কাদের মোল্লার ফাঁসি কার্যাকরের পর পাকিস্তান পার্লামেন্টের নিন্দা প্রস্তাবে খালেদা জিয়া মর্মাহত ।

লিখেছেন লিখেছেন তায়িফ ২৫ ডিসেম্বর, ২০১৩, ০২:২৩:৩৫ রাত

১৯৯১ সালে জামাতের সমর্থন নিয়ে খালেদা গোলাম আজমকে ফাসি দিতে চেয়েছিল কিন্তু আদালত সরকারের প্রভাব মুক্ত ছিল বলে তা পারে নি। এখন শিবিরের ছেলেরা খালেদাকে ক্ষমতায় বসানোর জন্য রক্ত দিচ্ছে কিন্তু এই খালেদা ক্ষমতায় এসে জামাত নেতৃবৃদ্ধকে ফাসি দিবে না তার নিশ্চয়তা কোথায়?

বিএনপির জন্য জামাত পল্লীবন্ধুকে ইফতারের দাওয়াত দিয়ে রাস্তা থেকে বিদায় করে দেয়।

১৯৮১ এর প্রেসিডেন্ট নির্বাচনে বি এন পির সাথে জোট না করায় হাফেজ্জি হুজুর রঃ কে আ'লীগের দালাল বলেছিল এই ছাগুর পাল।

২= ১৯৮৫ সালে হাটহাজারি মাদরাসায় হামলা করে ৪জন জাহান্নামে গেলে এদের শহিদ বলে খেতাব দেয়।

৩= ১৯৯১ সালে বি এন পির সাথে জোট করেছিল।

৪= ১৯৯৬ সালে আ'লীগ এর সাথে জোট করে ও বি এন পি'র বিরুদ্ধে দুর্বার আন্দোলন করে মৃতপ্রায় আ'লীগ এর দেহে হায়াত সন্চার করেছিল এই ছাগুর পাল।যার খেসারত আজ জনগণকে দিতে হচ্ছে।

৫= আবার ২০০১ এ বি এন পি'র সাথে জোট।

৬= গত জোট আমলে যখন কওমি শিক্ষার সীকৃতি দিতে চেয়েছিল ম্যাডাম তখন সিলেবাস প্রবর্তনের অজুহাতে ম্যাডামকে এর থেকে বিরত রেখেছে ছাগু লিডার গোলাম অ্যম ( অর্থ বড় দাস)

৭= যখন ওলামায়ে দেওবন্দরা কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবিতে আন্দোলন করেছিল তখন আমিরে ছাগু সংসদে দাড়িয়ে বলেছিল " যারা কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার জন্য আন্দোলন করছে তারা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করছে"

৮= আজ পর্যন্ত ওলামায়ে দেওবন্দ কিংবা ব্রেলবি কারো মুখে এই অভিশপ্ত দলের প্রশংসা হয়নি কিন্তু আশ্চার্যের বিষয় বেবি নাজনিনের মত একজন কল সিংগার এর মুখে তাদের প্রশংসা হয়।এই হল জামাত-শিবিরের অতীত-বর্তমান

অতীতের ভুল থেকে জামাতকে শিক্ষা নিতে হবে।

সময় এসেছে নারী নেতৃত্ব প্রতিষ্ঠার জন্য নিজেদেরকে জাহান্নামে নিক্ষেপ না করে অন্যান্ন ইসলামী দল ও পল্লীবন্ধুকে সাথে নিয়ে ইসলাম প্রতিষ্ঠা করা। বড় দল হিসাবে ইসলামী ঐক্য প্রতিষ্ঠার দায়িত্ব জামাতের বেশী।

বিষয়: বিবিধ

১০৬২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File