বাংলাদেশীদের সাথে আওয়ামেলীগের বিরোধের পেক্ষিত।

লিখেছেন লিখেছেন তায়িফ ২৬ মার্চ, ২০১৩, ০৫:০৫:৪৩ সকাল



পেক্ষিত ১

এক সময় সীমান্তে বিএসএফ ফাকাগুলি করলে বাংলাদেশী সীমান্ত রক্ষীরা বিএসএফের লাশ ফেলত তা এখন কেউ বিশ্বাস করবে না। এক সময় বিএসএফ গুলি করলে বিডিআরও গুলি করত এখন তাও কেউ বিশ্বাস করে না। সীমান্তে হত্যাকান্ড ঘটলে বাংলাদেশ প্রতিবাদ জানাত তাও অতীত।

এখন সীমান্তে শত শত মানুষ মরলে কারো কিচু যায় আসে না। সীমান্ত হত্যা এখন ডালভাত। কেউ এর প্রতিবাদ করে না। দূর্বল ভুটান সীমান্তে যেখানে বিএসএফের একটা পাখি হত্যা করার ক্ষমতা নাই সেখানে কিভাবে এত নিরস্ত্র বাংলাদেশী মরে! সৈয়দ আশরাফ প্রকাশ্যে এর প্রতি সমর্থন দিয়েছেন। আওয়ামেলীগের বাংলাদেশীদের সাথে হিংসতা কেন? আওয়ামেলীগ কেন বাংলাদেশীদের মৃত্যু চায়!

পেক্ষিত ২

সড়ক দূর্ঘটনায় এত মানুষ পৃথিবীর আর কোথাও মরে না। নিরাপদ সড়ক চাওয়ার জন্য ইলিয়াস কাঞ্চনকে জুতাপেতা করা হয়। সরকারের একজন মন্ত্রী বলেন ড্রাইভাররা গরু ছাগল চিনলেই হল মানুষ চেনার দরকার নাই(পড়ুন বাংলাদেশী চেনার দরকার নাই) আবার আরেকজন মন্ত্রী বলেন রাস্তায় মানুষ মরতেই থাকবে সরকারের কিচুই করা্র নাই। তার মানে উনারা রাজপথে বাংলাদেশীদের মেরে ফেলতে চান। কিন্তু কেন?

পেক্ষিত ৩

ব্রিটিশরা আমাদেরকে পোনে দুশবছর শাসন করেছে হাজার হাজার মানুষ হত্যা করেছে, মসলিন শিল্প ধংস করেছে। গোলাভরা ধান, পুকুর ভরা মাছ, গোয়াল ভরা গুরু এই ছিল বাংলার পরিচয়। সব কিচু শোষন করে আমাদের ফকির বানিয়েছে কিন্তু বাংলানিউজ আওয়ামেলীগের কাছে আজ ব্রিটিশরা হিরো, পুরো রেহানা পরিবার বর্বর ব্রিটিশদের অনুগত্য গ্রহন করে নাগরিকত্ব নিয়েছেন। ৩০ লক্ষ মানুষ হত্যাকারী পাকিস্তানীরা আওয়ামেলীগের শত্রু না তাই তারা ১৯৪ জন চিহ্নিত যুদ্ধাপরাধীকে ক্ষমা করে দিয়েছে। দিপুমনী তাদেরকে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন। তাদের আক্রোশ শুধু বাংলাদেশীদের প্রতি। তাই পাকিস্তানের ডিসি মখা আলমগীরকে দিয়ে বাংলাদেশীদের বিরুদ্ধে গণহত্যা চালায় কিন্তু কেন।

পেক্ষিত ৪

শিশুরা জাতির ভবিষ্যত কিন্তু আওয়ামেলীগ বিশ্বস্বাহ্য সংস্থার অনুমোদন বিহীন এ ক্যাপচুল খাইয়ে শিশুদের মেরে ফেলতে চায় আবার পাঠ্য বইয়ে ব্লু ফিল্ম পর্ন এসবের সাথে পরিচয় করিয়ে নৈতিকতা ধংস করতে চায়। কিন্তু কেন?

আমি এ বিষয়ে অনেকের সাথে কথা বলেছি তার মধ্যে সবচেয়ে গ্রহণ যোগ্য যুক্তি আপনাদের জন্য তুলে ধরতেছি

বিশিষ্ট বুদ্ধিজীবি এডভোকেট নাঈম চৌধুরী বলেন,' ১৯৭৫ এর ১৫ ই আগষ্ট বাঙ্গালী জাতি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুরো পরিবারকে মেরে ফেলেছে তাই বাঙ্গালী জাতির প্রতি প্রধানমন্ত্রীর আক্রোশ থাকা স্বাভাবিক। তাই এই গণহত্যা আর এসব কিচুই বাঙ্গালী জাতির প্রতি শেখ হাসিনার প্রতিশোধ।' আগে এই কথা তেমন বিশ্বাস করতাম না । আপনারা কি বিশ্বাস করেন?

বিষয়: বিবিধ

১৮৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File