সংখ্যা লঘু বলেই প্রতিক্রিয়া কিন্তু সংখ্যাগুরুদের বেলায় বোবা

লিখেছেন লিখেছেন তায়িফ ০৯ জানুয়ারি, ২০১৪, ০৫:৪২:৪২ সকাল

বিশ্বজিতের কথা মনে আছে। হা সেদিন বালের হাতে সারা দেশে সংখ্যাগুরু আরো ৩ জন নির্মমভাবে নিহত হয়েছেন।কিন্তু তাদের কোন মামলা হয় নি। এমনকি আমরা কেউ তাদের নামও জানি না। বিশ্বজিতের বাড়ি খালেদা, মানবাধিকার সব উপস্থিত কিন্তু অন্যতিনজনের একজন যুবদল কর্মী হওয়ারপরও কোন প্রতিক্রিয়া হয় নি।

আজকে সংখ্যালঘুদের উপর হামলা হচ্ছে বলে মানবাধিকার দানবাধিকার সবাই জেগে উঠেছে। সারাবিশ্বে এর প্রতিক্রিয়া হচ্ছে। কিন্তু যখন ৬ মাসের দুধের বাচ্ছাকে মা সহ গ্রেফতার করা হল তখন সবাই নিরব। সাতক্ষিরা বাগেরহাটে গত ১ মাস ধরে মসজিদ মাদ্রাসা বাড়িঘরে চলছে ভয়াবহ তান্ডব কই কারো তো গায়ে লাগে নি। এত মানুষ মারা যাচ্ছে কিন্তু সবাই নিরব। যখনই দুচারটা সংখ্যালগু বাড়িতে হামলা হল। সাথে সাথে সারাদেশে হইচই। এদেশ কি তাহলে শুধু বিশ্বজিতদের।

বিষয়: বিবিধ

১২৭৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

160689
০৯ জানুয়ারি ২০১৪ দুপুর ১২:২৬
জাগো মানুস জাগো লিখেছেন : আজকে সংখ্যালঘুদের উপর হামলা হচ্ছে বলে মানবাধিকার দানবাধিকার সবাই জেগে উঠেছে। সারাবিশ্বে এর প্রতিক্রিয়া হচ্ছে। কিন্তু যখন ৬ মাসের দুধের বাচ্ছাকে মা সহ গ্রেফতার করা হল তখন সবাই নিরব। সাতক্ষিরা বাগেরহাটে গত ১ মাস ধরে মসজিদ মাদ্রাসা বাড়িঘরে চলছে ভয়াবহ তান্ডব কই কারো তো গায়ে লাগে নি। এত মানুষ মারা যাচ্ছে কিন্তু সবাই নিরব। যখনই দুচারটা সংখ্যালগু বাড়িতে হামলা হল। সাথে সাথে সারাদেশে হইচই। এদেশ কি তাহলে শুধু বিশ্বজিতদের
Your questions are 100% right.Cause our Media also control by so called muslim(nasthik),the minorities.
just example...you easily find out..Munni shaha,shomol dotto etc..you just collect the Reporters daily,journalist associatons list & see the name of reportes sometime in the newspapers..u can easily find out yourself.So called muslim are dangerous than minorities...you see they are by born muslim but all activities goes for the anti-islamic.

May allah give us the realization & save us.
160696
০৯ জানুয়ারি ২০১৪ দুপুর ০১:০৯
বুড়া মিয়া লিখেছেন : এটা জেনারেল-পাবলিক ম্যানেজমেন্ট এর একটা বিষয় – যেখানে জেনারেল-পাবলিক-সেন্টিমেন্ট মূল পুজি; তাই তারা তাদের এ পুজির ইফিশিয়েন্ট ইউটিলাইজ করে যাচ্ছে – টু ম্যাক্সিমাইজ দেয়ার ওন ফিনান্সিয়াল বেনিফিট।

শুধুই রাস্তার আন্দোলন দিয়ে তাদের কিছুই করা যাবে না; কর্মক্ষেত্রেও তাদের সাথে বিট্রে করে তাদের কর্মচারী হওয়া থেকে বের হয়ে আসতে হবে পাবলিকের এবং ঐক্যবদ্ধভাবে ওদের পিটিয়ে প্রতিহত করতে হবে অথবা প্রতিরোধকল্পে আত্নবিসর্জন দিতে হবে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File