হাফ লেডিস মিজান মিয়া বলছেন তিনি হাসিনা খালেদারে এক টেবিলে বসাতে চান?

লিখেছেন লিখেছেন এম এম ওবায়দুর রহমান ১৫ মার্চ, ২০১৩, ১২:১০:৩৮ রাত

একদল নারীদের মধ্যে একজন হাফ লেডিস কে আজ খুব তোড়জোড় করতে দেখলাম টিভি পর্দায়। আম পাবলিকদের বিনোদন দিতে যার জুড়ি নেই। যার প্রতিটা কর্মই হাস্যকর। তিনি কথিত মানবাধিকার কমিশনের চেয়ারম্যান যার পা থেকে মাথা পযন্ত পুরোটাই সরকার দলের পক্ষের। জাতির দুঃভাগ্য যে নিরপেক্ষ পদ গুলোতে এরকম দলবাজ লোকদের নিয়োগ দেওয়া হয়েছে। যারা এই নিরপেক্ষ পদ গুলোকে কালি লেপন করা ছাড়া অন্য কিছু করতে পারে নি। বেশির ভাগ সময় বেল্টহীন এই আওমী নেতাকে এমন সব কথা বলতে শুনি যা নির্মল বিনোদন।

স্ববিরোধী কথা-বার্তা শুনে হাসবো না কাদবো বুঝে উঠতে পারিনা।

জনাব মিজান আজ ঘোষণা দিয়েছেন তিনি কথা বলতে চান হাসিনা খালেদার সাথে। এক টেবিলে বসে আলোচনা করতে চান! সেলুকাস!!

প্রশ্ন হলো মিজান সাহেবের গ্রহন যোগ্যতা কত টুকু?

তিনি কি নিরপেক্ষ?

কয়েকদিন আগে ২৮ ফ্রেুবুয়ারীর গণহত্যা প্রসঙ্গে মিজান সাহেব যেভাবে কটুক্তি করে ছিলেন তা শুনে সবাই তাজ্জব হয়ে গিয়ে ছিলো। ওনার মুখের অভিব্যাক্তি ছিল প্রতিহিংসা পরায়ন। দয়া মায়া হীন এই ব্যাক্তি সাগর রুনী, বিশ্বজিৎ হত্যাসহ কোন আলোচিত হত্যাকেই গুরুত্ব দিয়েছে বলে আমরা দেখিনি। আর ফাসির ব্যাপারে ওনি যেভাবে যুক্তি দিয়েছেন তাতে ওনাকে সুস্থ্য মানুষ মনে হয়নি।

মানবাধিকার কমিশন এর প্রধান হয়ে উনি নরহত্যার পক্ষে যে সব বক্তব্য দিয়েছেন, তারপর খালেদা জিয়া দুরে থাক একজন সাধারণ আম পাবলিকও তাকে নিরপেক্ষ মনে করে না।

তাই নারীদের সমাবেশে মিজান সাহেবের লাফালাফি আমার কাছে নিছক কৌতুক বলেই মনে হয়েছে। সব শেষে

কৃতজ্ঞা স্বীকার করছি রাষ্ট্র প্রধানের কাছে, তিনি আমাদের বিনোদনের দেবার জন্যই মখা স্বরাষ্ট্র মন্ত্রী আর সাহারা বানু টাইপের নারী নেত্রী অথবা কালো বিড়াল টাইপের জোকার আর মিজান সাহেবে মত বিনোদন নির্ভর ব্যাক্তিদের আমাদের কাছে উপস্থাপন করেছেন।

বিষয়: বিবিধ

১১৩৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File