মহামাণ্য প্রেসিডেন্ট মোঃ জিল্লুর রহমানের মহাপ্রয়াণে- শোক প্রস্তাবনা । -টুডে ব্লগের সাধারণ ব্লগারদের পক্ষ থেকে ।

লিখেছেন লিখেছেন মহি১১মাসুম ২৩ মার্চ, ২০১৩, ০৩:২৫:৩২ রাত





মহামান্য প্রেসিডেন্ট মোঃ জিল্লুর রহমান ৮৫ বৎসর বয়সে বার্ধক্যজনিত রোগে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন,(ইন্না লিল্লাহে-------রাজীউন) । মৃত্যুর মধ্য দিয়ে প্রেসিডেন্ট মোঃ জিল্লুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অবসান হয়েছে । প্রেসিডেন্ট মোঃ জিল্লুর রহমানের মৃত্যুতে দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষ শোক প্রকাশ করেছেন । টুডে ব্লগের একজন সাধারণ ব্লগার হিসেবে আমিও শোক প্রকাশ করছি । প্রেসিডেন্ট মোঃ জিল্লুর রহমানের মৃত্যুতে সরকারী দল বিরোধী দলসহ সকল পর্যায়ের মানুষ এক কাতারে দাঁড়িয়েছেন । সবার কথার মধ্যে প্রকাশ পেয়েছে বাংলাদেশ একজন অভিভাবক হারিয়েছেন । যা আমাদের রাজনীতিতে বিরল ।

যে অভিভাবকটি তাঁর সুদীর্ঘ রাজনৈতিক, সামাজিক, পারিবারিক ও ব্যক্তিগত জীবনে ছিলেন নম্র, ভদ্র, সজ্জন, বিনয়ী, সংযমী, পরমত সহিঞ্চু, আক্রোশ মু্ক্ত, বিরোধীদের প্রতি রাগ বিরাগহীন, শালিন, সৎ, দৃঢ়চেতা, বিজ্ঞ, প্রাজ্ঞ,সিদ্ধান্তে অবিচল, অন্যায়ের কাছে মাথা নত না করা চরিত্রের অধিকারী । এক কথায় বলা যায় জিল্লুর রহমান ছিলেন আপাদমস্তক একজন ভাল মানুষ ।

প্রয়াত প্রেসিডেন্ট মোঃ জিল্লুর রহমানের চরিত্র ও আদর্শ আমাদের বর্তমান ও ভবিষ্যতের রাজনীতিবিদদের জন্য অনুকরণ ও অনুসরনের দৃষ্টান্ত হয়ে থাকবে । আমরা প্রত্যাশা করি এই একজন জিল্লুর রহমানের স্বপ্নিল চরিত্রই ভবিষ্যতের লক্ষ কোটি জিল্লুর রহমানের জন্ম দিবে ।

-(আপনার উদারচেতা ও সহমর্মী মানুষিক অবস্থান থেকে টুডে ব্লগের সাধারণ ব্লগার হিসেবে সুচিন্তিত মন্তব্য উল্লেখ পূর্বক শোক প্রস্তাবনাটি গ্রহনের সনির্বন্ধন অনুরোধ করছি ।)

বিষয়: বিবিধ

১১৫২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File