বিএনপি ইতিহাস তোমাকে ক্ষমা করবে না।

লিখেছেন লিখেছেন তায়িফ ২৯ অক্টোবর, ২০১৪, ০৩:১৭:৪৬ দুপুর

টিপুসুলতানের লাশের উপর ফুল দিয়ে ইংরেজরা শ্রদ্ধা জানিয়েছিল। কিন্তু ভাষা সৈনিক গোলাম আজমকে কারাগারে তিলে হত্যা করার পরও তোমাদের কোন প্রতিকৃয়া নেই। তোমরা এ হত্যা কান্ডের সমর্থক। আজ জামাতের সোর্বোচ্ছ নেতাকে ফাসির রায় দেয়া হয়েছে। কাল হয়ত কার্যকর করা হবে।আর নিরবতার মাধ্যমে তোমরা এ রায়কে সমর্থন দিয়ে গেলে।

অথচ তোমাদের সাথে জোট বাধার কারনে জামাতের এ পরিনতি। ১৯৯৬ সালে কিন্তু ৫ বছর বার ক্ষমতায় থেকেছে কই তখন তো জামাত নেতাদের ফাসি দেয় নি।

চারদল গঠণ করে সাধারন মানুষ তোদের ক্ষমতায় বসিয়েছিল তোদের কূটনৈতিক বাবারা নয়। তোরা ক্ষমতায় গিয়ে দূর্নীতি স্বজন প্রীতি, ক্রসফায়ার , চুরি ডাকাতি , ইসলামের সাথে বেইমানি করেছিস বলে সাধারন জনগণ তোদের প্রত্যাখ্যান করেছে।

তোদের ভুলে মাসুল দিতে হচ্ছে কাদের মোল্লা, গোলাম আজম, সাঈদী , নিজামীদের। জামাতসহ সকল ইসলামী ও সমমনা দল সরকারের সাথে সমযোতার মাধ্যমে আলাদা জোট করলেই তোদের ১২ টা বেজে যাবে তা কি বিএনপি নামক নরাধমরা বুঝিস ।

বিষয়: বিবিধ

১১৩১ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

279334
২৯ অক্টোবর ২০১৪ বিকাল ০৪:২৪
ইবনে আহমাদ লিখেছেন : আগামীর ইতিহাস অবশ্যই এই মোনাফিকির বিচার করবে।
279361
২৯ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:১৫
অনেক পথ বাকি লিখেছেন : জামায়াতকে শেষ করে বিএনপিকে ধরবে। কিন্তু বিএনপি বুঝতে পারছে না কত বড় একটা বিপদ তাদের জন্য অপেক্ষা করছে।
279381
২৯ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:২২
পরবাসী লিখেছেন : উনাদের পাপের ফল উনারা পাইতেছেন,

১৯৯৬ এ আওয়ামীলিগের সাথে বিএনপির বিরুদ্ধে আন্দোলন করে আওয়ামীলিগরে ২১ বছর পর ক্ষমতায় আনছেন, মনে আছে ?

@ইবনে আহমদ, কিসের আগামীর ইতিহাস, বিএনপি ক্ষমতায় আসলে আরো বেশী ছেচা দেবে,

আপনারা হইলেন পরগাছা,আজ এর কোলে কার তার কোলে, ছেচা গুতাই আপনাদের পরিনতি
279382
২৯ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:২৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : বিএনপির সবচেয়ে বড় সমস্যা হিনমন্যতা। তারা আওয়ামি বুদ্ধিজিবিগুলিকে মনে করে অনেক বড় পন্ডিত!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File