যারা ইসলামী শাসন ব্যবস্তাকে ভয় পান তাদের জন্য

লিখেছেন লিখেছেন তায়িফ ০৬ এপ্রিল, ২০১৩, ০২:৩৮:১১ রাত

অনেকে মনে করতেছেন। যদি ইসলামী দলগুলো ক্ষমতায় যায় তবে রাতারাতি চোরের হাত কাটা, জোর করে মেয়েদের বোরকা পড়ানো, নামায বাধ্যতা মূলক, সব নাটক সিনেমা, টিভি, সাংস্কৃতিক কর্মকান্ড বন্ধ করে দিবে।

কিন্তু ইসলামী দল ক্ষমতায় আসলে এমন কিচুই করবে না। কারন এদেশে কখনও শরীয়া আইন চালু ছিল না। আর মানুস শরীয়া আইনে অব্যস্ত না। তাই ইসলামী দল ক্ষমতায় আসলে আগে প্রচলিত আইনের সঠিক বাস্তবায়ন করবে।তার পর শিক্ষানীতি পরিবর্তনের মাধ্যমে একটা প্রজন্ম গড়ে তুলবে।

ইনশা আল্লাহ আগামী ২০/২২ বছর পর পরিপূর্ণ শরীয়া আইন চালু হবে।তাই যারা ইসলামী আইন বা ইসলামী দল নিয়ে ভয়ে আছেন তাদের ভয় পাওয়ার কারন নেই। কারন মানুষের মনের মধ্যে যদি ইসলামী আইন ঢুকিয়ে দেয়া যায় তবে কাউকে বাধ্য করার দরকার হবে না। ইসলামী দলগুলো জোরজবরস্তির মাধ্যমে ইসলামী আইন বাস্তবায়নের থেকে দাওয়াতের মাধ্যমে তা বাস্তবায়নে জোর দেয়।

তুরস্ক, মিশর , তিউনেশিয়ায় বর্তমানে ইসলামী দল ক্ষমতায় কিন্তু তারা শরীয়া আইন বাস্তবায়ন করে নি বা রাতারাতি সব পরিবর্তন করে নি। তাই বাংলাদেশেও এভাবেই আস্তে আস্তে আল্লাহর আইন বাস্তবায়ন করা হবে।

যদি ইসলামী বিপ্লবের মাধ্যমে সরকার পরিবর্তন হয়। তবে যারা ভয় পাইতেছেন এই ভেবে যে, ইসলামী সরকার আসলে সব পরিবর্তন হয়ে যাবে আর এই কঠোর ইসলামী শাসনের সাথে খাপ খাওয়াতে সমস্যা হবে তাদের জন্য বলতেছি, আপনাদের ভয়ের কোন কারন নাই। কারন ইসলামী দলগুলো ক্ষমতায় গেলে নাটক, সিনেমা গান বাজনা রাতারাতি বন্ধ করবে না বরং ধাপে ধাপে সমাজ পরিবর্তন করবে, আইনের শাসন প্রতিষ্ঠিত করবে, ঘূষ দূর্নীতি বন্ধ করবে, বিজ্ঞানভিত্তিক শিক্ষা কার্যক্রম চালু করবে।জাকাত আদায় করে ক্ষুধা ও দারিদ্রমুক্তি দেশ গরবে। এবং ২০/২২ বছর হাতে নিয়ে এমন একটি প্রজন্ম গড়ে তুলবে যাদের উপর শরীয়া আইন সহজে প্রয়োগ করা যায়।

বিষয়: বিবিধ

১৩৯৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File