বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল!

লিখেছেন লিখেছেন তায়িফ ১৮ আগস্ট, ২০১৩, ০৩:২৩:৪১ রাত



বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল! নামের দীর্ঘ বিজ্ঞাপন সবাই দেখেছেন। বাবা কেন মেয়ের পেচনে যাবে? কেন মোবাইল দিয়ে মেয়েকে বখাটে হতে দেওয়া হবে না। আর এসব বিজ্ঞাপনের বাস্তব প্রয়োগ ঘটাল ঐশি নামের মেয়ে।১৭ বছরের একটা মেয়ে নিজের জন্ম দাতা মা বাবাকে মেরে ফেলল।কারন কি?

কারন বাবা হেফাজতের ১৩ দফার এক দফা নারীপুরুষের অবাধ মেলামেশায় বাধা দিয়েছিলেন তাই তাদেরকে নিজের মেয়ে হাতে মরতে হল। এই ঘটনা গ্রামীণ ফোনের বিজ্ঞাপনের কারনে সমাজের যে ভয়াবহ অধপতন হচ্ছে তা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল। নব্য ইস্ট ইন্ডিয়া কোম্পানী গ্রামীণ ফোনকে এদেশ থেকে তাড়াতে হবে। নব্য ঘসেটি বেগম জানা ও নব্য লর্ড ক্লাইভ অরিলকে এদেশ থেকে বিতাড়িত না করলে জাতিকে আরও মূল্য দিতে হবে।

জানা আর অরিল নাস্তিকদের জন্য সামু নামের একটা প্লাটফরম তৈরী করে । সেখানে আপনার আমার রেজিস্ট্রেশনের পর একসেস পাওয়া অসম্ভ কিন্তু নাস্তিকদের ১ সাপ্তাহ লাগে না।এই নাস্তিকদের দিয়ে গণজাগরণ মঞ্জ এবং প্রকাশ্যে ইসলামের উপর আঘাত। এর প্রতিবাদ করার জন্য ৫ মে মুসলিম হত্যাযজ্ঞ চালানো হয়।

আজকে যে সব পুলিশ অফিসাররা আগুনে পুড়ে এবং নিজের সন্তানদের মুখের দিকে তাকিয়ে অন্যেন সন্তানদের জীবন কেড়ে দিয়ছিলেন সেই সন্তানদের হাতে তাদের মরতে হচ্ছে।

যা বলতে ছিলাম।বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল! এসব বিজ্ঞাপন দিয়ে কিশোর মনে ঢুকিয়ে দেয়া হচ্ছে বাবা মা কিছুই না বন্ধুই সব। আর এসবের প্রতিকৃয়া আমরা সমাজে দেখতেছি। তাই আর দেরী নয় এখনই আরিল-জানাদের এদেশ থেকে তাড়াতে হবে।

বিষয়: বিবিধ

২৯৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File