আমাদের পরিবারপ্রথা, পাশ্চাত্যের লিভটুগেদার ও এদেশীয় লেজকাটা শিয়ালদের হুক্কাহুয়া

লিখেছেন লিখেছেন প্রেসিডেন্ট ২৪ জুলাই, ২০১৪, ০৬:২৯:২৯ সন্ধ্যা

এ নিয়ে কীবোর্ড চাপবো তা ভাবিনি। আমাদের সমাজে একটি ঐতিহ্যবাহী মজবুত পারিবারিক বন্ধন আছে যেটি ঠুনকো কোনো ব্যাপার নয়। অনেক সুন্দর ও পরিচ্ছন্ন মূল্যবোধ লালন করি আমরা মুসলমানরা যেটি হচ্ছে ইসলামী মূল্যবোধ। এখানে অশ্লীলতা, অবৈধ যৌনতার মত নোংরা বিষয়গুলিকে ঘৃণার চোখে দেখা হয়। একটি সুস্থ, সুন্দর পারিবারিক জীবন ব্যবস্থার সুন্দর ও ঈর্ষণীয় সমাধান দেয়া আছে ইসলামে।

কিন্তু তা সহ্য হবে কেন লেজকাটা শিয়ালদের? এক কান কাটা লোক নাকি রাস্তার এক পাশ দিয়ে হাঁটে আর যার উভয় কান কাটা সে লজ্জা শরমের থোরাই কেয়ার করে রাস্তার মাঝখান দিয়ে হাঁটে। আর একটু ঘুরিয়ে বললে বলতে হয়- ন্যাংটার নেই বাটপারের ভয়।

আমাদের মূল্যবোধ নষ্ট করার অপপ্রয়াস পাশ্চাত্য দীর্ঘদিন হতেই করে আসছে। বিভিন্ন এনজিও কায্যক্রমের মাধ্যমে এইডস নির্মূলের শ্লোগানের আড়ালে তারা অবৈধ যৌনতাকে প্রমোট করছে। অবৈধ যৌনতাকে তারা বলছে শিল্প, পতিতাকে নাম দিয়েছে যৌনকর্মী। বাহ! বাহ!! এ বিষয়টিও একদিনে ঘটেনি। লুল পুরুষের মনোরঞ্জনকারী নর্তকীর নাম দেয়া হলো নৃত্যশিল্পী, ছলনাময়ী চরিত্রহীন অভিনেত্রীর নাম দেয়া হল অভিনয়শিল্পী, ব্যভিচারকে বলা হল লিভ টুগেদার। এভাবে শিল্পের আড়ালে সকল প্রকার অপকর্মকে জায়েয করার একটা সুদূরপ্রসারী প্রচেষ্টা। ধীরে ধীরে বেশ্যাবৃত্তির মত কদর্য্য পেশাটিকেও শিল্পে রূপ দেয়া হল। (নাউজুবিল্লাহ)। তাইতো আজ সদর্পে ক্ষমতাসীনরা পতিতাপল্লী উচ্ছেদকারীদের শিরোচ্ছেদ এর হুমকি দেন।

পাঠ্যবইয়ে কী শিখছে শিশুরা-৫ যৌনতায় ভরা বই বিতরণ শিক্ষার্থীদের মধ্যে

http://www.dailynayadiganta.com/details.php?nayadiganta=NTY1NzI%3D&s=MQ%3D%3D

পশ্চিমারা তাদের কাজ করবে। এখানে তাদের স্বার্থ আছে, অর্থ আছে, মুসলমানদের চরিত্র ধ্বংস করে দেয়ার মত আত্মপ্রসাদ, আত্মতৃপ্তি আছে। তবে এ কাছে তারা সহযোগী পেল এদেশীয় কিছু লেজকাটা শিয়ালকে যারা ল্যাংটা হতে হতে এত নিচে নেমে গেছে যাদের আর বাটপারের ভয় নেই।

