"আমার ইচ্ছা যদি ফজুর পাড়া থেকে কেহ শহীদ হয় তাহলে আল্লাহ যেন আমাকেই কবুল করেন"- আলহামদুলিল্লাহ, আল্লাহ তাকে কবুল করেছেন

লিখেছেন লিখেছেন এম কে মাসুদ ১৫ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:০৩:১৫ রাত



হামিদ আলীর ছেলে মোহাম্মদ ছালেহ দীর্ঘ দিন থেকেই কক্সবাজার শহরে একটি স্টেশনারীর দোকানে চাকরি করে আসছিলেন। জামায়াত ইসলামীর সক্রিয় কর্মী হলেও কোন দিনই কারো সাথে ঝগড়া করেননি। শান্তশিষ্ট ব্যক্তি হিসেবেই অধিক পরিচিত তিনি। আজ বাদ জুম্মা পুলিশের গুলিতে তার মৃত্যুর খবর নিজ গ্রাম ফজুর পাড়ার ছড়িয়ে পড়লে শোকের মাতম শুরু হয় পুরো গ্রামে।

নিহতের ভাতিজা ব্যবসায়ী মাহমুদুল হক কান্নাজড়িত কন্ঠে বলেন, “আমার চাচার সাথে গত শনিবারে আমার দেখা হয়েছিল। তখন তিনি বলেছিলেন দেশের অবস্থা ভাল নয়। সাঈদী সাহেবসহ বড় বড় আলেমদের গ্রেপ্তার করে নির্যাতন করা হচ্ছে। আমার ইচ্ছা যদি ফজুর পাড়া থেকে কেহ শহীদ হয় তাহলে আল্লাহ যেন আমাকেই কবুল করেন। আল্লাহ তাকে কবুল করেছে”- এ কথাগুলো বলে অঝরে কাদঁছিলেন মাহমুদুল হক।

বৃদ্ধ বাবা হামিদ আলী বলেন, “আমার ছেলে আল্লাহর পথে শহীদ হয়েছেন। জালিম সরকারের কাছে ছেলে হত্যার বিচার চাইব না। শেষ বিচারের বিচারক আল্লাহর কাছেই ছেলে হত্যার বিচার চাই।”

তাঁর বড় ছেলে স্থানীয় বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র মোহাম্মদ রিদুয়ান বলেন, “বাবা রবিবারে বাড়ি থেকে কক্সবাজারে গেছে। আসার সময় আমাদের জন্য স্কুল ব্যাগ ও জুতা আনার কথা ছিল।”

বিষয়: বিবিধ

১০৬৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File