এইটা তোমার কেমন সাংবাদিকতা!!!

লিখেছেন লিখেছেন দাবানল ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৭:৫৭:৪৪ সকাল

তথাকথিত গনজাগরণের নামে ছাত্রলীগের সন্ত্রাসীরা যখন ইসলামী ব্যাংক, হাসপাতল, কোচিং সেন্টারে হামলা করে। তখন তোমরা সেই ঘটনাকে বিক্ষোদ্ধ তরুণ প্রজন্মের হামলা বলে চালিয়ে দাও। আর ধর্মপ্রাণ মুসল্লিরা যখন আল্লাহর রাসূল (সাঃ)কে অপমানের প্রতিবাদে তথাকথিত গনজাগরণ মঞ্চ ভাংচুর করে তখন তোমরা এই ঘটনাকে জঙ্গি ও মৌলবাদী হামলা বলে প্রচার করো।

প্রকাশ্যে ছাত্রলীগ সন্ত্রাসীদের সশস্ত্র মিছিল তোমরা দেখেও না দেখার ভান করো। কিন্তু কোন ইসলামী দলের কর্মীর হাতে লাঠি দেখলে ঐ লাঠি তোমাদের কাছে পাইপগান মনে হয়, হাতের পাথর গুলো তোমার ক্যামরায় ককটেল হিসাবে ধরা পড়ে! যেই ভাবেই হোক পাথর হাতে নারায়ে তাকবীর দেয়া ঐ তরুণকে জঙ্গি ক্যাডার হিসাবে উপস্থাপন করতেই হবে!!

শাহবাগের কয়েকশ জনের উপস্থিতিকে তোমরা গনজাগরণ বলো। আর সহস্রাধিক মসজিদ থেকে লক্ষ লক্ষ মুসল্লির মিছিলকে তোমরা বলো ঝাটিকা মিছিল, চোরা গুপ্তা হামলা।

রাসূল (সাঃ)কে গালাগালি করার পরেও তোমরা থাকো নিরব। আর বায়তুল মোকাররমে মসজিদের ভিতর মুসল্লিরা আগুন দিয়েছে বলে ভুয়া রিপোর্ট করে উল্টা আন্দোলনকারী মুসল্লীদেরকে ইসলামের অবমাননাকারী হিসাবে আখ্যায়িত করো।

রাসূল (সাঃ)কে অপমান করার প্রতিবাদে সাধারণ ধর্মপ্রাণ মুসল্লিদের একটি স্বতঃস্ফূত আন্দোলনকে জামায়াত শিবিরের আন্দোলন বলে চালিয়ে দিচ্ছ!

আচ্ছা মনে কর! তোমাদের স্থলে যদি আমার দেশ পত্রিকা ও দিগন্ত মিড়িয়ার সাংবাদিক হতো আর হামলাকারীরা যদি হতো ছাত্রলীগ! তাহলে আজ বায়তুল মোকাররমে সাংবাদিকদের উপর হামলা নিয়ে তোমরা রিপোর্টটা যেই ভাবে সাজিয়েছ, ঠিক একই ভাবে কি রিপোর্টটা সাজাতে??

আজ কেন ইসলাম ও ইসলামী আন্দোলনের বিরুদ্ধে তোমাদের এই অবস্থান? এইটা তোমাদের কেমন সাংবাদিকতা?

এখনো সময় আছে দেশবাসীর কাছে সত্য তুলে ধর, ইসলামী দলগুলোর বিরুদ্ধে চলমান অপপ্রচার বন্ধ কর। তোমরা শাহবাগে নাস্তিকদের জেগে উঠা দেখেছ, কিন্তু মুসলমানদের জেগে উঠা দেখোনি।

অন্যথায় সেইদিন বেশীদূরে নয়, যেইদিন বিক্ষোদ্ধ জনতা তোমাদের মত দালাল সাংবাদিকদের যেইখানে পাবে সেইখানে গণধোলাই দিবে। আর সাংবাদিকদের এই কলঙ্কজনক অবস্থার জন্য দায়ী থাকবে তোমাদের মত দালাল টাইপের কিছু হলুদ সাংবাদিক।

বিষয়: রাজনীতি

১১৫৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File