۩۞۩--আপনাদের বই "স্বপ্ন দিয়ে বোনা"--এখন আমার কন্যার হাতে---۩۞۩

লিখেছেন লিখেছেন সিটিজি৪বিডি ২১ ফেব্রুয়ারি, ২০১৩, ০৫:৩১:৫৫ বিকাল



১২১ জন ব্লগারের লিখা নিয়ে প্রকাশিত বই " স্বপ্ন দিয়ে বোনা" এখন বাজারে পাওয়া যাচ্ছে। গতকাল বাহার প্রকাশনীর মালিক বাহার ভাই আমার বাসায় বই পাঠিয়ে দিয়েছে। আপনাদের বই "স্বপ্ন দিয়ে বোনা"--এখন আমার কন্যার হাতে। পড়া শেষ হলেই তার উমামা আপুকে দিবে বলে কথা দিয়েছে।



বর্তমানে ব্লগও ব্লগার শব্দটি বাংলার প্রতিটি ঘরে ঘরে উচ্চারিত হচ্ছে। মিডিয়ার কল্যানে ব্লগারদের বিভিন্ন কার্যক্রম জনগন দেখছে। কেউ কেউ বিভিন্ন ব্লগ সাইটে গিয়ে পড়া শুরু করে দিয়েছে। ব্লগের প্রতি তারাও আগ্রহী হয়ে উঠছে।



ব্লগ ও ব্লগার এখন বিভিন্ন ধারায় বিভক্ত হয়ে পড়েছে। ব্লগ পাড়ায় ও রাজনীতি প্রবেশ করেছে। রাজপথের পাশাপাশি এখন ব্লগ পাড়ায় ও কলম যুদ্ধ শুরু হয়েছে। সবাই যার যার দলের পক্ষে লিখে যাচ্ছে। আর আমরা কিছু ব্লগার রাজনীতি থেকে কিছুটা দুরে থেকে ভাল কিছু উপহার দেবার চেষ্টা করে যাচ্ছি।



ব্লগে আমাদের প্রকাশিত লিখাগুলো বইয়ের পাতায় নিয়ে আসার জন্য বিগত কয়েক মাস ধরে আমরা অনেক পরিশ্রম করেছি। বিশেষ করে বাহার ভাই অনেক পরিশ্রম করেছেন। ওনি এই কাজে হাত না দিলে আমাদের পক্ষে এই কঠিন কাজ করা মোটেও সম্ভব হত না। কারন বেশীর ভাগ ব্লগার প্রবাসে থাকেন। তাই ব্লগারদের পক্ষ থেকে বাহার ভাইকে অনেক অনেক ধন্যবাদ। ভাবীকেও অনেক অনেক ধন্যবাদ। ভাবী বাহার ভাইকে দিনরাত প্রকাশনা কাজে সাহায্য করেছেন। বাসা থেকে বাহার ভাইয়ের জন্য চা-বিস্কুট-চনাচুর সরবরাহ করেছেন।



"স্বপ্ন দিয়ে বোনা" বইয়ের সম্পাদক সিনিয়র ব্লগার আবুল কালাম আজাদ ভাই ও সহ-সম্পাদিকা রেহনুমা বিনত আনিস আপাকে ও ধন্যবাদ জানাচ্ছি। যাদের লিখা" স্বপ্ন দিয়ে বোনা" বইতে স্থান পেয়েছে তাদের সবাইকে ও ধন্যবাদ জানাচ্ছি। যাদের লিখা প্রকাশিত হয়নি তাদের লিখা আগামীতে নতুন বইতে স্থান পাবে ইনশাআল্লাহ।

আমাদের আগের ব্লগ পাড়ার সবাই এখন টুডেতে চলে এসেছে। খুব ভাল লাগছে। ব্লগ পাগল মানুষ গুলো কিছু না কিছু শেয়ার না করে কি বসে থাকতে পারে?

আমি সবাইকে অনুরোধ করব, টুডে ব্লগের পরিবেশ যাতে কেউ নষ্ট করতে না পারে সেই দিকে সবাইকে সজাগ থাকতে হবে।



প্রিয় ব্লগার! আমাদের প্রথম প্রয়াস "স্বপ দিয়ে বোনা" বইটি ফুরিয়ে যাবার আগেই সংগ্রহ করে রাখুন।

۞ বই কিনুন।

۞ বই পড়ুন।

۞ বই উপহার দিন।

۞ বই হোক নিত্য সঙ্গী।

۞۞۞ হ্যাপী ব্লগিং। ۞۞۞

বিষয়: বিবিধ

১৫১৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File