আমি কাদের মোল্লা হতে চাই।

লিখেছেন লিখেছেন তায়িফ ১৫ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:৫৩:২২ রাত



যখন চারদলীয় ঐক্যজোট গঠিত হয় তখনকার পেক্ষাপত আর আজকের পেক্ষাপট ভীন্ন। কারন তখন আওয়ামেলীগ পার্বত্য শান্তি চুক্তি , পানি চুক্তি, দ্রব্যমূল্য নিয়ন্ত্রনসহ অনেক ভাল কাজ করেছিল তাই বাল বিরুধী ভোট এক বাক্সে না ফেললে বিজয় সম্ভব হত না। কিন্তু আজকে বালের নির্যাতনে মানুষ অতিষ্ঠ। আজকে অমানুষ শব্দের পরিবর্তে মানুষ আওয়ামেলীগ শব্দ ব্যবহার করে। কেউ কাউকে গালি দিতে হলে সবচেয়ে জগন্য গালি হল তুই মানুষ না আওয়ামেলীগ?

আগামী নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ হলে বাল ১০ টা আসনও পাবে না। তাই বিএনপির সাথে ইসলামী দলগুলোর থাকার দরকার নাই। বরং বিম্পির ইসলামী দলগুলোর অধিনে আসার চেষ্টা করবে। কারন জাতিকে দেয়ার মত কিচু বিম্পির নাই।হরতালে বামদলের যেমন কোন কর্মীসমর্থক খুজে পাওয়া যায় না। রিজবীদেরও সরকার বন্ধী করে রাখে। তাই বামবিম্পি জোট বাধতে চাচ্ছে। ভীরু কাপুরুষ বিম্পিকে জাতি চায় না।

শাহবাগ নাটকে সমর্থন দিয়ে বিম্পি তাদের সকল নৈতিকতা বিসর্জন দিয়ে দিয়েছে। তাই বিম্পি যদি ক্ষমতায় আসেও তাহলে মুক্তিযুদ্ধের ট্রেনিং নেওয়া কাদের মোল্লাকে কুক্ষাত রাজাকার কসাই কাদেরের দায় দায়িত্ব মাথায় নিয়ে ফাসির দড়িতে ঝুলতে হবে। যেমনি করে ১৪০ আসন প্রাপ্ত বিএনপি জামাতের সমর্থন নিয়ে ক্ষমতায় গিয়ে ভাষা সৈনিক গোলাম আজমকে ফাসির দড়িতে ঝুলানোর জন্য সর্বশক্তি নিয়োগ করেছিল ।

অনেকে বলতে পারেন আমি কেন কাদের মোল্লা হতে চাই?


আমি কাদের মোল্লা হতে চাই এই কারনে যে, ১৮৫৭ সালের পর আলেম ওলামাদের মধ্যে যে বিভক্তি ব্রিটিশরা শুরু করে ছিল কাদের মোল্লার কারনে আজকে তা বিদায় নিয়েছে। জামাতে ইসলামীর পর বাংলাদেশে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ইসলামী দল চরমুনাইর পীরের ইসলামী আন্দোলন জামাতে ইসলামীর সাথে ঐক্য করার ঘটা ভাবতেছে। মুক্তি যুদ্ধে জামাতের বিতর্কীত ভূমিকার কারনে ইসলামী আন্দোলন ্‌ো জামাতে ইসলামী দুই দল ছিল দুই মেরুর। কিন্তু এখন বাংলাদেশের সব ইসলামী দল একই কাটারে।

সরকার যদি কাদের মোল্লাকে ফাসিও দিয়ে দেয় তারপরও ইসলামী ঐক্য গড়ে দেওয়ার কারনে এদেশের মানুষের মনে হাজার বছর বেচে থাকবেন।


সকল ইসলামী দল যদি একই পতাকার তলে এসে নির্বাচন করে তবে আগামীতে ইসলামী অভ্যুত্থান কেউ ঠেকাতে পারবে না।

আল্লাহ হচ্ছেন সবচেয়ে বড় পরিকল্পনা কারী। ডেনমার্কের কার্টনিষ্টরা ইসলাম হেয় করার জন্য কার্টুন একেছিল কিন্তু উল্টো ডেনমার্কে ইসলামের জোয়ার বয়ে যায়। এখন ডেনমার্কের কিচু কিচু এলাকাকে ইসলামী রাষ্ট্র মনে হয়।

আজকে যার ইসলামকে নির্মলের জন্য শাহবাগে নেমেছে আর আল্লাহকে গালি দিচ্ছে। তারা নিজেরাই জানে না্ ইসলামের ক্ষতি করতে গিয়ে তারা ইসলামী দলগুলোর ঐক্যে ভিত্তি গড়ে দিয়েছে।



বাংলাদেশের ইসলামী গণজাগরনে কাদের মোল্লার নাম স্বর্ণাক্ষরে লিখা থাকবে। ভবিষ্যতে বাচ্ছারা বলবে আমি কাদের মোল্লা হতে চাই

বিষয়: বিবিধ

১৩৭০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File