প্রিয় নবীজির নামে জঘণ্য মিথ্যাচার করল হিফাজতে ইসলাম!!! নাস্তিক ব্লগারদের মত ওদেরও গ্রেফতার করা হোক

লিখেছেন লিখেছেন সেলিম জাহাঙ্গীর ০৬ এপ্রিল, ২০১৩, ০১:৫২:৫৫ রাত

জোনায়েদ বাবুনগরী বলেন, “দ্বিমুখিতা মোনাফেকি। আর সরকার আমাদের মহাসমাবেশ ও লংমার্চ নিয়ে নিয়ে তা-ই করেছেন। এ সরকার মোনাফেক ও নাস্তিক্যবাদীদের সহযোগী।”

লংমার্চকে পণ্ড করতে হরতাল দেয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, “যারা হরতাল দিয়েছে তারা ইসলামবিরোধী, নাস্তিক্যবাদীদের দালাল। সরকারের সমর্থনে এ দালালরা হরতাল দিয়েছে। বাংলাদেশে শুক্র ও শনিবার কোনোদিন হরতাল দেখিনি। অথচ এ দালালরা শুক্র-শনিবারে হরতাল দিয়েছে।”

‘লংমার্চ তো মাও সে তুংয়ের রাজনৈতিক কৌশল, ইসলামের সঙ্গে এ বিষয়টি সঙ্গতিপূর্ণ কি না’- এক সাংবাদিকের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, “হেফাজতে ইসলাম চীনা নেতা মাও সে তুংয়ের রাজনৈতিক কৌশল লংমার্চ করছে না, রাসূলের (সা.) লংমার্চ করছে। রাসূল (সা.) মক্কা থেকে মদিনা, কুফায়, খাইবারে লংমার্চ করেছেন। আমরা রাসূলে আদর্শেও লংমার্চ করছি।”

http://natunbarta.com/politics/2013/04/05/19763/051492987dc61a97717270f8a3bc2368

জোনায়েদ বাবুনগরী যে একটা ভন্ড সেটা তার বক্তবে পাওয়া যায়। এগুলো চোখে দেখুন-------------এক সাংবাদিকের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, “হেফাজতে ইসলাম চীনা নেতা মাও সে তুংয়ের রাজনৈতিক কৌশল লংমার্চ করছে না, রাসূলের (সা.) লংমার্চ করছে। রাসূল (সা.) মক্কা থেকে মদিনা, কুফায়, খাইবারে লংমার্চ করেছেন। আমরা রাসূলে আদর্শেও লংমার্চ করছি।” রাসুল বলে লংমার্চ করেছে। কি মিথ্যাচার রাসুল (স) এর নামে। জোনায়েদ বাবুনগরী বেটা একটা ভন্ড।

বিষয়: রাজনীতি

১৬৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File