আমি এর প্রতিশোধ নিতেই রাজনীতিতে এসেছি।==== প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

লিখেছেন লিখেছেন তায়িফ ০৭ মে, ২০১৩, ০২:২১:২৯ রাত



১৯৭১ সালের ২৫ শে মার্চ কাল রাতে পাকিস্তানী হানাদাররা নিরীহ বাঙ্গালীর উপর ঝাপিয়ে পরেছিল কিচু বাঙ্গালী পুলিশ সদস্য প্রতিরোধ গড়েতুলেছিল কিন্তু রাজারবাগ পুলিশ লাইনে সবাই মারা যায়।তখন তারা চিন্তা করেনি নিজেদের পরিবার পরিজনের কথা । তারা স্বজাতির পাশে এসে দাড়িয়েছিল।

২০১১ সালে সিরিয়াতে আসাদ সরকার নির্দেশ দিয়েছিল সব মানুষকে মেরে ফেলতে কিন্তু কিচু সেনা সদর্শ সে আদেশ মানে নি। তারা বিদ্রোহ করেছিল।এখনও আসাদ বিরোধী যুদ্ধ চলতেছে।



কিন্তু ২০১৩ সালে বাঙ্গালী পুলিশ স্বজাতির উপর হিংস হায়েনার মত ঝাপিয়ে পরে ।

স্থল, বিমান নৌসেনা মিলিয়ে 346,000 জন, পুলিশ 152,000 বিজিবি 67,000+ আনসার 300,000 র্যাব 36,000 কিন্তু এদের মধ্যে একজনও বিদ্রোহ করে নি।

বহিশ্রু আক্রমন করলে ইরাকের বিপালিকান গার্ডের মত এরাই সবার আগে পালাবে। সীমান্তে ওরা বিএসএফ , নাসাকা প্রতিরোধ করতে পারে না। শুধু নিরস্ত্র বাঙ্গালীদের গণহত্যা করতে পারে। জনগণের টেক্সের টাকায় এতগুলো কুকুর পোষে লাভ কি? ৯০১০০০ অস্ত্রধারীর মধ্যে একজনও কি মানুষ নেই ? ওরা কি সবাই আওয়ামেলীগ? কিন্তু ১৯৭১ সালে তো এত বাঙ্গালীর হাতে অস্ত্র ছিল না। কিন্তু অল্পসংখ্যক যার হাতেই অস্ত্র ছিল সে ই হানাদারদের বিরুদ্ধে রুখে দাড়িয়েছে। কিন্তু এখন এ কি হচ্ছে? ১৯৯০ সালে সেনাবাহিনী জনগণের পাশে দাড়িয়েছিল । ১৯৯৬ সালে প্রশাসন , পুলিশ সবাই সরকারের উপর থে সমর্থন প্রত্যাহার করে নিয়েছে।

আজকে আপনারা যারা ভাইয়ের বুকে গুলি চালাচ্ছেন তারা মনে রাখুন ভারতের তাবেদার সরকার আপনাদেরকেও ছাড়বে না। মীর জাফর যখন দেখল ক্ষমতা তার হাতে নাই তখন তার কিচুই করার ছিল না। সরকার যখন দেশ ভারতের হাতে তুলে দিবে শোনে রাখ হে স্বশস্ত্র বাহিনী তোমাদের কিচুই করার থাকবে।যখন তোমাদের চৌকস সেনা অফিসারদের ওরা পিলখানায় মেরেছে তখন শেখ হাসিনাকে সেইম সেইম বলা ছাড়া কিচুই করতে পার নি। আজকে তোমরা যদি জনগণের পাশে এসে দাড়াও , আবার যদি ভাইয়ের বুকে গুলি চালাও তবে মনে রাখ ভারতীয় ফোর্স তোমাদের মত কাপুরুষদের হঠিয়ে সিকিমের মত এদেশের ক্ষমতাও তাদের হাতে নিয়ে নিয়ে নিবে। আজকে তোমরা নায়েবে নবীর বুকে গুলি চালিয়েছ কালকে ভারতী ফোর্স তোমাদের বুকে গুলি চালাবে।নিউটনের গতির দ্বিতীয় সূত্র আবার মনে কর এভরি এ্যাকশন হ্যাভ অপজিট রিএ্যাকশন।

এখনও সময় আসে খুনী হাসিনার পক্ষ ত্যাগ করে বাংলাদেশীদের পক্ষ অভলম্বন কর। শেখ জামাল সেনা অফিসার দের বউদের র‍্যাপ করেছিল তার বিনিময়ে ৭৫ এর ১৫ আগস্টের নাজাত এসেছিল। আজকে পীলখানায় বিজিবি তোমাদের বউদের র‍্যাপ করে তোমাদের ভাইদের বুকে গুলি করেতেছে।

হে স্বশস্ত্র বাহিনী তোমাদের কি কিচুই করার নেই? আমাদের টেক্সের টাকার কি কোনই মূল্যনেই তোমাদের কাছে? বাংলার লাল সূর্যটা কি আবার হারিয়ে যাব ভারতীয় পেতাত্নাদের কাছে। আমরা কি আবার পরাধীন হব? কর্ণেল ফারুক, মেজর ডালিম কি তোমাদের মধ্যে একজনও নেই?

আমার পিতা-মাতার হত্যায় বাংলাদেশে কেউ অশ্রুপাত করেনি আমি এর প্রতিশোধ নিতেই রাজনীতিতে এসেছি।==== প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আর শেখ হাসিনার পিতামাতাকে হত্যা করেছিল সেনাবাহিনী, জনগণকে শায়েস্তা করার পর তোমাদেরকে ধরা হবে।তার আগে কি তোমরা আমাদের আরেকটি ১৫ ই আগস্ট উপহার দিতে পার না !

বিষয়: বিবিধ

২১৩৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File