স্কুলের শিশু কিশোর কিশোরীদের আজ শিখানো হচ্ছে যৌনতার হাতেখড়ি। বইয়ের রগরগে ভাষায় বর্ণনা করা এখানে সম্ভব নয়। স্পর্শকাতর অঙ্গের নাম উল্লেখ করে আদি রসালো ভাষায় বর্ণিত হয়েছে যৌন অনুভূতি প্রকাশের নানা উপায়, কনডম ব্যবহার, পিল ব্যবহার, প্রথম মিলনে রক্ত পড়া সম্পর্কিত নানা বিষয়। অবাক হওয়ার কিছু থাকবে না যখন কিছুদিন পর শুনবেন- শ্রেণীকক্ষে পর্ণো ছবি প্রদর্শন করা হচ্ছে। পর্নো ছবির নতুন নাম হবে রিক্রিয়েশান মুভি, খালে বিলে রাস্তা ঘাটে পশুর মত যৌনকার্য্যকে বলা হবে সারপ্রাইজ সেক্স, ঘরে ঘরে তৈরি হবে অমি পিয়ালের মতে বদমাঈশ, লাফাঙ্গা আর রিক্রিয়েশান মুভির(পর্ণো ছবি) কারিগর।

কিশোর কিশোরীদের যৌন অনুভূতির বিষয়টি হচ্ছেঃ “একেতো নাচুনে বুড়ি, তার উপর ঢোলের বাড়ি।” এ ধরণের বই কিশোর কিশোরীদের উপর কি ভয়াবহ নেতিবাচক প্রভাব ফেলবে তা বলাই বাহুল্য। আমাদের শিশুদের নষ্টামিতে লিপ্ত করার রসদ জোগানো এসব লেজকাটা শিয়ালদের সময় থাকতে এখনই প্রতিরোধ করতে হবে।

বিষয়: বিবিধ

১৮০৩ বার পঠিত, ১৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

247879
২৪ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৪১
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : কি আর বলব ভাই সমাজের যা অবস্থা তা দেখে কষ্ট লাগে
২৫ জুলাই ২০১৪ সকাল ১০:২২
192570
প্রেসিডেন্ট লিখেছেন : খুউব কষ্ট! সামাজিক বন্ধনগুলি কেমন যেন আলগা হয়ে যাচ্ছে ধীরে ধীরে....
247895
২৪ জুলাই ২০১৪ রাত ০৯:২৪
হতভাগা লিখেছেন : '' নিজেকে জানো '' পড়ার জন্য পোলাপান চটিকে রেফারেন্স বই হিসেবে ইউজ করবে , ব্লু-ফ্লিম বাবা মা বড় ভাই বোনদের সামনে ওপেনলি দেখবে ।

