সারা বছরই কি আওয়ামীলীগ এর কার্তিক মাস? এবার কাজের মেয়েকে ধর্ষণ করতে গিয়ে ধরা পরলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আওয়ামীলীগ পন্থী শিক্ষক চন্দন কুমার পোদ্দার।

লিখেছেন লিখেছেন প্রেসিডেন্ট ২৭ জানুয়ারি, ২০১৩, ০১:৪৫:২৬ দুপুর

কার্তিক মাসে নাকি কুত্তা চ্যাতে! Tongue Tongue যেখানে সেখানে আকাম কইরা বেড়ায়। এখন আওয়ামীলীগ এর সোনার চানদের হইছে এই দশা। যেখানেই আওয়ামীলীগ সেখানেই নারী ধর্ষণ। সেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মানিকের ধর্ষণ সেঞ্চুরীর কথা কে না জানে। পরিমল লম্পট এর কথা ও আমরা ভুলিনাই। কয়দিন আগে এক আওয়ামী এমপির এপিএস কাজের মেয়েকে ধর্ষণ করে বউ সহ মিলে নিরীহ মেয়েটির উপর অনেক অত্যাচার করেছে। এখন আওয়ামীলীগ এর লম্পটদের লাম্পট্য খালে বিলে, রাস্তায় , বাসে, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ছাড়িয়ে নিজ ঘরের গৃহপরিচারিকার উপরও ভর করছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে সারাবছরই আওয়ামী লম্পটরা কার্তিক মাসের কুত্তার মত লুল থাকে। Tongue Tongue Tongueসময় এসেছে এই লম্পটদের নির্মূল করার।



এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নামের কলন্ক আওয়ামীলীগ পন্থী চন্দন কুমার পোদ্দার নিজের কাজের মেয়েকে ধর্ষণ করতে গিয়ে কট খেল । Hot Hot Give Up Give Upএই ঘটনাকে যুদ্ধাপরাধ বিচার বানচালের ষড়যন্ত্র বলে পার পাওয়ার উপায় নেই। কারণ এই লম্পট কট খাইছে নিজের স্ত্রী মুন্না ভৌমিকের হাতেই এবং স্ত্রীর সহযোগিতায় ও সাহসী ভূমিকায় গৃহপরিচারিকা কর্তৃক মামলা ও হয়েছে। তাই সহযোগি লম্পটরা (বিভাগের আওয়ামীপন্থী শিক্ষকরা) তাঁকে বাঁচাতে গিয়ে ও ব্যর্থ হয়েছে।

ধর্ষণ চেষ্টায় আওয়ামীপন্থী চবি শিক্ষক চন্দন পোদ্দার গ্রেফতার : ক্যাম্পাসে বিক্ষোভ, নিন্দার ঝড় I Don't Want To See I Don't Want To See I Don't Want To See

বিষয়: বিবিধ

১৫৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File