ইসরাইলের উন্মাদনায় বিপন্ন মানবতা ।

লিখেছেন লিখেছেন মহি১১মাসুম ২৪ জুলাই, ২০১৪, ০১:২৩:১৫ রাত



গর্ববতী মা অসহায় শিশু কিশোর সহ অসংখ্য মানুষ বোমার আঘাতে ক্ষত-বিক্ষত হচ্ছে, রক্ত ঝরছে, জীবন যাচ্ছে, অথচ বিশ্ব মাতব্বর আমেরিকা সহ অন্যসব রাষ্ট্র গুলি নীরব দর্শক হয়ে দেখছে । মানবাধিকার মানবতা সবই আপেক্ষিক, বিশ্ব মাতব্বর আমেরিকার মনোঃবাঞ্চনার বাহিরে পান থেকে চুন খসলে বিশ্ব মানবাধিকার সংস্থা সহ সমস্ত চামচাগোষ্টী দূর্ত শিয়ালের ন্যায় হুক্কা হুয়া কান ঝালা-ফালা করে তুলে । আর এখন ফিলিস্তানীদের উপর নির্মম অমানবিক হত্যাযজ্ঞ দেখেও ওদের মুখে কুলূপ এঁটে নির্বিকার হয়ে উপভোগ করছে ।

আর আমাদের দেশীয় বড় বড় রাজনৈতিক দলগুলি ক্ষমতার স্বপ্নে বিভোর, পাশে যদি আমেরিকা নাখোশ হয়, আস্থা বঞ্চিত হয় - এই ভয়ে ওদের মুখেও কূলুপ । ধিক, শত ধিক ওদের । এসবের মাঝেও ক্ষীন শক্তির বামপন্থী দল কমিউনিষ্ট পার্টি ও বাসদের সোচ্চার কন্ঠ প্রশংসার দাবী রাখে ।

আসুন, মানবতাবোধে জাগ্রত হয়ে মানুষের পাশে দাঁড়াই ।।

বিষয়: রাজনীতি

১১৬৮ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

247695
২৪ জুলাই ২০১৪ রাত ০২:২০
মাটিরলাঠি লিখেছেন :
আসুন, মানবতাবোধে জাগ্রত হয়ে মানুষের পাশে দাঁড়াই?
247706
২৪ জুলাই ২০১৪ রাত ০৪:১৭
সন্ধাতারা লিখেছেন : Humanity has been died from the world. Jajakalla khair for important post.
247714
২৪ জুলাই ২০১৪ সকাল ০৫:১৭
এ,এস,ওসমান লিখেছেন : ধিক, শত ধিক ওদের । এসবের মাঝেও ক্ষীন শক্তির বামপন্থী দল কমিউনিষ্ট পার্টি ও বাসদের সোচ্চার কন্ঠ প্রশংসার দাবী রাখে
247733
২৪ জুলাই ২০১৪ সকাল ০৮:০৯
সাদাচোখে লিখেছেন : ইসরাইল নামক ভূপৃষ্ঠের উদঘত এই পশু যে এমন করবে তা ইসলামিক লিটারেচার (কোরান ও হাদীস) ১৪০০ বছর আগেই জানিয়েছে। ঠিক যেমন পরিষ্কার করে জানিয়েছে স্রষ্টার নিকট সাবমিট করতেই আলটিমেট সাকসেস এর সূত্র নিহিত।

মুসলিম মানুষ গাঁজার আজকের এই গনহত্যাকে কষ্টকর হলেও এই জন্যই স্বভাবিক মনে করতে পারছে, কারন তাদের নবী সঃ বলেছেন, শেষ জামানায় এমন দিন আসবে যখন মুসলিমরা ইয়াহুদীদের মারবে (খুন করবে), ইয়াহুদীরা পালাবে - যখন গাছ ও পাথর ও মুসলিমদের ডেকে বলবে আমার পেছনে একজন ইয়াহুদী আছে, আস এবং তাকে হত্যা করো।

স্বাভাবিক ভাবে মুসলিমরা এমন হত্যা করতে অভ্যস্থ নয় এবং ইসলাম তা শেখায় না। কিন্তু ইসরাইল ও তার দেশের মানুষের আচরন - মুসলিমদের যে হারে ক্ষুদ্ধ ও ব্যাথিত করছে - তা যে শেষ পয্যন্ত ঐ ডাইরেকশানে যে যাবে - তা বেশ বোধগম্য হয়।
247764
২৪ জুলাই ২০১৪ সকাল ১০:০৭
নূর আল আমিন লিখেছেন : আসুন,
মানবতাবোধে জাগ্রত
হয়ে মানুষের
পাশে দাঁড়াই?
248059
২৫ জুলাই ২০১৪ দুপুর ০৩:১৮
হতভাগা লিখেছেন : ইসরায়েলের এই উন্মত্ততা দেখে এখন এটা সবাই মনে করছে যে হিটলারই সঠিক ছিল ।
248228
২৬ জুলাই ২০১৪ রাত ০১:৩৭
egypt12 লিখেছেন : লাব্বাইক গাজা লাব্বাইক ফিলিস্তিন Crying
251143
০৫ আগস্ট ২০১৪ দুপুর ১২:৩৩
একজন বীর লিখেছেন : ইসরাইলি পন্য বর্জন অব্যাহত রাখতে হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File