শেখ হাসিনা সরকারের ব্যর্থতায় বিপন্ন বাংলাদেশকে রক্ষায় ৬ই এপ্রিল এর লং মার্চ জেগে উঠার নব স্পন্দন।

লিখেছেন লিখেছেন প্রবাসী মজুমদার ০৪ এপ্রিল, ২০১৩, ০৮:৫২:০১ রাত

বর্তমান আওয়ামীলীগ সরকারের ব্যর্থতা অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে। বাংলাদেশের এমন কোন বিভাগ নেই যে তাদের নোংরামীর যাতাকলে বিপন্ন হয়নি। দির্ঘ নির্যাতরে শিকার বাকহীন জনগণের ধেয্যর বাধ ভাঙ্গার আওয়াজ আজ প্রতিধ্বনিত হচ্ছে। মিথ্যাবুলিতে অভ্যস্ত এ দলটির ঐদ্যত্ব আজ এত বেড়েছে যে, গ্রাম গঞ্জে মহিলাদের ঝাড়ু মিছিল দেখেই তা সহজে অনুমান করা যায়। ধেয়ে আসা এ বিদ্রোহের 'সোনামী' সময়ের শ্রেষ্ঠ আওয়াজ। মিথ্যাবাদী সরকারের বিরুদ্ধে নিস্পেষিত সত্যবাদীদের সময়ের সাহসী পদক্ষেপ।

এ জাতি আওয়ামীলীগের প্রহসন হতে মুক্তির জন্য অসহ্য প্রসব বেদনা পোহাতে হয়েছে। আজ যেন ডেলিভারী হওয়ার শেষ মুহুর্ত। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর হতেই এ জাতির পীঠে যে কয়টি আঘাত করেছে, তার শিক্ষা না হলেই নয়। এরা ক্ষমতায় এসেই

- পিলখানা ট্রাজেডি সব অর্জনকে মাড়িয়ে দিয়েছে। জাতির মেরুদন্ড কে ভে্ঙ্গে দিয়েছে।

- গলা ধাক্কা দিয়ে খালেদা জিয়াকে বের করে দিয়েছে ঘর থেকে।

- পদ্মা সেতু হওয়ার আগেই ঘোষ ভাগাভাগীর দৃশ্য বিশ্ব বিবেক আর বিশ্বব্যাংক মুখ ফিরিয়ে নিয়েছে ঋন দেয়া থেকে।

- হলমার্ক কেলেংকারীতে নিলর্জতার সীমা ছাড়িয়ে গিয়েছে।

- সংবিধান হতে আল্লাহর উপর পুর্ন আস্থা উঠিয়ে নেয়ার সাথে বই পুস্তকে দেব দেবীকে আল্লাহর সাথে সংযু্ক্ত করা হয়েছে।

-পুলিশ আর্মি প্রশাসন সব জায়গা চর দখলের মত দলিয় করন হয়েছে।

- সর্বশেষ, ২০২১ সাল পযন্ত ক্ষমতায় টিকে থাকার নিল নক্স্রা হিসেবে যুদ্ধাপরাী বিষয়টি সামনে এনে জাতিকে দ্বিধা বিভক্ত নয়, এর জন্য মানুষের ভরসার স্থল বিচারালয়ের হাজারো বছরের ঐতিহ্যকে লুন্ঠন করে দলীয়করণ করা হয়েছে।

- ধর্ম বিরোধী ব্লগারদেরকে লেলিয়ে দিয়ে এ জাতির ধর্ম বিশ্বাসকে তামাশায় পরিণত করেছে। সমকামিতার হোলি এ জাতি দেখতে পেয়েছে তরুন প্রজম্ন নামে ধর্মবিরোধীদের মঞ্চায়নে।

- প্রতিবাদের ভাষাকে কেড়ে নেয়ার জন্য পাখির মত গুলি করে মানুষ হত্যা করে বিশ্বের ইয়াহুদীদের খূশী করার ষোল কলা পুর্ন করার সব কিছই করা হয়েছে।

আজ সব অপকর্মের বিরুদ্ধ সোচ্চার হয়েছে সব ঘুমন্ত বিবেক। আগামী ৬ই মার্চে ঢাকা লং মার্চ এখন শুধু হেফাজতে ইসলামের নয়। এটি মিথ্যাবাদী ও সন্ত্রাসের প্রজনন কেন্দ্র নামে খ্যাত অনাকাঙ্খিত সরকার আওয়ামীলীগের ষড়যন্ত্রে জাতির বিশ্বাসকে কররস্থ করা হতে উত্তরনের প্রতিবাদ। সে প্রতিবাদে আমরা যাবো কি যাবোনা এ প্রশ্ন অবান্তর। কারণ মিথ্যার বিরুদ্ধে সত্যর লড়াইয়ে শামিল হওয়াই আজ একমাত্র পথ।

বিষয়: বিবিধ

১৭৬২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File