۩۞۩ প্রেমিক-প্রেমিকাদের নিরাপদ স্থান ۩۞۩

লিখেছেন লিখেছেন সিটিজি৪বিডি ০৩ জুন, ২০১৩, ০৬:৪৩:৩৪ সন্ধ্যা



۞ পার্কে ۞

পার্কে দিন দুপুরে প্রেমিক-প্রেমিকাদের অন্তরঙ্গ মূহুত্বের দৃশ্য দেখলে যে কারও লজ্জা পাওয়ার কথা। প্রেমিক-প্রেমিকারা আজকাল পার্কে ফ্রি স্টাইলে একজন আরেকজনকে জড়িয়ে ধরে বসে থাকে। কে দেখল, কে কি ভাবল, সেদিকে তাদের কোন মাথা ব্যাথা নেই। অবৈধ মেলামেশা করতে গিয়ে তাদের লজ্বা-শরম ও উঠে গেছে।

۞ সাইবার ক্যাফেতে ۞

দেশের বিভিন্ন শহরে/বাজারে ব্যাঙের ছাতার মত স্যাইবার ক্যাফে গড়ে উঠছে। এই সাইবার ক্যাফে গুলিই এখন প্রেমিক-প্রেমিকাদের নিরাপদ স্থান। স্কুল-কলেজের ক্লাস ফাঁকি দিয়ে ছাত্র-ছাত্রীরা ঘন্টার পর ঘন্টা স্যাইবার ক্যাফেতে বসে ইন্টারনেট এ এডাল্ট মুভি/পিকচার দেখছে। সাইবার ক্যাফের মালিকেরা অর্থের বিনিময়ে তাদেরকে এই অবৈধ কর্মকান্ড করতে সুযোগ করে দিচ্ছে।

۞ ব্যাচেলর রুমে ۞

অবৈধ কর্মকান্ডের আরেক নিরাপদ স্থান হচ্ছে ব্যাচেলর রুম। এই ব্যাচেলর রুম গুলোতেও প্রেমিক-প্রেমিকারা অবাধে মেলামেশায় লিপ্ত হয়।

۞ সমুদ্র সৈকতে ۞

সমুদ্র সৈকত এরিয়ায় পর্দা গিয়ে ঘেরা বিভিন্ন রকমের রেষ্টুরেন্ট দেখা যায়। এই রেষ্টুরেন্টগুলোর ভিতরে ছোট ছোট কামরা আছে। এই কামরাগুলো প্রেমিক-প্রেমিকাদের নিরাপদ স্থান।



۩۞۩ সমাধানের উপায় কি?

۞ আপনার আদরের ছেলে-মেয়ে, ভাই-বোনের বক্তিগত কম্পিউটারে/মোবাইলে অবৈধ কিছু আছে কি না দেখে নিন।

۞ বেশী রাত জেগে পড়াশুনার নাম করে কি করছে কার সাথে কথা বলে একটু খেয়াল রাখবেন।

۞ ভাল ছেলে-মেয়েদের সাথে ফ্রেন্ডশীপ করতে বলবেন। কারন সৎ সঙ্গে স্বর্গবাস অসৎ সঙ্গে সর্বনাশ। একটা কথা আছে, ভাল এর সাথে হাটিলে খায় বাটার পান, খারাপের সাথে হাটিলে কাটা যায় দুই কান।

۞ স্কুল-কলেজ-ভার্সিটি, কোচিং সেন্টারে, প্রাইভেট স্যারের বাসায়, বন্ধু-বান্ধবীর বাসায় যাবার নাম করে কোথায় যাচ্ছে মাঝে মধ্যে ফলো করবেন।

۞ প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামায, কোরআন ও হাদিস পড়তে আদেশ দিবেন। কারন, মনের মধ্যে আল্লাহর ভয় ও পরকালের ভয় থাকলে খারাপ পথ থেকে অবশ্যই দূরে থাকবে।

۞۞۞ মোহাম্মদ জামাল উদ্দীন, দুবাই, ইউ এ ই ۞۞۞

বিষয়: বিবিধ

২৭০৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File