরাফ সাহেবর কাছে।

১. যদিও আমি জানিনা আপনি কখন সুস্থ থাকেন কেননা আপনার দলের অনেকেই বলেছেন যে বেশির ভাগ সময় আপনি নাকি মদের নেশায় বুদ হয়ে থাকেন। তাই হয়ত তত্বাবধায়ক সরকার ব্যবস্থা যার জন্য আপনার দলের কয়েকজন সাধারণ কর্মীকে জীবন দিতে হয়ে ছিলো। যার জন্য জনতাকে দিনের পর দিন হরতাল সইতে হচ্ছিলো সেই ব্যাবস্থা টা এখন কেন তথাকথিত প্রদ্ধতী হয়ে গেল!! আপনি তখন মদ্যেপ্য ছিলেন নাকি এখন?

২.শাহবাগ বিরোধী খালেদার কথা নাকি খুব অশ্রিল হয়ে গেছে আপনার কাছে। আপনি নাকি ভীষণ লজ্জিত! যদিও জনগন সন্দিহান আপনাদের লজ্জা সরম ব্যাপারটা নিয়ে! তারপরও প্রশ্ন করতে ইচ্ছে হয় বেগম জিয়া কি আপনার কাছে থেকে কথা লিখে নিয়ে কথা বলবে?

আপনারা নিজেদের দলীয় বিচারক দিয়ে নিজস্ব স্কিপট এর বাস্তবায়ন করাচ্ছেন । নামে আন্তজাতিক ট্রাইবুনাল বললেও সেটা যে কতটা দলীয় তা কি জনগণ বুঝে না?

এখন শাহবাগের যে বিরানী নাটক করছেন তা আপনি না বুঝলেও আম পাবলিক ঠিকই বুঝে তারা আপনার মত....করেনা?

.............................................................................

মাওলানা ফরিদউদ্দিন মাসউদ সাদা দাড়িতে আপাতত দৃষ্টিতে মনে হবে একজন সুফি লোক। কিন্তু সাম্প্রতিক সময়ে তার আচরণ অনেককেই বিভান্ত করেছে। তিনি কুখ্যাত নাস্তিক থাবা বাবার জন্য দোয়া করেছেন। শাহবাগে গিয়ে একাত্ততা প্রকাশ করেছেন।

ভালো কথা, তিনি জামায়াতের মত ধর্ম ব্যবসায়ি নয় বলে তাকে ধন্যবাদ।

কিন্তু অবাক হলাম আজকের পত্রিকা পড়ে। এখন মাসউদ এই নাস্তিক ব্লগারদের শাস্তি দাবি করে আগামী ২৩ মার্চ সমাবেশ করার ঘোষণা দিয়েছেন!!!! ব্যাপারটা হাস্যকরই শুধু নয়। এখন মনে হচ্ছে এই লোকটা দাড়ি টুপির অন্তরালে একজন ভণ্ড। মনে হচ্ছে তাকে কেউ ভাড়া করেছে। ইসলাম ধর্মের নাম ভাংঙিয়ে কত লোকযে টু পাই কামিয়ে নিচ্ছে তার কোন শেষ নেই।

আসুন ধান্দাবাজদের মুখোস খুলে দেই

বিষয়: বিবিধ

১৪০২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File