দালাল পত্রিকা বাংলানিউজ জামাতের পক্ষে !

লিখেছেন লিখেছেন তায়িফ ২৫ মে, ২০১৩, ০২:১৯:০০ রাত



আজকে আওয়ামেলীগের গু খাওয়া অনলাইন পত্রিকা বাংলানিউজ ২৪ লিখেছে

' জামায়াতের সঙ্গে মেয়র কামরানের গভীর সখ্য রয়েছে। কামরান অ্যাডভোকেট জোবায়েরকে প্রার্থিতা প্রত্যাহার না করার জন্যে অনুরোধ করেছেন। কামরানের ধারণা, জোবায়ের প্রার্থী থাকলে জামায়াতের ভোট আরিফ পাবেন না। ফাঁকতালে তিনি মেয়র পদে পুনর্নির্বাচিত হবেন।'

কিন্তু বাস্তবতা হচ্ছে অ্যাডভোকেট জোবায়ের প্রার্থিতা প্রত্যাহার করলে কামরান আবার নির্বাচিত হবেন।

হিন্দুদের সম্পত্তি দখলকারী, দেবোত্তর সম্পত্তি দখল কারী, উপজাতি দের সম্পত্তি জবর দখলকারী, দূর্নীতিবাজ সন্ত্রাসী আরিফ জোট সরকারের সময়ে কোটি কোটি টাকা দূর্নীতি করে।

সিলেটবাসী আরিফের মত সন্ত্রাসীকে মেয়র বানিয়ে কোন রিক্স নেবে না। তাই আরিফের বিপক্ষে যদি একটা কলাগাছ দাড়ায় সেই কলাগাছ বিপুল ভোটে পাশ করবে। জোট সরকার ক্ষমতায় থাকতে খেলাফত মজলিসের প্রার্থীকে জোর করে পরাজিত করে আরিফকে কমিশনার বানিয়েছিল। রাষ্ট্রীয় সকল ক্ষমতা ব্যবহার করেছিল খেলাফত মজলিসের প্রার্থীকে হারিয়ে আরিফকে জেতাতে। যদি সত্যিকারের নির্বাচন হত তবে দল ক্ষমতায় থাকার পরও ১০০০ ভোটও আরিফের ভাগ্যে জোটত না।

বাল সরকারে ২৫০০ আলেম হত্যা সহ নানা কারন মানুষ কামরানকে চায় না। তাছাড়া বিগত ৫ বছর কামরান সিলেটের জন্য কিচুই করেন নি। আর কামরানের বিপক্ষে জোবায়ের ছাড়া কোন যোগ্য প্রার্থী নেই। কামরান যদি হন উত্তপ্ত কড়াই তবে আরিফ হল জলন্ত উনুন। সিলেটবাসী মরলেও আরিফকে মেয়র হিসাবে চাইবে না।

এখন জন দাবীর বিপরীতে যদি জামাত ক্লিন ইমেজের একমাত্র প্রার্থী সিলেট বাসীর সবেধন নীল মনি অ্যাডভোকেট জোবায়েরকে বসিয়ে দেয় তাহলে কামরানকে আবার ভোট দেয়া ছাড়া আর কোন পথ জনগণের সামনে খোলা থাকবে না। কারন কেউই চায় না আরিফ তার সন্ত্রাসের রাজত্ব কায়েম করুক। বোতল কামরান গুডবাই মেয়র হবে জোবায়ের ভাই। এটা এখন মানুষের মুখে মুখে। ১০০ জনের মধ্যে ৯০ জন বলে জোবায়ের ৯ জন কামরান আর ১ জন আরিফ ।তাই জুবায়ের ভাইকে বসিয়ে দিলে জামাত সিলেটবাসীর শত্রুতে পরিনত হবে। জামাত নিশ্চয় সিলেটবাসীর শত্রু হতে চাইবে না বলে আমি আশা করি।

বিষয়: বিবিধ

২১৫২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File