অজুহাত দেবে এটা তাদের সিলেবাসের অংশ । প্রেকটিক্যাল জিনিস স্বচক্ষে না দেখলে বিষয়টিতে ভাল মার্কস্‌ পাবে না , ফলে রেজাল্টও খারাপ হবে।
২৫ জুলাই ২০১৪ সকাল ১০:২৪
192571
প্রেসিডেন্ট লিখেছেন : সেটিই হয়তো ঘটতে যাচ্ছে। আল্লাহ আমাদের হেফাজত করুন। আমিন।
247909
২৪ জুলাই ২০১৪ রাত ০৯:৫৯
চিরবিদ্রোহী লিখেছেন : ভালোই তো। ইসলামপন্থীরা না পারলেও বাম রামরা কিভাবে তাদের আইডোলজি মানুষের মাথায় ঢুকিয়ে দিতে হয় তা খুব ভালোই পারে। এখন পোলাপান ঘরের দরজা খোলা রেখেই চটি পড়বে আর কেউ জিজ্ঞাস করলে উত্তর দিবে স্কুলের পড়া করছি।
২৫ জুলাই ২০১৪ সকাল ১০:২৪
192572
প্রেসিডেন্ট লিখেছেন : হুম। Worried Worried Worried
247922
২৪ জুলাই ২০১৪ রাত ১০:১০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : শিক্ষার নামে অপশিক্ষার সৃষ্টিই এর উদ্দেশ্য। টিন এজ ছেলে-মেয়েদের জন্য যতটুক প্রয়োজন ততটুক শারিরিক শিক্ষা বিজ্ঞান এবং গ্রাহস্ত বিজ্ঞান বইতে আগেও ছিল। এই বিশেষ সিলেবাস চালুর পিছনে কোন সৎউদ্দেশ্য নাই।
২৫ জুলাই ২০১৪ সকাল ১০:২৭
192574
প্রেসিডেন্ট লিখেছেন : বাংলাদেশে অবৈধ যৌনতাকে প্রমোট করার জন্য সবচেয়ে বড় ডোনার হচ্ছে EKN(Embassy of Kingdom of Netherland). নেদারল্যান্ড হচ্ছে সে দেশ যেখানে প্রথম সমকামী বিয়েকে উৎসাহ প্রদান করা হয়, যে দেশে সম্পূর্ণ নগ্ন পুরুষ মহিলা পর্যটনের বড় আকর্ষণ। এবার বুঝুন ঠ্যালা। Worried Worried
247928
২৪ জুলাই ২০১৪ রাত ১০:৩২
বুড়া মিয়া লিখেছেন : কি বলবো আর এ নিয়ে!
সবই মনে হয় আমাদের কর্মফল; আবার মনে হয় না পরীক্ষা। কি যে অবস্থা মনের ....
এ বিষয় কোমলমতী কিশোর-কিশোরীদের কাছে দেয়ায় আমি এর নিন্দা জানাচ্ছি।
২৫ জুলাই ২০১৪ সকাল ১০:২৭
192575
প্রেসিডেন্ট লিখেছেন : এ নিয়ে সচেতনতা সৃষ্টি করতে হবে। জনপ্রতিরোধ গড়ে তুলতে হবে।
247949
২৫ জুলাই ২০১৪ রাত ১২:১৮
বৃত্তের বাইরে লিখেছেন : আমার জানামতে পাশ্চাত্যের স্কুলগুলোতে এসব বিষয়ে জানার জন্য যে ক্লাস হয় তাতে আগে অভিভাবকদের পারমিশন নিতে হয়। যেসব অভিভাবকরা ফরম পূরণ করেন একমাত্র তাদের ছেলেমেয়েরাই ক্লাস করার অনুমতি পায়। আমাদের সমস্যা হচ্ছে আমরা ভারত, পাশ্চাত্যের বিজাতীয় সংস্কৃতি অনুকরণ করি কিন্তু কোনটা কতটুকু আমাদের দেশের সাথে যায় বা আদৌ দরকার আছে কিনা সেটা চিন্তা করিনা।

সচেতনমূলক পোস্টের জন্য ধন্যবাদ আপনাকে।
২৫ জুলাই ২০১৪ সকাল ১০:২৯
192577
প্রেসিডেন্ট লিখেছেন : আপনাকেও ধন্যবাদ।
এ নিয়ে জনপ্রতিরোধ গড়ে তোলার জন্য যার যার অবস্থান হতে প্রচেষ্টা চালাতে হবে।
247976
২৫ জুলাই ২০১৪ সকাল ০৫:১৮
শেখের পোলা লিখেছেন : প্রতিরোধ অবশ্যই প্রয়োজন৷ কিন্তু কেমন করে তা করবেন? সর্ষের মধ্যেই ভূতের বাস, তাদিয়ে কেমন করে ভূত ছাড়াবেন? আর এ ভূত সার দেশেই দাপটের সাথে বিচরণ করছে৷ এক মাত্র আল্লাই পারে একটা ওলটপালট করে শুধরে দিতে৷ ধন্যবাদ৷
২৫ জুলাই ২০১৪ সকাল ১০:২৮
192576
প্রেসিডেন্ট লিখেছেন : আসসালামুআলাইকুম। এ নিয়ে জনপ্রতিরোধ গড়ে তোলার জন্য যার যার অবস্থান হতে প্রচেষ্টা চালাতে হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File