ডা. তাহেরকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

লিখেছেন লিখেছেন ফারুক ০৪ জানুয়ারি, ২০১৩, ০২:৩০:৫৯ রাত



ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, সাবেক সংসদ সদস্য ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ডা. সৈয়দ আব্দুল্লাহ মো. তাহেরকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামিক ফোরাম অব আফ্রিকার সভাপতি মোহাম্মদ মেছবাহ উদ্দিন ফারুক। এক প্রতিবাদ বার্তায় তিনি বলেন, ইসলামী আন্দোলনকে ধ্বংস করার জন্য সরকার ধারাবাহিকভাবে জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতার করছে। জনতার আন্দোলনে ভয় পেয়েই সরকার ডা. সৈয়দ আব্দুল্লাহ মো. তাহেরের মত সৎ ও দক্ষ নেতাকে গ্রেফতার করেছে। এভাবে গ্রেপ্তার ও মামলা দিয়ে সরকার রাজনৈতিক নেতৃবৃন্দের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দায়েরের নতুন ইতিহাস তৈরি করতে চলেছে।

তিনি বলেন, ষড়যন্ত্র, গ্রেফতার, হামলা, মামলা ও ভয় দেখিয়ে ইসলামী আন্দোলনকে দমানো যাবে না অতীতেও যায়নি। চলমান আন্দোলনে ইতোমধ্যেই সরকারের টনক নড়ে গেছে। সারা পৃথিবী আজ আওয়ামী নির্যাতন এবং প্রহসনের বিরুদ্ধে সোচ্চার। নির্যাতন বন্ধ না করলে সারা পৃথিবী থেকে আওয়ামীলীগের বিরুদ্ধে প্রতিরোধ অবস্থান গ্রহণ করা হবে এতে সরকারের পতন নিশ্চিত।

তিনি অবিলম্বে সকল মিথ্যা মামলা বাতিল করে ডা. সৈয়দ আব্দুল্লাহ মো. তাহেরসহ গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারের প্রতি আহবান জানান।

বিষয়: বিবিধ

১০০৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File