۩۞۩ নাশকতার আশাংকায় জিহাদী বইসহ গ্রেফতার (জিহাদী বইতে কি আছে জাতি জানতে চায়) ۩۞۩

লিখেছেন লিখেছেন সিটিজি৪বিডি ০৪ জুন, ২০১৩, ০১:০৬:৩৬ দুপুর



বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে জামায়াত-শিবিরের নেতা-কর্মীদেরকে শান্তিতে ঘুমাতে দিচ্ছে না। একের পর এক মামলা দিয়ে তাদেরকে জেল খানায় ঢুকাচ্ছে। দলের শীর্ষস্থানীয় নেতারা এখন জেলে। ইদানিং জেলা-থানা-ওয়ার্ড-ইউনিয়ন পর্যায়ের নেতাদেরকে ও নাশকতার আশাংকা দেখিয়ে গ্রেফতার করে থানায় নিয়ে যাচ্ছে। রিমান্ডে নিয়ে অমানবিক নির্যাতন করছে। এত কিছুর পরেও জামায়াত-শিবিরের কর্মকান্ড বন্ধ হয়নি। রাজপথে থেকে তারা সরকারের বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে আন্দোলন করেই যাচ্ছে।



ইসলামী আন্দোলনের নেতা-কর্মীদের বাসায় ইসলামী বই থাকতেই পারে। তাদের বাসায় গিয়ে দেখা যায়-কোরআন-হাদিস ও বিভিন্ন ইসলামী বইয়ের বিশাল ভান্ডার। পুলিশ ভাইয়েরা জামায়াত-শিবিরের কোন নেতা-কর্মীকে গ্রেফতার করে থানায় নিয়ে মিডিয়ার সামনে তুলে ধরে এইভাবে "বিপুল পরিমান জিহাদীবইসহ অমুক নেতা গ্রেফতার।"

কিন্তু এই জিহাদী বইতে কি লিখা আছে সেটা প্রকাশ করে না। সরকারের বিরুদ্ধে কোন উস্কানীমুলক লিখা আছে কিনা তাও প্রকাশ করে না।



http://www.dailysangram.com/news_details.php?news_id=41680

শীর্ষ ওলামায়ে কেরামগণ বলেন, আল কুরআনই হল সর্বশ্রেষ্ঠ জিহাদী বই। অথচ শতকরা ৯২ ভাগ মুসলমানের এই দেশে কতিপয় নাস্তিক, বেদ্বীনের প্রচারণায় একটি মহল জিহাদী বই উদ্ধার শিরোনামে যে প্রপাগাণ্ডা ও ভীতি সৃষ্টি করে আমাদের ঘর থেকে আল্লাহর কুরআন ও রাসূলের হাদীসসহ ইসলামী বই পুস্তককে ধ্বংস করার ষড়যন্ত্রে মত্ত তারা তওবা করে ইসলাম বিরোধী, কুরআন হাদীস বিরোধী তথা জিহাদী বই বিরোধী সকল অপতৎপরতা ও প্রচারণা থেকে বিরত থাকুন। অন্যথায় আল্লাহর গজব সুনিশ্চিত।

============================

প্রথম ছবিতে "গোপালগঞ্জ শহরের আবুল বাশার লেনে শিবিরের আস্তানা থেকে উদ্ধার বিভিন্ন সিডি"

ছবিতে ইসলামী গানের সিডি দেখতে পাচ্ছি। ইসলামী গান শুনা কি অপরাধ?

দ্বিতীয় ছবিতে দেখতে পাচ্ছি "সাহাবীদের বিপ্লবী জীবন" বই

সাহাবীদের জীবনী পড়া কি অপরাধ?

বিষয়: বিবিধ

২৫৪৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File