সকলের সহযোগিতা কামনা করে দেশের জন্য ভাল কিছু করে যেতে চায় www.educationtojobs.com এর তরুণ উদ্যোক্তারা ।

লিখেছেন লিখেছেন লেলিন ৩১ জানুয়ারি, ২০১৩, ০৭:০৭:০৬ সন্ধ্যা



এক প্লাটফর্মে দেশের সকল প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি সহ সকল স্কুল, কলেজ, ইউনিভার্সিটির যাবতীয় তথ্যর মাধ্যমে দেশের চাকুরি ও শিক্ষা প্রত্যাশী মানুষদের যাবতীয় তথ্য দিয়ে পাশে দাড়াতে চান তরুণ উদ্দক্তারা। সেই লক্ষ্যে গত ২৪ জানুয়ারি শুভ উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করে (http://www.educationtojobs.com) ইডুকেশন টু জবস ডট কম । ইতিমধ্যে প্রত্যাশার চেয়ে অনেক বেশি সাড়া পাচ্ছে বলে জানান উদ্যোক্তারা ।



(CEO,CMO,CTO ,ডান থেকে বামে)

ইডুকেশন টু জবস এর (সি ই ও) এম হাসান লেলিন বলেন, আমাদের সেবার মান বাড়াতে আগামি দুই/এক দিনের মধ্যেই চাকুরির বিজ্ঞপ্তির পাশাপাশি বাংলাদেশের সকল স্কুল,কলেজ,ইউনিভারসিটির তথ্য পাওয়া যাবে এই সাইট থেকে। এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন ।

ইডুকেশন টু জবস এর (সি এম ও) এম সবুজ সুজন বলেন, আমাদের সাইটকে আরও জনপ্রিয় ও সমৃদ্ধ করতে নতুন সাইট হিসেবে আমাদের পাশে চাকুরি দাতা প্রতিষ্ঠানগুলোর এগিয়ে আসা উচিৎ ।

ইডুকেশন টু জবস এর (সি টি ও) শাহজাহান সুমন জানান , আমরা সবসময় আপডেট তথ্য দিয়ে আমাদের সাইটি সমৃদ্ধ করতে চাই । এজন্য আমাদের প্রচেষ্ঠা অব্যাহত থাকবে ।



যে কোন চাকুরিদাতা প্রতিষ্ঠান তাদের নিয়োগ বিজ্ঞপ্তি দিতে পারেন এই ইমেইলে । যা সর্বচ্চ ২ ঘন্টার মধ্যে প্রকাশিত হবে মুল সাইটে ।

বিজ্ঞাপনদাতারাও চাইলে বিজ্ঞাপন দিতে পারেন।

Click this link

বিষয়: বিবিধ

১১৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File