শাহবাগীদের বিরুদ্ধে ‘গজারির লাঠি নিয়ে গণজাগরণ চত্বরে আসার আহ্বান’

লিখেছেন লিখেছেন বুখাইর ০১ মার্চ, ২০১৩, ০৬:১৩:৩৪ সন্ধ্যা

গণজাগরণ চত্বর থেকে: আর খালি হাতে নয় গজারির লাঠি নিয়ে গণজাগরণ চত্বরে আসার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল আলম।

শুক্রবার বিকেলে গণজাগরণ চত্বরে সমাবেশে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, “চুপ করে ঘরে বসে থাকার দিন শেষ। ঘরে ঘরে বিপ্লব করার দিন শেষ। এখন বিপ্লব সারাদেশে ছড়িয়ে দিতে হবে। রাস্তায় নেমে প্রতিরোধ করার সময় এসেছে।”

তিনি বলেন, “জামায়াত-শিবির রোববার ও সোমবার হরতাল ডেকেছে। সোচ্চার কণ্ঠে বলতে চাই, রোববারের হরতাল প্রত্যাখ্যান নয়, প্রতিরোধ করবে দেশের আপামর জনতা।”

নাজমুল আরও বলেন, “দীর্ঘ চব্বিশ দিনের আন্দোলনে আমরা এক পরিবারে পরিণত হয়েছি। আর যদি আমাদের কারো ওপর হামলা হয়, তাহলে সেখানেই প্রতিরোধ করা হবে।”

তিনি বলেন, “আমরা নিরপেক্ষ বিচারের জন্য ট্রাইব্যুনালকে অভিনন্দন জানাই। তারা জাতির এই কলঙ্কের তিলক মুছে দিয়েছেন। আমরা আশা করব সব রাজাকারদের বিচার সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।”

তিনি বলেন, “গাইবান্ধার সুন্দরগঞ্জে পুলিশের ওপর হামলা করে হত্যা করেছে। নাটোরে যুবলীগ নেতাকে জবাই করে হত্যা করেছে। এরা যে সন্ত্রাসীদল তার প্রমাণ তাদের আচরণে। আসুন আমরা ওদের প্রতিহত করি।”

তিনি বলেন, “একটি দল সংহতি না জানিয়েছে উল্টা-পাল্টা বলছে। তাদের বলতে চাই, এখন আর আবোল তাবোল বকে পার পাওয়া যাবে না।”

এটা কি মগের মুল্লুক? আওয়ামীলীগের ভারতপ্রেমে সৃষ্ট শাহবাগ গঞ্জিকার আসরে এসব ঘোষণা দিচ্ছে কার বিরুদ্ধে। তারাই ট্রাইবুনাল তৈরি করে, বিচারক নিয়োগ করে, রায় দেয় ভারতীয় দালাল নাস্তিক দিয়ে। আবার তারাই দেশে জঙ্গী হামলা করে সাধারণ মানুষের হত্যার আহবানে গজারি লাঠি নিয়ে আসার কথা বলে এটা কিসের নমুনা? বাংলাদেশ কি ভারতের করদরাজ্যে পরিণত হয়েছে?

বিষয়: বিবিধ

১১৬২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File