অবশেষে ইউনাইটেড এয়ার ওয়েজ (বিডি) লিঃ থেকেও বিদায় নিলাম

লিখেছেন লিখেছেন প্রবাসী মজুমদার ২৭ জানুয়ারি, ২০১৩, ০৪:০০:৩৮ রাত

খুব সখ ছিল ট্রাভেলস এন্ড টুরিজম এ কাজ করার। অনেকদিন পর সুযোগ এল। তবে ট্রাভেলস এন্ড টুরস এ নয়। ইউনাইটেড এয়ার ওয়েজ(বিডি) লিঃ এ। বাংলাদেশী কোম্পানী পরিচালিত একটি প্রাইভেট এয়ার লাইন্স। কাজে যোগ দিয়েছিলাম বিগত ১লা নভেম্বর ২০১১. জানুয়ারী ২০১৩ এ বিদায় নিয়েছি।

সৌদি আরবে বসে বাংলাদেশী কোম্পানীতে চাকুরী করার শখ মিটে গেছে। সিরিয়ালের দিক থেকে এটি ছিল আমার জীবনের নয় নাম্বার চাকুরী। জীবন জীবিকা পরিচালনা করতে গিয়ে নয়টি বাস পরিবর্তন করতে গিয়ে দেখা হয়েছিল অনেক রঙ্গের মানুষের সঙ্গে। বৈচিত্রময় পোষকের ভেতরে লুকিয়ে থাকা আসল মানুষটিকে দেখেছি ভিন্ন ভিন্ন রংয়ে। এসব রং আর ঢং নিয়েই আগামীতে কোন এক সময় লিখব আমার অভিজ্ঞতার থলিতে জমে থাকা তিক্ত অভিজ্ঞতার কথা।

আনন্দের বিষয় হল, ইউনাইটেড এয়ার ওয়েজ (বিডি) লিঃ চাকুরীটি ছেড়ে দেবার পর দিন সন্ধ্যায় আর একটি চাকুরীর প্রস্তাব পাই। এবং অনেক ভাল সুযোগ সুবিধা নিয়েই যোগদান করি। কিছু তিক্ত অভিজ্ঞতা, কঠিন বাস্তবতার পরেই এ পাওয়া আমার সব যাতনাকে মুছে দিয়েছে। এজন্য মহান আল্লাহর শূকরিয়া জ্ঞাপন করছি।

ব্লগে আবার ও অনিয়মিত হবার আশংকায় আমি বড় চিন্তিত। নিয়মিত আড্ডায় বসার অদম্য আড্ডা বাজীটা যেন নেশায় পরিণত হয়েছে। সেই নেশার টানেই হাজারো ব্যস্ততার মাঝেও ছূটে এসে সবাইকে শূভেচ্ছা জানানোর আনন্দই অন্যরকম।

বিষয়: বিবিধ

১১৮৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File