আবার বিএনপির আসল চেহারা বেরিয়ে এল। এরপরও কি ইসলামপন্ত্রিরা ইয়া বিএনপি ইয়া বিএনপি করবে।

লিখেছেন লিখেছেন তায়িফ ১২ জুন, ২০১৩, ০৪:০৪:২১ বিকাল

যুদ্ধাপরাধের আপরাধে অভিযোক্ত জামাত নেতাদের যখন একে একে জেলে ঢুকানো হল বিএনপি কোন কথা বলেনি। আন্দোলনে ইসলামীদল ও জামাত শিবিরের লোকজন যখন মার খাচ্ছিল তখন বাম মিডিয়ারা একে জামাত শিবিরের তান্ডব বলে অভিহিত করে আর মির্জা ফখরুল বলেন জামাতশিবিরের কোন দায়ভার বিএনপি নেবে না। ২৮ শে ফ্রেব্রুয়ারীর পর বিএনপি আবার ১৮ দলের ব্যনারে সবাসমাবেশ করে।

কিন্তু চার সিটি নির্বাচনে জামাতের প্রার্থীদের বসিয়ে বিএনপির অয়োগ্য প্রার্থীদের মনোনয়ন দেয়।জনমত এখন বিএনপির প্রার্থীদের পক্ষে্। বিএনপির আসল খোলস এখন আস্তে আস্তে বেড়িয়ে আসতেছে। জামাতের হরতালে বিএনপি সমর্থন দেয় নি। আজকে শুধু বিএনপির ব্যনারে সমাবেশ করতেছে কিন্তু লোক পাচ্ছে না। অথচ জামাত সাথে থাকলে তাদের জন্য লোকের অভাব হয় না।

২০০০ সালের নির্বাচনের ঠিক আগে জাতীয় পাটিকে যেন বেশী আসন দিতে না হয় তাই জাতীয় পাটিকে কৌশলে জোট থেকে বের করে দেয় সংসদে যোগ দেওয়ার অপরাধে কিন্তু এখন তারা ঠিকই যাচ্ছে বেতন ভ্রাতার লোভে।

আগামী নির্বাচনে জামাতের সাথে এমন করবে না তার নিশ্চয়তা কি। তাই জামাতকে ১৮ দলের অন্য সবার সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিতে হবে। কোন ভাবেই যেন বিএনপিকে ১৫০ টার বেশী আসন দেয়া না হয়।তাহলে ক্ষমতায় গিয়ে বিএনপি ৯১ ও ২০০০ এর মত স্বৈরাচার হয়ে আওয়ামেলীগ কে আবার ক্ষমতায় আসার সুযোগ করে দিবে।

বিষয়: বিবিধ

১৬০৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File