বর্তমান সময়ের জামায়াত-শিবির নেতা-কর্মীদের মানষিকতা (২য় পর্ব)

লিখেছেন লিখেছেন মোহাম্মদ ফখরুল ইসলাম ০৯ ডিসেম্বর, ২০১৩, ০৩:০২:৩৬ রাত



প্রবনতা : ৩

ইন্টারনেটে ইসলামী দলগুলোর লোকরা বিশেষত জামাত-শিবিরের লোকরা নিজেদের মধ্যে পরস্পর গালি গালাজ চর্চা করে । তারা সাধারণ লোকদের সাথেও খারাপ আচরণ করে থাকে ।

তারা তাদের পরিচিতজনদের সাথে কেমন আচরণ করে তাও তুলে ধরার জন্য কিছু স্ক্রীন শট তুলে ধরেছি ।









প্রবনতা : ৩

ইন্টারনেটে ইসলামী দলগুলোর লোকরা বিশেষত জামাত-শিবিরের লোকরা মহিলাদেরও অত্যন্ত কুরুচিপূর্ণ ভাষায় গালি গালাজ করে থাকে এবং তাদের বাজে ম্যাসেজই পাঠায় না, অন্য মহিলাদের ছবি ব্যবহার করে তার ভুয়া ফেসবুক একাউন্ট বানিয়ে তার মিথ্যা কথা প্রচার করে থাকে ।

এধরনের কিছু স্ক্রীন শট আমি উল্লেখ করছি ।





উপসংহার :

জামায়াত শিবিরের ভাই-বোনদের নইম সিদ্দিকীর লেখা চরিত্র গঠণের মৌলিক উপাদান আর মওদুদীর লেখা ইসলামী আন্দোলনের নৈতিক ভিত্ত্বি এবঙ ইসলামী আন্দোলন : সাফল্যের শর্তাবলী - নামক এই তিনটা বই পড়ার পরামর্শ দেওয়ার অধিকার আমি রাখি না । কারণ আমি এই সংগঠণের লোকদের মানষিকভাবে মুছে ফেলেছি । তবে আমি এই বইগুলো সামান্য হলেও চর্চা করেছি বলে অন্তত তাদের মতো অভদ্র হতে পারেনি ।

দয়া করে আমাকে মাফ করুন । আমাকে আর আমার পরিবার পরিজনদের কুরুচিকর ভাষায় গালি গালাজ করবেন না এবং সময় অসময়ে মোবাইলে বা ফেসবুকে অশালীন কথা-বার্তা ছড়াবেন না । এতে আপনাদের প্রতি মানুষের যতটুকু নমনীয় মনোভাব ছিল বা সহানুভতি বা সহমর্মিতা ছিল তাও দিন দিন কমতে থাকবে ।

আর যদি আমাকে আপনাদের পছন্দ হয় না , তাহলে আমাকে ফেসবুক হতে আনফ্রেন্ড করুন এবং এই সাইট হতে আমাকে ব্যান করুন এবং আমার লেখাগুলো মুছে ফেলুন ।

বিষয়: বিবিধ

২৩২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File